• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

 

রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২৩ নভেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নতি হয়েছে।

গত শনিবার (২১ নভেম্বর) ল্যাব এইড হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করার পর এখন তিনি অনেকটাই সুস্থতা অনুভব করছেন।

তার চিকিৎসক বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটুর বরাদ দিয়ে ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার সোমবার (২৩ নভেম্বর) এ তথ্য জানিয়েছেন।

তুষার জানান, রিজভী আহমেদকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার প্রস্তুতি চলছে এবং সুস্থ থাকলে মঙ্গলবার (২৪ নভেম্বর) তিনি বাসায় ফিরতে পারবেন।

তিনি বলেন, স্যার ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফ, দলীয় নেতাকর্মী ও দেশবাসী যারা তার জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বিশেষ করে দলের চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজখবর নেওয়ার তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়। গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই (মাইকর্ডিয়াল পারফিউশন ইমেজিং) টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। তাই শনিবার (২১ নভেম্বর) আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় হার্টে রিং পড়ানো হয়।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী

সংবাদ অনলাইন ডেস্ক

উপহার হিসেবে ভারতের পাঠানো ভ্যাকসিনের প্রথম ডোজ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নেয়ার আহ্বান জানিয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম

বিএনপির দৃষ্টিশক্তিতে শীতের ঘন কুয়াশা জমেছে : কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা টিকা সংগ্রহ ও প্রদানের কাজ স্বচ্ছতা ও সফলতার সঙ্গে শেষ করা হবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকার পরিকল্পিতভাবে মানুষকে অধিকার থেকে বঞ্চিত করেছে:ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে বাংলাদেশের মানুষকে অধিকার থেকে বঞ্চিত করেছে।

sangbad ad

যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ করোনায় আক্রান্ত

সংবাদ অনলাইন ডেস্ক

image

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বুধবার (২০ জানুয়ারি) সংগঠনটির প্রচার সম্পাদক জয়দেব নন্দী এ তথ্য নিশ্চিত করেছেন।

পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের কোনো প্রকার ছাড় নয়: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

আসন্ন পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে নির্বাচনে অংশ নেওয়া এবং তাদের মদদ দেওয়া নেতা-কর্মীদের সতর্ক করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এর পরিণতি খারাপ হবে। বিদ্রোহী ও তাদের মদদদাতাদেরও কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

বিএনপি নেতারা শীত নিদ্রায় : ওবায়দুল কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চাতুর্য আছে কিন্তু নৈতিকতা নেই। জনগণের মুখোমুখি দাঁড়াবার সৎ সাহস এবং রাজনৈতিক অবস্থানও তাদের নেই। বিএনপি নেতারা শীত নিদ্রায় রয়েছেন।

বিভক্তি মুক্তিযুদ্ধের অর্জন ও চেতনাকে দুর্বল করে দিচ্ছে: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতাবিরোধী অপশক্তির পৃষ্ঠপোষকতায় উগ্র সাম্প্রদায়িক শক্তি দেশের হাজার বছরের লালিত ঐতিহ্যকে নষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সরকার ভ্যাকসিন নিয়েও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে: মির্জা ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, জনগণের কাছে এই সরকারের জবাবদিহিতা নেই। সে কারণে ভ্যাকসিন নিয়েও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে।

সিলেটে আ’লীগের চার বিদ্রােহী প্রার্থী বহিস্কার

প্রতিনিধি, সিলেট

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় সিলেটের ৪ জন মেয়র প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) সকালে জরুরী