• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , রোববার, ১৯ জানুয়ারী ২০২০

 

সেনাবাহিনীর কৃতী ক্রীড়াবিদদের সংবর্ধনা

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ০৮ জানুয়ারী ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং ১৩তম এসএ গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর পদক বিজয়ীদের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান বুধবার (৮ জানুয়ারি) সেনাসদর, মাল্টিপারপাস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ উপস্থিত থেকে জাতীয় পুরস্কার প্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের এবং ১৩তম এসএ গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনীর খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার সামগ্রী প্রদান করেন। সূচনা লগ্ন হতে বাংলাদেশ সেনাবাহিনী অপার দেশপ্রেম, নিরলস প্রচেষ্টা ও অধ্যবসায়ের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে সফলতা অর্জন করেছেন এবং ক্রীড়া ক্ষেত্রে দেশ ও জাতির জন্য সম্মান ও গৌরব বয়ে এনেছেন। তারই স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সরকার বিভিন্ন সময়ে সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের জাতীয় পুরস্কারে ভূষিত করেছেন।

সেনাবাহিনীর ১৫ জন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক খেলোয়াড়দেরকে বুধবার পুরস্কৃত করা হয়েছে। নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ১০৫ জন সদস্য ২০টি খেলায় অংশগ্রহণ করে ৯টি স্বর্ণ, ২৩টি রৌপ্য এবং ৩৮টি তাম্র পদক অর্জন করে। সেনাবাহিনী দলের ৯টি স্বর্ণ পদক অর্জনকারী ৬ খেলোয়াড়কে প্রধান অতিথি কর্তৃক বুধবার পুরস্কৃত করা হয়েছে। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান সামগ্রীক সফলতার জন্য ক্রীড়াবিদদের আন্তরিক ধন্যবাদ জানান এবং একই সঙ্গে এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে সেনা সদরের কর্মকর্তা, অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব ও অন্য কর্মকর্তা, মহাপরিচালক বিকেএসপি, ক্রীড়া পরিষদ সচিব, সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং তাদের উত্তরাধিকারীরা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

জামালদের জন্য এক লাখ ডলার বোনাস ঘোষণা

ক্রীড়া বার্তা পরিবেশক

image

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ফুটবল দল চ্যাম্পিয়ন হলে তাদেরকে

ক্রীড়াবিদ ভাতা নিয়ে ভাবছে সরকার

ক্রীড়া বার্তা পরিবেশক

image

‘আমাদের দেশে অনেক ভাতা থাকলেও ক্রীড়াবিদদের জন্য সরকারিভাবে কোন ভাতার ব্যবস্থা নেই। তাই আমরা খেলোয়াড়, সংগঠক ও

ক্রিকবাজের দশক সেরা একাদশেও সাকিব

ক্রীড়া বার্তা পরিবেশক

image

গত এক দশকের সেরা ওয়ানডে একাদশ সাজিয়েছে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ। দশক সেরা একাদশে বাংলাদেশের সাকিব আল হাসানকে রেখেছে তারা। একাদশে অলরাউন্ডার হিসেবে রাখা হয়েছে বাংলাদেশের

sangbad ad

শেষ ওভারে রোমাঞ্চকর জয় কুমিল্লা ওয়ারিয়র্সের

ক্রীড়া বার্তা পরিবেশক

image

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৩১ ডিসেম্বর মঙ্গলবার বঙ্গবন্ধু বিপিএলের ২৭তম ম্যাচে রুদ্ধশ্বাস এক জয় পেয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স।

আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া বার্তা পরিবেশক

image

শাহ স্পোর্টস জাতীয় বডিবিল্ডিংয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

যুব বিশ্বকাপের দলকে শর্ত দিয়েছেন বিসিবি সভাপতি

ক্রীড়া বার্তা পরিবেশক

image

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠেয় ২০২০ আইসিসি অ-১৯ বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল ঢাকা ত্যাগ করবে আগামী ৩ জানুয়ারি। ১৭ জানুয়ারি

ফের তামিম-মেহেদীর ঝড়

ক্রীড়া বার্তা পরিবেশক

image

কুমিল্লার বিপক্ষে ঝড়ো ফিফটির পর ম্যাচ শেষে মেহেদী অনেকটা আক্ষেপ নিয়েই বলেছিলেন, তার ব্যাটিং পজিশনটা নির্ধারিত করে দেয়া হোক।

চট্ট. আবাহনী ও বসুন্ধরা কোয়ার্টারে

ক্রীড়া বার্তা পরিবেশক

image

মৌসুমের অন্যতম বড় বাজেটের দল চট্টগ্রাম আবাহনী ফেডারেশন কাপে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারায়। এই জয়ে

ক্যারিবীয় ঝড়ে সিলেটের প্রথম জয়

ক্রীড়া বার্তা পরিবেশক

image

বিপিএলের দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সকে ৮০ রানে হারিয়ে আসরে নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে সিলেট থান্ডার। অপরদিকে

sangbad ad