• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

 

সৌদি পৌছেছেন ৩০২ বাংলাদেশি

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

সাউদিয়া এয়ারলাইন্সে করে ৩০২ জন বাংলাদেশি সৌদি আরবে পৌঁছেছেন। হযরত শাহজালাল আন্তর্তজাতিক বিমানবন্দর থেকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফ্লাইটি ঢাকা ছাড়ে। স্থানীয় সময় রাত ৩টা ২০ মিনিটে পৌঁছায় সৌদি আরব পৌঁছায় বিমানটি। উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্য দিয়ে যাওয়া এই প্রবাসীরা সৌদি আরবে পৌঁছাতে পেরে স্বস্তিতে।

করোনা পরীক্ষা নিয়ে সবচেয়ে বেশি উদ্বেগের মধ্যে থাকতে এই ফ্লাইটের অনেক যাত্রীদের। তাদের মধ্যে একজন নোয়াখালীর আরিফ। টিকিটের জন্য ৫ দিন আগে ঢাকায় আসেন বাবাসহ। বৃহস্পতিবার দুপুরে হাতে টিকিট পান আর তার ফ্লাইট শুক্রবার রাতে। বৃহস্পতিবার বিকালে মধ্যে মহাখালি ডিএনসিসি করোনার স্যাম্পল বুথে গেলেও তাদের ফিরে আসতে হয়। পরের দিন ভোর ৩টায় নমুনা দিতে লাইনে দাঁড়ান তাারা। সকাল সাড়ে ৯টায় নমুনা জমা দেন।

সন্ধ্যা ৬টার মধ্যে বিমানবন্দরে যাওয়ার কথা বলেছে সাউদিয়া। আরিফের মতো হাতে করোনার পরীক্ষার ফল না আসায় কী করবেন ভেবে দিশেহারা আলি আকবর। এমন দো টানার মধ্যেই ৫ জন চলে আসেন বিমানবন্দরে। ১৫ জন অপেক্ষা করতে থাকেন মহাখালীতে। অবেশেষে রাত ৯টার দিকে করোনা নেগেটিভ মেসেজ পান তারা।

দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৯৬

সংবাদ অনলাইন ডেস্ক

image

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৪ জন মারা গেছেন। এর মধ্যে পুরুষ ১৮ জন ও নারী ৬ জন। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭৪৭ জনে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনাবিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আজকেই নৌযান ধর্মঘট সমাধান করা হবে : নৌ প্রতিমন্ত্রী

সংবাদ অনলাইন ডেস্ক

image

নৌযান শ্রমিকদের চলমান ধর্মঘট আজকেই সমাধান করা হবে বলে আশ্বাস দিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

রোহিঙ্গা গণহত্যার স্বীকৃতি চেয়েছে বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা

সংবাদ অনলাইন ডেস্ক

image

অন্তত ৩৫টি আন্তর্জাতিক সংস্থা মিয়ানমারে সংখ্যালঘু রোহিঙ্গা মুসলিমদের বিরুদ্ধে দেশটির সামরিক বাহিনীর

sangbad ad

সড়ক নির্মাণে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার আহ্বান

সংবাদ অনলাইন ডেস্ক

image

সড়ক নির্মাণের সময় প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখতে হবে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ব্যারিস্টার রফিক-উল হকের শরিরিক অবস্থা অপরিবর্তিত

সংবাদ অনলাইন ডেস্ক

image

সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হককে আদ-দ্বীন হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এখনো তার অবস্থা অপরিবর্তিত বলে হাসপাতাল থেকে জানানো হয়। গতকাল তার অবস্থা জটিল বলে জানিয়েছিলেন হাসপাতালের মহাপরিচালক ডা. নাহিদ ইয়াসমিন।

দুর্গাপূজা শুরু, আজ মহাষষ্ঠী

সংবাদ অনলাইন ডেস্ক

image

মহালয়ার মধ্য দিয়ে গত ১৭ অক্টোবর ক্ষণগণনা শুরু হয়েছিল হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজার। এর পাঁচ দিন পর আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) শ্রীশ্রী ষষ্ঠী পূজার মধ্যমে দুর্গাপূজার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে

সংবাদ অনলাইন ডেস্ক

image

সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হককে আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। বুধবার রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ওই হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মুজিববর্ষ উপলক্ষে সংসদের বিশেষ অধিবেশন শুরু ৮ নভেম্বর

সংবাদ অনলাইন ডেস্ক

মুজিববর্ষ উপলক্ষে সংসদের বিশেষ অধিবেশন আগামী ৮ নভেম্বর শুরু হচ্ছে। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সংবিধানের ৭২ অনুচ্ছেদের (১) দফায় প্রদত্ত ক্ষমতাবলে এ অধিবেশন আহ্বান করেছেন।

নোয়াখালীতে বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতন: আসামি ইসরাফিলের আত্মসমর্পণ

সংবাদ অনলাইন ডেস্ক

image

চাঞ্চল্যকর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূ নির্যাতন ও পর্ণোগ্রাফি মামলার ৪ নম্বর আসামি ইস্রাফিল হোসেন (২২) আদালতে আত্মসমর্পণ করেছে। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।