• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

 

মেয়র লিটনকে সভাপতি করে রাজশাহী নগর আ.লীগের নতুন কমিটি

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতি করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এই কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে ডাবলু সরকারকে।

সোমবার দলীয় প্রধানের নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২০১৯-২০২২ মেয়াদে এই কমিটির অনুমোদন দেন।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এই কমিটিতে সহসভাপতি করা হয়েছে ১১ জনকে। এরা হলেন- মেয়রপত্নী শাহীন আকতার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুল আলম লোটন, মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রেজাউল ইসলাম বাবুল, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা ও বদিউজ্জামান খায়ের।

যুগ্মসাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। এরা হলেন- মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ ও আহসানুল হক পিন্টু।

কমিটির অন্য সদস্যরা হলেন- আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোসাব্বিরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফক আলী ভাদু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া আজাদ হোসেন হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, দফতর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, ধর্মবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার সম্পাদক দিলীপ ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা, যুব ও ক্রিড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এএসএম ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আবদুস সোহেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামারুল্লাহ সরকার কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফমআ জাহিদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, আজিজুল আলম বেন্টু, মীর ইশতিয়াক আহমেদ লিমন, উপদফতর সম্পাদক পঙ্কজ কুমার দে ও সিদ্দিক আলম এবং কোষাধ্যক্ষ এবিএম হাবিবুল্লাহ ডলার।

এই কমিটিতে সদস্য পদে রাখা হয়েছে ১৮ জনকে। এরা হলেন- অ্যাডভোকেট মোজাফ্ফর হোসেন, নাফিকুল ইসলাম সেল্টু, নিঘাত পারভীন, আরিফা বেগম, জহির উদ্দিন তেতু, শামসুজ্জামান আওয়াল, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহমান হাসনাত, নজরুল ইসলাম তোতা, হাবিবুর রহমান বাবু, এনামুল হক কলিন্স, শাহাবুদ্দিন, আশরাফ হোসেন, অ্যাডভোকেট শামসুন্নাহার মুক্তি, মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান, আতিকুর রহমান কালু, হাফিজুর রহমান বাবু ও আখতারুল আলম।

এর আগে গত ১ মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে দ্বিতীয় মেয়াদে মেয়র খায়রুজ্জামান লিটন সভাপতি ও ডাবলু সরকার সাধারণ সম্পাদক নির্বাচন হন। এরপর গত ১৯ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠান সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী

সংবাদ অনলাইন ডেস্ক

উপহার হিসেবে ভারতের পাঠানো ভ্যাকসিনের প্রথম ডোজ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নেয়ার আহ্বান জানিয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম

বিএনপির দৃষ্টিশক্তিতে শীতের ঘন কুয়াশা জমেছে : কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা টিকা সংগ্রহ ও প্রদানের কাজ স্বচ্ছতা ও সফলতার সঙ্গে শেষ করা হবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকার পরিকল্পিতভাবে মানুষকে অধিকার থেকে বঞ্চিত করেছে:ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে বাংলাদেশের মানুষকে অধিকার থেকে বঞ্চিত করেছে।

sangbad ad

যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ করোনায় আক্রান্ত

সংবাদ অনলাইন ডেস্ক

image

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বুধবার (২০ জানুয়ারি) সংগঠনটির প্রচার সম্পাদক জয়দেব নন্দী এ তথ্য নিশ্চিত করেছেন।

পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের কোনো প্রকার ছাড় নয়: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

আসন্ন পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে নির্বাচনে অংশ নেওয়া এবং তাদের মদদ দেওয়া নেতা-কর্মীদের সতর্ক করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এর পরিণতি খারাপ হবে। বিদ্রোহী ও তাদের মদদদাতাদেরও কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

বিএনপি নেতারা শীত নিদ্রায় : ওবায়দুল কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চাতুর্য আছে কিন্তু নৈতিকতা নেই। জনগণের মুখোমুখি দাঁড়াবার সৎ সাহস এবং রাজনৈতিক অবস্থানও তাদের নেই। বিএনপি নেতারা শীত নিদ্রায় রয়েছেন।

বিভক্তি মুক্তিযুদ্ধের অর্জন ও চেতনাকে দুর্বল করে দিচ্ছে: কাদের

সংবাদ অনলাইন ডেস্ক

image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতাবিরোধী অপশক্তির পৃষ্ঠপোষকতায় উগ্র সাম্প্রদায়িক শক্তি দেশের হাজার বছরের লালিত ঐতিহ্যকে নষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সরকার ভ্যাকসিন নিয়েও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে: মির্জা ফখরুল

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, জনগণের কাছে এই সরকারের জবাবদিহিতা নেই। সে কারণে ভ্যাকসিন নিয়েও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে।

সিলেটে আ’লীগের চার বিদ্রােহী প্রার্থী বহিস্কার

প্রতিনিধি, সিলেট

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় সিলেটের ৪ জন মেয়র প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) সকালে জরুরী