• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ০৫ মার্চ ২০২১

 

সরকার চট্টগ্রাম নির্বাচনে কোনো ধরনের হস্তক্ষেপ করবে না: কাদের

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২৫ জানুয়ারী ২০২১

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সরকার কোনো ধরনের হস্তক্ষেপ করবে না।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে কমিশনকে সরকার সম্পূর্ণ সহযোগিতা দেবে।

ওবায়দুল কাদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ক্ষমতার দাপট না দেখিয়ে জনমানুষের সেবায় নিবেদিত প্রাণ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। ভোগ-লিপ্সা পরিহার করে ত্যাগের মহিমায় রাজনৈতিক কর্মী হিসেবে জীবনকে সাজাতে হবে।

তিনি বলেন, যারা দেশকে পিছিয়ে দিতে চায়, তাদের অপচেষ্টা ও ষড়যন্ত্র রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে। আর সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অভিযোগ করছে, তাদের শান্তিপূর্ণ আন্দোলনে সরকার নাকি বাধা দিচ্ছে। আসলে বিএনপির মুখে শান্তিপূর্ণ আন্দোলনের কথা ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো। আন্দোলনের নামে সহিংসতা ছড়ানো, মিছিলের নামে জনগণের সম্পদ পুড়িয়ে দেওয়া- কোনো শান্তিপূর্ণ আন্দোলন হতে পারে না। যারা মানুষ হত্যার রাজনীতি করে, সন্ত্রাস আর দুর্নীতির পৃষ্ঠপোষকতা করে, তারা শান্তিপূর্ণ আন্দোলন করবে, এ দেশের মানুষ তা বিশ্বাস করে না। বিএনপির কর্মসূচি দেখলে সরকার নয়, জনগণই ভয়ে আতঙ্কিত থাকে। বিএনপি প্রতিহিংসার রাজনীতির জনক।

বিএনপি নেতার উসকানিমূলক বক্তব্যে দেশবাসী ক্ষুদ্ধ: ওবায়দুল কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজশাহীতে বিভাগীয় সমাবেশে বিএনপির এক নেতা দেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর যে ইঙ্গিতপূর্ণ ও উসকানিমূলক বক্তব্য দিয়েছেন তাতে দেশবাসী ক্ষুব্ধ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ ভালো করবে, সেটা আশা করা যায় না: গয়েশ্বর

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশ স্বাধীন হয়েছে যুদ্ধে। যুদ্ধ করেছেন কে? জিয়াউর রহমান। সুতরাং দেশ যতদিন থাকবে, জিয়াউর রহমান ততদিন থাকবেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সভাপতি আটক

সংবাদ অনলাইন ডেস্ক

image

যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু জাতীয় প্রেস ক্লাবের সামনের সমাবেশ থেকে ফেরার পথে পুলিশের হাতে আটক হয়েছেন ।

sangbad ad

ডিজিটাল নিরাপত্তা আইনে বেশি ভুক্তভোগী সাংবাদিকেরাই:মির্জা ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

সরকার জোর করে ক্ষমতায় থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের সবচেয়ে বড় ভুক্তভোগী সাংবাদিকরা। তাই এই সরকারকে সরাতে সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

দেশের জনগণের জন্য কৃত্রিম দরদ দেখাচ্ছে বিএনপি : কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপি এখন দেশের জনগণের জন্য কৃত্রিম দরদ দেখাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি

সংবাদ অনলাইন ডেস্ক

image

২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি তোলা হয়েছে। এ সময়ের

বিএনপির নেতিবাচক রাজনীতি গণতন্ত্রের বিকাশকে বাধাগ্রস্ত করছে: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

জন্মলগ্ন থেকে বিএনপি গণতন্ত্রের মুখোশের আড়ালে গণতন্ত্র হত্যা, মানবাধিকার লঙ্ঘন করে আসছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক ও অপরাজনীতিতে দেশের চলমান উন্নয়নধারাই শুধু বাধাগ্রস্ত হচ্ছে না, ক্ষতিগ্রস্ত হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের বিকাশধারা।

খালেদার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে ফের আবেদন

সংবাদ অনলাইন ডেস্ক

image

দুর্নীতির মামলায় কারাগারে যাওয়ার পর সরকারের নির্বাহী আদেশে মুক্ত বেগম খালেদা জিয়ার

রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৩টায় মহানগরের