• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

 

দু্ই গোলে এগিয়ে গিয়েও হেরেছে পিএসজি

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ২১ নভেম্বর ২০২০

সংবাদ :
  • স্পোর্টস ডেস্ক
download
image

এমবাপ্পের এ হাসি শেষ পর্যন্ত থাকেনি

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে গিয়েও প্যারিস সেন্ট জার্মেই শুক্রবার মোনাকোর কাছে ৩-২ গোলে হেরে গেছে। চ্যাম্পিয়ন্স লিগে আরবি লাইপজিগের সাথে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হওয়ার আগে এ পরাজয় তাদের জন্য চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে। কাইলিয়ান এমবাপ্পে প্রথমার্ধে দুই গোল বর্তমান চ্যাম্পিয়নদের এগিয়ে দেন। কিন্তু বিরতির পর কেভিন ভোল্যান্ড জোড়া গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান এবং খেলা শেষ হওয়ার ছয় মিনিট বাকি থাকতে পেনাল্টি থেকে গোল করে মোনাকোকে পূর্ণ পয়েন্ট পাইয়ে দেন সিসে ফ্যাব্রেগাস। এ ম্যাচে জয়ী হওয়ায় মোনাকো ১১ ম্যাচ শেষে ২০ পয়েন্ট নিয়ে উঠেছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। চার পয়েন্ট বেশী নিয়ে শীর্ষে আছে পিএসজি। মঙ্গলবার তারা চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হবে লাইপজিগের। গ্রুপ পর্বে এইচ গ্রুপে পিএসজি আছে তৃতীয় স্থানে। লাইপজিগ এবং ম্যানচেস্টার ইউনাইটেড তাদের চেয়ে তিন পয়েন্ট বেশী সংগ্রহ করেছে। পরের রাউন্ডে ওঠার জন্য তাদেরকে মঙ্গলবার জিততেই হবে।

পিএসজি খেলা শেষ করে দশ জন নিয়ে। মোনাকোর ভোল্যান্ডকে ফাউল করে সেন্টার ব্যাক আবদু দিয়ালো লাল কার্ড দেখার পাশাপাশি পেনাল্টি উপহার দেন। এ ম্যাচ দিয়েই আবার মাঠে ফিরেছেন এমবাপ্পে। তিনি ৩১ অক্টোবর নতসের বিপক্ষে খেলার সময়ে ইনজুরি আক্রান্ত হয়েছিলেন। তিনি ২৫ মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন। এর ১২ মিনিট পর পেনাল্টি থেকে তিনি ব্যবধান দ্বিগুন করেন। রাফিনহাকে পেনাল্টি বক্সের মধ্যে ইউসুফ ফোফানা ফাউল করলে পেনাল্টি পায় পিএসজি। এর এক মিনিট পর ময়েস কিন বল জালে পাঠালেও ভিএআর দেখে রেফারি সেটি বাতিল করেন অফ সাইডের কারণে। বিরতির এক মিনিট পর এমবাপ্পের একটি গোল রেফারি ক্লেমেন্ত টারপিন বাতিল করেন অফসাইডের কারণে।

বিরতির পর মোনাকো খেলায় আধিপত্য স্থাপন করে এবং ৫২ মিনিটে ভোল্যান্ড একটি গোল পরিশোধ করেন। ফ্যাব্রেগাসের ক্রস থেকে ৬৬ মিনিটে মোনাকোকে সমতায় ফেরান ভোল্যান্ড। স্পেনিশ মিডফিল্ডার ফ্যাব্রেগাস ঠান্ডা মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন।

ফরাসী লিগের অন্য এক ম্যাচে রেনে নিজেদের মাঠে ১-০ গোলে হেরেছে বর্দুর কাছে।

ভারতকে জয়ের জন্য ৩৭৫ রানের টার্গেট দিয়েছে অস্ট্রেলিয়া

সংবাদ অনলাইন রিপোর্ট, স্পোর্টস ডেস্ক

জয়ের জন্য ৩৭৫ রানের লক্ষ্যে লড়ছে ভারত

ভিনিসিয়ুসের জোড়া গোলে টটেনহ্যাম পরের রাউন্ডের পথে

স্পোর্টস ডেস্ক

image

ব্রাজিলিয়ান স্ট্রাইকার কার্লোস ভিনিসিয়ুস জোড়া গোল দিয়ে টটেনহ্যাম হটস্পারে তার গোল অভিযান

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা

সংবাদ অনলাইন ডেস্ক

image

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। বৃহস্পতিবার প্রেসিডেন্সিয়াল প্যালেসে দেশের সর্বোচ্চ মরণোত্তর সম্মান প্রদর্শনের পর স্থানীয় সময় সন্ধ্যার পর সমাহিত করা হয়েছে ম্যারাডোনার মরদেহ। খবর বিবিসির।

sangbad ad

টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক

image

৮ মাস পর বাইশ গজে ফিরল টিম ইন্ডিয়া৷ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে

টিভিতে আজকের খেলা

সংবাদ অনলাইন ডেস্ক

image

লা লিগা রিয়াল ভায়াদোলিদ-লেভান্তে রাত ২.০০টা সরাসরি ফেসবুক লাইভ

সমাহিত হলেন কিংদন্তী ম্যারোডোনা

স্পোর্টস ডেস্ক

image

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনাকে বৃৃহস্পতিবার সমাহিত করা হয়েছে। তার কফিন কবরস্থানে

ম্যারাডোনা: ফুটবলের মহাতারকা, বিতর্ক ছিল যার নিত্যসঙ্গী

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিশ্ব মাতালেও ম্যারাডোনার কীর্তি নিয়ে অস্বস্তি আছে ইংল্যান্ডে। থাকাটাই স্বাভাবিক। তার বড় কীর্তি দুয়েকটা তো তাদের বিরুদ্ধেই গড়া। এবং তা মোটেই স্বস্তিকর হওয়ার কথা নয়। ১৯৮৬র বিশ্বকাপে তার দেওয়া দুটো গোলেই কোয়ার্টার ফাইনাল থেকে বিদেয় নিতে হয়েছিল ইংল্যান্ডকে।

ফুটবল জাদুকরের মরদেহ আর্জেন্টিনার প্রেসিডেন্ট প্যালেসে

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিশ্ব ফুটবলের কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার মরদেহ আর্জেন্টিনার প্রেসিডেন্ট প্যালেসে রাখা হয়েছে। সেখানে রাষ্ট্রীয়ভাবে মরদেহের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে। বৃহস্পতিবার ( ২৬ নভেম্বর) ডেইলি মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ম্যারাডোনার মৃত্যুতে শোকাচ্ছন্ন ক্রিকেট বিশ্ব

স্পোর্টস ডেস্ক

image

সবাইকে কাঁদিয়ে হুট করেই পরপারে চলে গেছেন ফুটবলের ঈশ্বর খ্যাত ডিয়েগো ম্যারাডোনা।