• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

 

বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাতের গাড়িতে হামলার অভিযোগ

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

চট্টগ্রামে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়িতে নির্বাচনী প্রচারে যাওয়ার সময় হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর হালিশহর থানার ঈদগাহ নয়াবাজার এলাকার রূপসা বেকারির সামনে ক্ষমতাসীন ‘আওয়ামী লীগের নেতাকর্মীরা’ এ হামলা করেছেন বলে অভিযোগ করেছেন শাহাদাত।

তবে পুলিশ বলছে, বিএনপির মেয়র প্রার্থীর প্রচারে বাধা দেওয়া হয়েছে বলে খবর পেয়েছেন তারা। হামলা বা ভাংচুরের কথা তাদের জানা নেই।

ঘটনার বিবরণে মেয়র প্রার্থী ডা. শাহাদাত বলেন, নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ড দিয়ে হালিশহর এলাকায় গণসংযোগে যাওয়ার সময় নয়াবাজার রূপসা বেকারির সামনে সরকারদলীয় সন্ত্রাসীরা আমার গাড়ির পেছন দিকে রড, লাঠি দিয়ে হামলা করে।গাড়ি চলন্ত অবস্থায় ছিল। হামলায় আমাকে বহনকারী গাড়ি পেছনে ক্ষতিগ্রস্ত হয়েছে।

হামলার জন্য ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের দায়ী করে নগর বিএনপির আহ্বায়ক শাহাদাত বলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুস সবুর লিটনের অনুসারী খোকন, নূর হোসেন, জাভেদ ও নুরউদ্দিনের অনুসারীরা এ হামলা করেছে।

হামলায় বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের গাড়ির পেছনের লাইট ভেঙেছে।

হামলায় বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের গাড়ির পেছনের লাইট ভেঙেছে।

তিনি বলেন, ঘটনার পরপরই রিটার্নিং কর্মকর্তাকে টেলিফোনে বিষয়টি জানিয়েছেন।

নগরীতে অবৈধ অস্ত্র উদ্ধার না হওয়ায় ভয়ভীতি সৃষ্টির মাধ্যমে মানুষকে ভোটকেন্দ্রে না আসার জন্য পরিস্থিতি তৈরি করছে সরকার দলীয় সন্ত্রাসীরা।

হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার এবং নির্বাচনের আগে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালানোর দাবি জানান শাহাদাত হোসেন।

তার অভিযোগের বিষয়ে জানতে চাইলে নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক বলেন, ওই এলাকায় গণসংযোগের সময় তাকে বাধা দেওয়া হয়েছে বলে শুনেছি। হামলা বা গাড়ি ভাংচুর ঘটেনি।

এ ঘটনায় বিএনপি প্রার্থীর পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি জানিয়ে তিনি বলেন, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৩টায় মহানগরের

‘পলাতক আসামি দিয়ে বিএনপির সুবর্ণজয়ন্তীর উদ্বোধন মুক্তিযুদ্ধের অসম্মান’

সংবাদ অনলাইন ডেস্ক

image

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানমালায় দুর্নীতির মামলার দণ্ডিত আসামিকে দিয়ে উদ্বোধন মুক্তিযুদ্ধের প্রতি বিএনপির অসম্মান প্রদর্শন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সোতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজশাহীতে বিএনপি সমাবেশ কাল, আকস্মিক সব রুটের বাস চলাচল বন্ধ

সংবাদ অনলাইন ডেস্ক

image

আগামীকাল (মঙ্গলবার) রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে কঠোর অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী। এদিকে, রাজশাহী থেকে সোমবার (১ মার্চ) আকস্মিক সব রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা।

sangbad ad

বিএনপির ৪৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর প্রেসক্লাবে বিএনপির ছাত্রদলের সমাবেশে পুলিশ-নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দলটির ৪৭ জন

বিএনপি-জামায়াতের অর্থের মদদে আলজাজিরার রিপোর্ট, কুশীলবদের গ্রেফতার দাবি

সংবাদ অনলাইন ডেস্ক

image

‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে বাংলাদেশ নিয়ে আলজাজিরায় প্রকাশিত রিপোর্টটি ভিত্তিহীন দাবি করে এর সঙ্গে জড়িত হোতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করার ও তাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন।

তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যু রহস্য উন্মোচিত হবে: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর বিষয়টি অত্যন্ত দুঃখজনক উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ বিষয়ে এরই মধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান। তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যু রহস্য উন্মোচিত হবে বলে আশা করেন ওবায়দুল কাদের।

বিতর্কিত ও বসন্তের কোকিলদের দলে আনা যাবে না: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

মেয়াদোত্তীর্ণ জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জিয়ার খেতাব বাতিল হলে মেনে নেবে না জনগণ: মির্জা ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারো দয়ায় নয়, মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখার জন্যই খেতাব পেয়েছিলেন জিয়াউর রহমান। তার খেতাব বাতিল করা হলে জনগণ তা মেনে নেবে না ।

খুলনায় বিএনপির মহাসমাবেশ শুরু

সংবাদ অনলাইন ডেস্ক

image

টানটান উত্তেজনা আর পুলিশি বাধার মুখে খুলনায় বিএনপির মহাসমাবেশ শুরু হয়েছে। শনিবার