• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০২ জুন ২০২০

 

সেনাবাহিনীর কৃতী ক্রীড়াবিদদের সংবর্ধনা

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ০৮ জানুয়ারী ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং ১৩তম এসএ গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর পদক বিজয়ীদের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান বুধবার (৮ জানুয়ারি) সেনাসদর, মাল্টিপারপাস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ উপস্থিত থেকে জাতীয় পুরস্কার প্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের এবং ১৩তম এসএ গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনীর খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার সামগ্রী প্রদান করেন। সূচনা লগ্ন হতে বাংলাদেশ সেনাবাহিনী অপার দেশপ্রেম, নিরলস প্রচেষ্টা ও অধ্যবসায়ের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে সফলতা অর্জন করেছেন এবং ক্রীড়া ক্ষেত্রে দেশ ও জাতির জন্য সম্মান ও গৌরব বয়ে এনেছেন। তারই স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সরকার বিভিন্ন সময়ে সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের জাতীয় পুরস্কারে ভূষিত করেছেন।

সেনাবাহিনীর ১৫ জন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক খেলোয়াড়দেরকে বুধবার পুরস্কৃত করা হয়েছে। নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ১০৫ জন সদস্য ২০টি খেলায় অংশগ্রহণ করে ৯টি স্বর্ণ, ২৩টি রৌপ্য এবং ৩৮টি তাম্র পদক অর্জন করে। সেনাবাহিনী দলের ৯টি স্বর্ণ পদক অর্জনকারী ৬ খেলোয়াড়কে প্রধান অতিথি কর্তৃক বুধবার পুরস্কৃত করা হয়েছে। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান সামগ্রীক সফলতার জন্য ক্রীড়াবিদদের আন্তরিক ধন্যবাদ জানান এবং একই সঙ্গে এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে সেনা সদরের কর্মকর্তা, অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব ও অন্য কর্মকর্তা, মহাপরিচালক বিকেএসপি, ক্রীড়া পরিষদ সচিব, সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং তাদের উত্তরাধিকারীরা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

দেশকে ক্ষুধামুক্ত করতে বিশ্ব খাদ্য সংস্থার সঙ্গে তামিম

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

বাংলাদেশকে ক্ষুধামুক্ত করতে অন্য রকম লড়াইয়ে নেমেছেন তামিম ইকবাল। জাতিসংঘের বিশ্ব খাদ্য

বিশ্বকাপ না হলে আইপিএলে খেলতে ইচ্ছুক স্মিথ

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

নির্ধারিত সূচিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত না হলে সেই ফাঁকা সময়টাতে মাঠে গড়াতে

ফুটবল ও জীবন কোনটাই আর আগের মত হবে না : মেসি

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

করোনা মহামারী কাটিয়ে উঠলেও ফুটবল ও জীবন কোনটাই আর আগের মত

sangbad ad

১৪ জুন মাঠে নামছে বার্সা ও রিয়াল

ক্রীড়া বার্তা পরিবেশক

image

মেসিরা মাঠে নামবেন বাংলাদেশ সময় ১৪ জুন, রাত দুইটায়। প্রথম ম্যাচে তাঁদের প্রতিপক্ষ লিগ টেবিলের ১৮তম স্থানে থেকে অবনমনের সঙ্গে লড়াই করা রিয়াল মায়োর্কা। তবে ম্যাচটা খেলতে মেসিদের মায়োর্কার মাঠ সন ময়েক্সে যেতে হবে। তবে তাঁর দুদিন পরেই মেসি-গ্রিজমানদের নিজেদের মাঠ ক্যাম্প ন্যু তে খেলতে দেখবেন বার্সার সমর্থকেরা। ১৭ তারিখ বাংলাদেশ সময় রাত । সেদিন মেসিদের প্রতিপক্ষ হিসেবে থাকবে লেগানেস।

ক্রিকেট শক্তিশালী হয়ে ফিরবে: সৌরভ

সংবাদ স্পোর্টস ডেস্ক

image

করোনাভাইরাসের আক্রমণে সম্পূর্ণ বিপর্যস্ত পৃথিবী। থেমে গিয়েছে ক্রীড়া জগৎ। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

আবাসিক ক্যাম্প দিয়ে অনুশীলনে ফিরছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক

image

প্রতিবেশী দেশগুলোর মতো সেভাবে করোনা আঘাত হানতে পারেনি শ্রীলঙ্কায়। তাই অনুশীলন ক্যাম্পের প্রস্তুতি নিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড

বিশ্বকাপে পাকিস্তানকে বাংলাদেশের হারানোর দিন স্মরণ আইসিসি’র

সংবাদ স্পোর্টস ডেস্ক

image

প্রথমবারের মতো বিশ্বকাপে পা রেখেই বাজিমাত করেছিল বাংলাদেশ ক্রিকেট দল। হারিয়ে দিয়েছিল সেই সময়কার তুমুল শক্তিশালী পাকিস্তানকে

সকলের উপস্থিতিতে সুষ্ঠু-সুন্দর নির্বাচন চান রুহুল আমিন

ক্রীড়া বার্তা পরিবেশক

image

২০ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বাফুফে নির্বাচন-২০২০। তবে করোনার ভয়াল থাবায় সেটা সম্ভবপর হয়নি। দেশে দু’মাসেরও বেশি সময় ধরে লকডাউন চলছে।

এবার পুত্র সন্তানের বাবা হলেন আশরাফুল

সংবাদ স্পোর্টস ডেস্ক

image

দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক

sangbad ad