• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

 

নরসিংদী-২ আসন পলাশবাসীর উন্নয়নে নৌকার বিজয় প্রত্যাশী আলতামাশ কবির (মিশু) যা করে যাচ্ছেন আর যা বললেন(ভিডিও)

নিউজ আপলোড : ঢাকা , রবিবার, ০৫ আগস্ট ২০১৮

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক

http://thesangbad.net/images/2018/August/05Aug18/news/1111.jpg

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-২ পলাশ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রবীন রাজনীতিবিদ ও দৈনিক সংবাদ এর সাবেক সম্পাদক পলাশ উপজেলার ঘোড়াশাল জমিদার বাড়ীর মরহুম আহমদুল কবির মনু মিয়ার বড় ছেলে এবং বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও বর্তমান দৈনিক সংবাদ এর সম্পাদক হচ্ছেন জানাব আলতামাশ কবির (মিশু)।

http://thesangbad.net/images/2018/August/05Aug18/news/2222.jpg

আলতামাশ কবির (মিশু) যা করে যাচ্ছেন:
নরসিংদীর পলাশবাসির বর্তমান ও ভবিষ্যত সুখ-শন্তি এবং উন্নয়নের লক্ষে এ যাবত সাড়ে নয় বছরের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারনায় ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের জন্যে কাজ করে যাচ্ছেন দৈনিক সংবাদ সম্পাদক জনাব আলতামাশ কবির (মিশু)। আলতামাশ কবির মনে করেন আওয়ামী লীগের সরকার যেভাবে বাংলার মানুষকে একটির পর একটি উন্নয়নমূলক উপহার দিয়ে যাচ্ছে নির্বাচনের ক্ষেত্রে এই সঠিক দলের সঠিক মার্কাটিই হবে সুখ-শান্তির মার্কা। তাই মিশু কবির নৌকার বিজয়ের জন্য নরসিংদী-২ পলাশ উপজেলা নির্বাচনী এলাকায় প্রচার করে যাচ্ছেন শেখ হাসিনার সফলতার বাণী। তিনি দীর্ঘদিন যাবত পলাশ উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

http://thesangbad.net/images/2018/August/05Aug18/news/3333.jpg

বিশেষ করে সরকারের নানামুখী উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আগামিতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে নিজের প্রার্থীতা ঘোষনা করে চলেছেন। তিনি মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় নেতাদের সাথে জোড় তদবির। আলতামাশ কবির (মিশু) এলাকার সর্বস্তরের মানুষের নিকট একজন পরিচ্ছন্ন রাজনীতিক নেতা হিসেবে পরিচিত। এছাড়া তাঁর পিতা মরহুম আহমদুল কবির নরসিংদী-২ পলাশ আসনে দুবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মরহুম আহমদুল কবির ১৯৬৫ সালে ন্যাশলাল আওয়ামী পার্টির প্রার্থী হিসেবে পূর্ব পাকিস্তানের প্রদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হন। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে এবং বর্তমান রাজনৈকিত প্রেক্ষাপটে দৈনিক সংবাদ পত্রিকটি একটি প্রগতিশীল পত্রিকা হিসেবে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলতামাশ কবির নৌকার হাল ধরতে ইতোমধ্যে এলাকায় সভা এবং গরীব মানুষকে আর্থিক সহযোগিতা করে এলাকার মধ্যে একজন জনপ্রিয় নেতা হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন।

এলাকার সাধারণ ভোটারদের সাথে আলাপ করে জানা গেছে জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয় মুখ ও পরিচ্ছন্ন পরিমিত রাজনৈতিক নেতা আলতামাশ কবির (মিশু)কে নৌকার মাঝি হিসেবে দায়িত্ব দিলে বিজয় সুনিশ্চিত হবে। তিনি নির্বিচিত হলে সততা ও নিষ্ঠার সাথে দেশ ও সাধারণ মানুষের স্বার্থে কাজ করবেন। পলাশ উপজেলাকে দুর্নীতি, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত করবেন। এছাড়া শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে আমুল পরিবর্তন আনবেন, লুটপাটতন্ত্রের হাত থেকে পলাশবাসীকে মুক্ত রাখবেন, রক্ষা পাবে পলাশের হিন্দু পরিবারগুলো যাদের হারাতে হবেনা জমিজমা আর পালিয়ে যেতে হবেনা ভারতে। এলাকাবাসীর মৌলিক চাহিদা পুরনের অংশ হিসেবে মানবিক মূল্যবোধ থেকে এই সকল কাজ করছেন বলে জানিয়েছেন সংবাদ সম্পাদক আলতামাশ কবির (মিশু)। তবে পলাশবাসীর প্রতি উনার এই ভালোবাসা উনাকে শুধু মানবিতার মধ্যেই সীমাবদ্ধ রাখতে পারেনি বরং সাধারণ মানুষের সুন্দর ভবিষ্যত ও উন্নত জীবন গড়ার লক্ষে উনি উপলব্ধি করেছেন একটি যোগ্য সরকার যা দিতে পারবে তা হয়তো উনার দু-হাত দিয়ে সম্ভব নয়। তাই আলতামাশ কবির বেছে নিয়েছেন একটি সুন্দর সরকার, বেছে নিয়েছেন আওয়ামী লীগের নৌকা। উনার মতে নৌকাই পার করে দিবে কষ্টের জীবনের দড়িয়া। দেশের উন্নয়ন হলেই সব মানুষের উন্নয়ন হবে, সব মানুষের উন্নয়ন হলেই পলাশবাসীর উন্নয়ন হবে। এক বাড়ী থেকে আরেক বাড়ী, এক গ্রাম থেকে আরেক গ্রাম সব জায়গায় সব সময় প্রচার করছেন নৌকার সরকারের উন্নয়ন কথা, প্রচার করছেন নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয় করার কথা। আলতামাশ কবির মনে করেন নৌকায় ভোট দিলে নৌকার বিজয় হবেনা বিজয় হবে পলাশবাসীরই, নিশ্চিত হবে উন্নয়ন, হবে সুন্দর ভবিষ্যত। পলাশবাসীর উন্নয়নের জন্য উনার নৌকায় ভোট চাওয়াটা যেন সুন্দর ভবিষ্যতের জন্য সন্তানকে দেয়া মা-বাবার উপদেশ।

আলতামাশ কবির (মিশু) যা বললেন:
গত বৃহস্পতিবার (২ আগস্ট) ডিবিসিনিউজ চ্যানেলে প্রচারিত এবি ব্যাংক এ্যালেকশন এক্সপ্রেস অনুষ্ঠানে নরসিংদী-২ আসনে আওয়ামী লীগ মনোনিত করবে কিনা এমন প্রশ্নের জবাব দিয়ে গিয়ে আলতামাশ কবির (মিশু) বিভিন্ন দিক তুলে ধরেন- জবাবের প্রথমেই এই শোকের মাসে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রূহের মাগফিরাত কামনা করেন। তিনি জানান, জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই আসন্ন নির্বাচনে নিজ নিজ এলাকায় নৌকার ভোট নিশ্চিত করতে হচ্ছে, তাই তিনি নৌকায় ভোট চেয়ে যাচ্ছেন মনোনয়নের বিষয়টা পরে আসবে। আলতামাশ কবির মনে করেন জননেত্রীর দলকে বিজয় করতেই হবে, আওয়ামী লীগ সরকার ছাড়া উন্নয়ন সম্ভব নয়, উন্নয়নের ধারা অব্যাহত রাখা সম্ভব নয়। তাই উনি এখন মাঠে।

নরসিংদী-২ আসনের বিগত রাজনৈতিক ইতিহাস ব্যক্ত করে উনি বলেন ২০০৮ সালে এই আসনে সংসদ সদস্য ছিলেন একজন মনোনীত প্রার্থী, গতবার শরিক দল জাসদের একজন সদস্যকে সুযোগ দেয়া হয়েছিলো যেখানে কোন বিজয় আসেনি। বর্তমান এই আসনের সংসদ সদস্য হচ্ছেন একজন সতন্ত্র প্রার্থী। আলতামাশ কবির (মিশু) দৃঢ় বিশ্বাসের সহিত বললেন, আগামিতে আওয়ামী লীগই সরকার গঠন করবে। সেজন্য প্রয়োজন দলীয় প্রার্থী। তাই উনি উনার নাম তালিকাভুক্ত করেছেন। তিনি বলেন-’আমি বহু বছর যাবত রাজনীতির সাথে জড়িত, আমার বাবাও সংসদ সদস্য ছিলেন এবং এলাকায় শিল্পায়নের উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন। সেখান থেকেই আমি রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি’।

পলাশবাসীর উন্নয়নের দিক বিবেচনা করে আলতামাশ কবির জানান-’দলীয় প্রার্থী ব্যতীত সতন্ত্র সদস্য দিয়ে এলাকার উন্নয়ন সম্ভব নয়। সেই পরিপ্রেক্ষিতে এখানে একজন দলীয় নেতৃত্ব দরকার যাতে এই এলাকার মানুষ শন্তিতে থাকতে পারে, উন্নয়নের অংশীদার হতে পারে, যতটুক তাদের প্রাপ্য তা পেতে পারে, সেজন্যেই মনোনয়ন চেয়েছি। এখন দল বিবেচনা করবে’।

প্রচার উৎসবে দেশ

অমিত হালদার ও ফয়েজ আহমেদ তুষার

image

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট এবং বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ও জাতীয়

পাল্টাপাল্টি অভিযোগ কাদের-ফখরুলের

নিজস্ব বার্তা পরিবেশক

image

পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই’র সঙ্গে বিএনপি নেতারা বৈঠক করে নির্বাচন বানচালের

জামায়াতের ওপরই আস্থা বিএনপির

নিজস্ব বার্তা পরিবেশক

image

আসন্ন জাতীয় নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের চেয়ে জামায়াতে ইসলামীর

sangbad ad

জাতীয় পার্টিকে নিয়ে অস্বস্তিতে আ’লীগ

ফয়েজ আহমেদ তুষার

image

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দ্বারপ্রান্তে এসে মহাজোটের বড় শরিক জাতীয় পার্টিকে (জাপা)

মহাজোটে আসন ২৯ উন্মুক্ত ১৩২

নিজস্ব বার্তা পরিবেশক

image

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) ২৯ জন মহাজোটের প্রার্থী হিসেবে

মনোনয়নবঞ্চিতদের প্রতি দুঃখিত হয়ে মহাজোটকে বিজয়ী করার আহ্বান জানিয়ে শেখ হাসিনার খোলা চিঠি

নিজস্ব বার্তা পরিবেশক

image

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়নবঞ্চিত নেতা-কর্মীদের খোলা চিঠি দিয়েছেন

ঢাকা-২ : মুখোমুখি নবীণ-প্রবীণ

প্রতিনিধি, কেরানীগঞ্জ(ঢাকা)

image

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসনে নবীন প্রবীণ লড়াই হবে। আওয়ামী

পীরগঞ্জ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করতে চান শেখ হাসিনা

লিয়াকত আলী বাদল, রংপুর

image

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ১০ ডিসেম্বর অথবা পরের দিন টুঙ্গিপাড়ায়

২০৬ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী ঘোষণা

অমিত হালদার

image

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২০৬ আসনে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে

sangbad ad