• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

 

এবার নিজেই সরে যাওয়ার ঘোষণা বাদলের

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • ক্রীড়া বার্তা পরিবেশক
image

মোহামেডান ক্লাবে বসে মাস ছয়েক আগে ঘোষণা দিয়েছিলেন বাফুফের সভাপতি পদে নির্বাচন করার। প্রিয় সেই মোহামেডান ক্লাবে বসেই শুক্রবার ঘোষণা দিলেন নির্বাচন থেকে সরে যাওয়ার।

টানা ১২ বছর বাফুফে সহ-সভাপতি বাদল রায়। এর আগে ছিলেন যুগ্ম সম্পাদক। খেলোয়াড় জীবন শেষ করার পরই সংগঠক হিসেবে ক্যারিয়ার শুরু বাদলের। প্রায় তিন দশক ফুটবল ফেডারেশনের সঙ্গে সম্পর্ক বাদল রায়ের। সেই ফুটবল ফেডারেশনে থাকছেন না ঘোষণা দিতেই গলাটা খানিকটা ধরে আসে তার,‘ ফুটবল থেকে আমাকে সরে যেতে হচ্ছে তাতে আমি খুবই কষ্ট পাচ্ছি। অনেক কষ্ট ও দুঃখ নিয়ে আজ আপনাদের ডেকেছি। আমার অনেক কষ্ট লাগছে যে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমার শরীরের ওপর দিয়ে অনেক চাপ যাচ্ছে। করোনাভাইরাস থেকে সেরে উঠলেও এখনও দুর্বলতা কাটেনি। তো কিভাবে আমি নির্বাচনের ক্যাম্পিং করবো! আমার মেয়ে ও স্ত্রী সবাই বললো-‘ইলেকশন করার দরকার নেই, তোমার ভালো থাকার দরকার। তুমি বেঁচে থাকো, আমাদের জন্য বেঁচে থাকো’। তারপর আমি ভোট না করার সিদ্ধান্ত নিলাম’-বলছিলেন বাদল রায়।

কোনো চাপের কারণে নির্বাচন থেকে সরে যাননি উল্লেখ করে বাদল বলেন, ‘অনেকে মনে করছেন আমার ওপর চাপ আছে। আসলে কোনো চাপ নয়। নিজের কাছেই আমার চাপ। আমি তৃণমূলের সংগঠকদের নিয়ে বেশি ভাবি। তারা খুব অসহায়। নির্বাচন থেকে সরে যাওয়ার কারণে তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমি কাউন্সিলরদের অনুরোধ করবো, আপনারা চিন্তাভাবনা করে ভোট দেবেন। আমি চাই ফুটবল ফেডারেশনে শক্তিশালী কমিটি আসুক। এমন কাউকে ভোট দিয়েন না যারা ফুটবলের জন্য কাজ করবে না।’

সভাপতি পদে জমা দেয়া মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করতে ঘন্টাখানেক বিলম্ব হয়েছিল বাদল রায়ের। বিলম্বে আবেদন করায় তা গ্রহণযোগ্য হয়নি বাফুফের নির্বাচনের জন্য গঠিত কমিশনের কাছে। স্বাভাবিকভাবেই আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিতব্য বাফুফের নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে ব্যালটে থাকবে সাবেক এ তারকা ফুটবলারের নাম। স্বামীর মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেয়ার পর মাধুরী রায় বলেছিলেন, কোনো কাউন্সিলর যেন বাদল রায়কে ভোট না দেন। কিন্তু বাদল রায় নির্বাচন থেকে সরে গেলেও তার শুভাকাঙ্খী ও সমর্থকরা ঠিকই ভোট চাইতে থাকেন। যে কারণে বাদল রায় এবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে মনোনয়নপত্র প্রত্যাহারের কথা বললেন। শুক্রবার মোহামেডান ক্লাবে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের সময় তার স্ত্রী মাধুরী রায় ও মোহামেডানের কর্মকর্তা এবং বাদল রায়ের মনোনয়নের প্রস্তাবক আবু হাসান চৌধুরি প্রিন্স উপস্থিত ছিলেন।

ফরিদপুরে জাতীয় ক্রিকেটারদের ম্যাচে বৃষ্টির বাধা

ক্রীড়া বার্তা পরিবেশক

image

ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে

করোনাভাইরাস : বেতন কমেছে রুট-মর্গ্যানদের

স্পোর্টস ডেস্ক

image

করোনাভাইরাসের কঠিন এই সময়ে আরও একবার বোর্ডের পাশে দাঁড়ালেন ইসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটাররা। আগামী এক বছর ১৫ শতাংশ পারিশ্রমিক কাটার প্রস্তাবে সায় দিয়েছেন জো রুট, ওয়েন মর্গ্যানরা।

দুই ম্যাচের ব্রাজিল দল ঘোষণা কোচ তিতের

সংবাদ অনলাইন ডেস্ক

image

২০২২ সালের কাতার বিশ্বকাপে জায়গা পাওয়ার মিশনটা দারুণভাবে শুরু করেছে ব্রাজিল ফুটবল দল। তবে সামনের দুই ম্যাচে রয়েছে চ্যালেঞ্জ। আগামী ১৪ নভেম্বর ঘরের মাঠ ভেনেজুয়েলা এবং ১৭ নভেম্বর উরুগুয়ের মাঠে গিয়ে খেলতে হবে ব্রাজিলকে। শুক্রবার এ দুই ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। যেখানে ফেরানো হয়েছে দলের এক নম্বর গোলরক্ষক অ্যালিসন বেকারকে।

sangbad ad

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক

image

আইপিএল কলকাতা নাইট রাইডার্স-দিল্লি ক্যাপিটালস, বিকেল ৪:০০ কিংস ইলেভেন পাঞ্জাব-সানরাইজার্স হায়দরাবাদ, রাত ৮:০০ সরাসরি: স্টার স্পোর্টস ১ ও স্টার স্পোর্টস সিলেক্ট ১ লা লিগা বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ, রাত ৮:০০ সেভিয়া-এইবার, রাত ১০:৩০ ওসাসুনা-আথলেতিক বিলবাও, রাত ১০:৩০ আতলেতিকো মাদ্রিদ-রিয়াল বেতিস, রাত ১:০০

আইপিএল : ফের শীর্ষে মুম্বাই

স্পোর্টস ডেস্ক

image

ধোনির চেন্নাই সুপার কিংসকে ১০ উইকেটে উড়িয়ে ফের শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স। আর এবারের আইপিএল থেকে চেন্নাইয়ের বিদায়ঘণ্টা প্রায় নিশ্চিত করে দিলো গত আসরের চ্যাম্পিয়নরা। মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের সামনে শুরুতে তাসের ঘরের মতো ভেঙে পড়ে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইনআপ। ২০ ওভারে তিন বারের চ্যাম্পিয়নরা ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করেছিল মাত্র ১১৪ রান।

বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন কপিল দেব

সংবাদ অনলাইন ডেস্ক

গুরুতর অসুস্থ হয়ে ভারতের রাজধানী দিল্লির ফর্টিস এস্কোর্ট হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হয়েছেন দেশটির প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেট অধিনায়ক কপিল দেব।

ছুটিতে যাচ্ছেন ক্রিকেটাররা, দেশে ফিরছেন কোচরা

ক্রীড়া বার্তা পরিবেশক

image

বিসিবি প্রেসিডেন্টস কাপের পর ক্রিকেটারদের দুই সপ্তাহ বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ

ইউরোপা লীগে জিতেছে ইংল্যান্ডের তিনটি দলই

সংবাদ অনলাইন ডেস্ক

image

ইউরোপা লীগের অন্যতম ফেভারিট ইংল্যান্ডের টটেনহ্যাম হটস্পার, আর্সেনাল ও লিস্টার সিটিও

আইপিএল : রাজস্থানকে হারিয়ে টিকে রইলো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক

image

রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে হারিয়ে অবশেষে সানরাইজার্স হায়দরাবাদ আইপিএলে টিকে রইলো। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান আর হায়দরাবাদের লড়াইয়ের চেয়ে বড় বিষয় ছিল সাবেক দুই অসি অধিনায়ক ও সহ-অধিনায়কের লড়াই। স্মিথ যখন অসি অধিনায়ক ছিলেন, তখন সহ-অধিনায়ক ছিলেন ওয়ার্নার। দুই সতীর্থের লড়াইয়ে যে জিতে কে হারে সেটাই ছিল দেখার। অবশেষে স্মিথকে হারিয়ে দিলেন ওয়ার্নার।