• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

 

ক্রিকেটার দম্পতির বিয়ের ফটোশুটের নমুনা

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২১ অক্টোবর ২০২০

সংবাদ :
  • স্পোর্টস ডেস্ক
  • download
image

গায়ে হলুদের পোশাকে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সানজিদা ইসলামের হাস্যোজ্জ্বল কয়েকটি ছবি কদিন আগে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি আইসিসিরও নজরে পড়েছে তার ছবিগুলো। পরনের শাড়ি ও গহনার সঙ্গে সানজিদার হাতে ব্যাট থাকায় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার বিচারে ক্রিকেটারদের ‘বিয়ের ফটোশুটের নমুনা’র তকমাও পেয়েছে সেসব।

গত ১৭ অক্টোবর রংপুর বিভাগীয় দলের ক্রিকেটার মোসাদ্দেককে বিয়ে করেন সানজিদা। তার আগে গায়ে হলুদের দিন ছবি তুলতে রংপুর স্টেডিয়ামের কাছে কাশবনের দিকে গিয়েছিলেন তিনি। একটা মাঠে কিশোরদের খেলতে দেখে ব্যাট হাতে নিয়ে করেন ‘শ্যাডো’। দুই সতীর্থ তাদের মোবাইলে ধারণ করেন এই দৃশ্য। হলুদের সাজে ব্যাট হাতে এই ছবি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

গতকাল দ্য ডেইলি স্টারকে এই জাতীয় ক্রিকেটার জানান, আমরা সবার কাছ থেকে দোয়া এবং শুভকামনা আশা করি, কিন্তু অনেকে খুব বাজে মন্তব্য করেছেন। এই নিয়ে প্রথমে বেশ অশান্তি শুরু হয়েছিল পরিবারে। তবে আমি তাদের বুঝিয়ে বলেছি যে। আপনি যাই করেন না কেন কিছু মানুষ সব সময় আপনার সমালোচনা করবে। আবার অনেক মানুষ তো প্রশংসাও করেছেন।’

গত এপ্রিল থেকে দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাবার্তা চলছিল। ছেলের বউ ক্রিকেটার। এই পরিচয় প্রথমে মোসাদ্দকের বাবা ইতিবাচকভাবে নেননি। পরে তিনি বুঝেছেন, ‘গত এপ্রিল থেকে আমাদের বিয়ের কথা শুরু হয়। আমি পেশায় ক্রিকেটার শুনে প্রথমে আমার শ্বশুর একটু আপত্তি জানিয়েছিলেন। কারণ, আমার শ্বশুর খুব ধার্মিক একজন মানুষ। পরে আমার সঙ্গে দেখা ও কথা হবার পরে তার ভুল ভাঙে। পরে তিনি আমাদের বিয়েতে সানন্দে মত দেন।’

‘আমার শাশুড়ি খুবই ভালো মানুষ। তিনি আমার শ্বশুরকে সব বুঝিয়ে বলেছেন। আলহামদুলিল্লাহ! এখন আমারা বেশ ভালো আছি।’

মোসাদ্দেক জানান, বিয়ের পরও সানজিদার ক্রিকেট খেলায় কোন বাধা হবে না তার বাড়ির লোকজন, ‘আমার বাবা খুব ধর্মভীরু মানুষ। প্রথমে তিনি একটু আপত্তি করেছিলেন, কিন্তু আমার মা তাকে বুঝিয়েছেন যে, আমি তাদের সন্তান হয়ে যদি ক্রিকেট খেলতে পারি, তাহলে ছেলের বউ কেন পারবে না। পরে বাবা রাজি হয়েছেন। এখন পরিবার থেকে আমরা দুইজনই ক্রিকেট খেলার জন্য সমর্থন পাবো।’

বাংলাদেশের হয়ে ১৬ ওয়ানডে ও ৫৪ টি-২০ ম্যাচ খেলছেন ডানহাতি ব্যাটার সানজিদা। মোসাদ্দেক রংপুরের হয়ে তিনটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। ঢাকায় প্রথম বিভাগ লীগেও খেলেন তিনি। ওয়েবসাইট।

‘ফুটবলের ঈশ্বর’ ম্যারাডোনার প্রস্থান

সংবাদ অনলাইন ডেস্ক

image

না ফেরার দেশে পাড়ি জমালেন ‘ফুটবল ঈশ্বর’ আর্জেন্টাইন মহানায়ক দিয়াগো ম্যারাডোনা। ।

ফিফা বর্ষসেরার লড়াইয়ে লেভানদোভস্কির সঙ্গে মেসি-রোনালদো

সংবাদ স্পোর্টস ডেস্ক

image

হয় লিওনেল মেসি নয়তো ক্রিশ্চিয়ানো রোনালদো থাকেন ফেভারিটের তালিকায় শীর্ষে। তবে এবারের পরিস্থিতি একেবারে অন্যরকম। সময়ের সেরা দুই তারকা প্রত্যাশামতোই আছেন ২০২০ সালের ফিফা বর্ষসেরার দৌড়ে। তবে বায়ার্ন মিউনিখের ত্রিমুকুট জয়ে সংক্ষিপ্ত তালিকা প্রকাশের আগে অনেকের বিবেচনায় পুরস্কারটির দাবিদার রবার্ত লেভানদোভস্কি।

জুভেন্টাস, চেলসি ও সেভিয়া নক আউট পর্বে

স্পোর্টস ডেস্ক

image

জুভেন্টাস, বার্সেলোনা, চেলসি এবং সেভিয়া দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন্স লিগের নক

sangbad ad

মেসিকে ছাড়াই নকআউট নিশ্চিত বার্সার

সংবাদ অনলাইন ডেস্ক

image

মেসিকে ছাড়াই ডায়নামো কিয়েভের মাঠ থেকে ৪-০ গোলের বড় ব্যবধানে জিতে ফিরেছে বার্সেলোনা। মাত্র ৪০ মিনিটের মধ্যে এই এক হালি গোল দিয়ে প্লে-অফের টিকিটও নিশ্চিত করেছে স্প্যানিশ ক্লাবটি।

টিভিতে আজকের খেলা

সংবাদ অনলাইন ডেস্ক

image

লিভারপুল-আটালান্টা রাত ২.০০টা সরাসরি টেন ১

আইসিসির নতুন চেয়ারম্যান গ্রেগ বারক্লে

সংবাদ অনলাইন ডেস্ক

image

আইসিসির নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান গ্রেগ বারক্লে। চেয়ারম্যান নির্বাচনে ভোটিং হয়েছে দুইবার। প্রথমবার দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের ভোট পাননি বারক্লে। তবে দ্বিতীয়বার প্রোটিয়াদের মাধ্যমেই কাঙ্ক্ষিত ১১টি ভোট পূরণ হয়েছে বারক্লের।

বার্সায় যোগ না দেয়ায় গ্রিজম্যানের উপর ক্ষুব্ধ হয়েছিলেন মেসি

স্পোর্টস ডেস্ক

image

অ্যান্টনি গ্রিজম্যান অবশেষে স্বীকার করেছেন প্রথমে বার্সেলোনায় যোগ দেয়ার প্রস্তাব ফিরিয়ে দেয়ায়

জুভেন্টাসেই থাকছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

image

ক্রিস্টিয়ানো রোনালদো বর্তমান চুক্তির শেষ পর্যন্ত জুভেন্টাসেই থাকছেন। সম্প্রতি আন্তর্জাতিক বিরতির সময়ে

টিভিতে আজকের খেলা

সংবাদ অনলাইন ডেস্ক

image

সরাসরি: টি-স্পোর্টস উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ রেন-চেলসি, রাত ১১:৫৫ ইউভেন্তুস-ফেরেন্সভারোস, রাত ২:০০ সরাসরি: সনি টেন ২ ক্রাসনোদার-সেভিয়া, রাত ১১:৫৫ ম্যানচেস্টার ইউনাইটেড-ইস্তানবুল বাসাকসেহির, রাত ২:০০