• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০

 

আজ বিকালে তা‍মিম আড্ডায় উইলিয়ামসন

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২১ মে ২০২০

সংবাদ :
  • ক্রীড়া বার্তা পরিবেশক
image

করোনাকালীন ভক্তদের আনন্দ দিতে নিজের ফেসবুক পেজে লাইভ আড্ডার যে আয়োজন শুরু করেছেন, সেখানে প্রতিনিয়ত চমক দিয়েই যাচ্ছেন তামিম ইকবাল।

সে ধারাবাহিকতায় এবার তিনি দিলেন কেন উইলিয়ামসন নামের এক চমক। সবাইকে অবাক করে দিয়ে নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসনকে নিজের আয়োজনে অতিথি হিসেবে পাওয়ার ঘোষণা দিয়েছেন দেশসেরা এ ব্যাটসম্যান।

আজ বৃহস্পতিবার ২১ মে লাইভ সেশনের একাদশ পর্বে উইলিয়ামসনকে আনছেন তামিম। প্রথম ১০ পর্ব রাতের বেলা করলেও সময়জনিত পার্থক্যের কারণে এবারের আয়োজনটি হবে বাংলাদেশ সময় দুপুর ৩ টায়।

পঞ্চম বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের আড্ডায় আসবেন উইলিয়ামসন। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি এবং পাকিস্তানের ওয়াসিম আকরামকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়।

উল্লেখ্য, সর্বপ্রথম মুশফিকুর রহীমের সঙ্গে ২ মে এ লাইভ করেছিলেন তামিম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে নিজের লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

গত ৪ মে ফেসবুক লাইভের প্রথম দিন উপস্থিত ছিলেন জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যা পেয়েছিল বিপুল দর্শকপ্রিয়তা।

একক অনুশীলন চেয়েছিলেন মুশফিক

সংবাদ অনলাইন ডেস্ক

image

কবে থেকে দলীয় অনুশীলন শুরু হবে বিসিবি’র পক্ষ থেকে এখনো তা নির্ধারিত হয়নি। তাই বর্তমান পরিস্থিতিতে মি. ডিপেন্ডবল মুশফিকুর রহিম চেয়েছিলেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এককভাবে অনুশীলন শুরু করতে। তবে বিসিবির অপেক্ষা উপযুক্ত সময়ের। পরিস্থিতি অনুকূলে এলে নিরাপদ পরিবেশ সৃষ্টি করে তবেই সবাইকে অনুশীলনে চায় বোর্ড।

আম্ফানে বিধ্বস্ত ঘরবাড়ি পুনঃনির্মাণে এগিয়ে এলেন টাইগাররা

স্পোর্টস ডেস্ক

image

‘ফুটস্টেপস’; সমাজে ছোট ছোট পদক্ষেপের মাধ্যমে পরিবর্তন আনাই মূল লক্ষ্য তাদের। এবার ফুটস্টেপসের সঙ্গে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। আম্ফানে বিধ্বস্ত ঘরবাড়িগুলো পুনঃনির্মাণে ফুটস্টেপসকে সাহায্য করেছেন মাশরাফি, তামিম, মুশফিকরা। বুধবার রাতে ফুটস্টেপসের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর।

আরেকটি বছর ‘৫৩-তে’ই থাকতে চান আকরাম!

স্পোর্টস ডেস্ক

image

আরও একটা বছর তিপ্পান্নতেই আটকে থাকতে চান ওয়াসিম আকরাম। যে সমস্ত শুভানুধ্যায়ী ও ভক্ত তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাদের

sangbad ad

ক্রিকইনফো’র স্বপ্নের একাদশে সাকিব

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে বাদ দিয়ে সমকালীন ক্রিকেটে সেরা একাদশ তৈরি

মাঞ্জরেকারের বিশ্বাস, দারুণ অধিনায়ক হবেন তামিম

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

তামিম ইকবালের সঙ্গে আধ ঘণ্টার আলোচনায় একটি স্থির সিদ্ধান্তে পৌঁছে গেছেন সঞ্জয়

ইনস্টাগ্রামে যুবরাজ সিংকে ট্রোল করলেন হরভজন সিং

নিজস্ব বার্তা পরিবেশক

হরভজন সিং নিয়মিত মজার সব পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেন তাঁর বিভিন্ন অ্যাকাউন্টে।

আরো দুই বছর মাঠে থাকছেন অ্যান্ডারসন

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনাভাইরাসের এ বিরতি টেস্ট ক্যারিয়ারের শেষ দিকে বাড়তি আরও দু-এক বছর যোগ করবে বলে জানিয়েছেন জেমস অ্যান্ডারসন। সাম্প্রতিক সময়ে চোট খুব ভোগাচ্ছিল ৫৮৪ টেস্ট উইকেট শিকারি পেসারকে। করোনাভাইরাসের কারণে পাওয়া লম্বা বিরতি তাই একরকম আশীর্বাদ হয়ে এসেছে টেস্ট ইতিহাসের

দেশকে ক্ষুধামুক্ত করতে বিশ্ব খাদ্য সংস্থার সঙ্গে তামিম

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

বাংলাদেশকে ক্ষুধামুক্ত করতে অন্য রকম লড়াইয়ে নেমেছেন তামিম ইকবাল। জাতিসংঘের বিশ্ব খাদ্য

বিশ্বকাপ না হলে আইপিএলে খেলতে ইচ্ছুক স্মিথ

সংবাদ অনলাইন স্পোর্টস ডেস্ক

image

নির্ধারিত সূচিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত না হলে সেই ফাঁকা সময়টাতে মাঠে গড়াতে

sangbad ad