• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ০৮ আগস্ট ২০২০

 

সেলস পার্টনার হিসেবে এইচটিটিপুল-কে নিযুক্ত করলো ফেসবুক

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ২৩ জুন ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

বাংলাদেশে ফেসবুকের জন্য অনুমোদিত সেলস পার্টনার হিসেবে এইচটিটিপুল-কে নিযুক্ত করলো ফেসবুক। এই নিযুক্তকরনের মানে হল, এইচটিটিপুল এখন থেকে স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং এজেন্সিগুলোকে দক্ষতার সাথে সহায়তা প্রদান করতে পারবে। এছাড়াও স্থানীয় মুদ্রায় লেনদেনের সুযোগ তৈরি করে দিবে, বিশেষ করে এই বর্তমান অবস্থায় যখন ব্যবসা প্রতিষ্ঠানগুলো এই করোনাভাইরাস চলমান এবং পরবর্তী সময়ে উন্নতি করার চেষ্টা করছে।

ফেসবুকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইমার্জিং মার্কেট ডিরেক্টর জর্ডি ফরনিস বলেন, “দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ ফেসবুক-এর জন্য গুরুত্বপূর্ণ দেশগুলোর একটি। দক্ষিণ-পূর্ব এশিয়ায় সফলভাবে আমাদের সেলস প্রতিনিধিদের কার্যক্রম সম্প্রসারণের পর এইচটিটিপুলকে বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে আনতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, স্থানীয় ও আঞ্চলিক বাজারের উপর এইচটিটিপুলের যে ব্যাপক ধারণা ও দক্ষতা রয়েছে তার মাধ্যমে আমরা বাংলাদেশের স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে এই সঙ্কটময় পরিস্থিতিতে আরও শক্তিশালী হয়ে উঠতে এবং তাদের সম্ভাব্য বিস্তৃতিকে আরও ত্বরান্বিত করতে সহায়তা করতে পারব।”

ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে এইচটিটিপুল বাংলাদেশের স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে বিনামূল্যে উন্নতমানের ফেসবুক মিডিয়া পরামর্শ দেওয়ার জন্য প্রশিক্ষিত। তারা স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে নতুন ও প্রয়োজনীয় কৌশল শেখাতে ফেসবুক ব্লুপ্রিন্টসহ বিভিন্ন প্রোগ্রাম ও প্রশিক্ষণের ব্যবস্থা করতে পারবে। এছাড়াও এইচটিটিপুলের মাধ্যমে স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলো বিজ্ঞাপনের জন্য স্থানীয়ভাবে বাংলাদেশী টাকায় ফেসবুককে অর্থ পরিশোধ করতে পারবে যাতে তারা তাদের গ্রাহকের সাথে ফেসবুক অভিজ্ঞতার সর্বাত্মক সুযোগ নিতে পারে।

এইচটিটিপুল ইতোমধ্যে এই অঞ্চলে একটি শক্ত অবস্থানে রয়েছে, তারা পুরো ইউরোপ এবং এশিয়া জুড়ে ডিজিটাল প্ল্যাটফর্মগুলোকে প্রতিনিধিত্ব করে ৩০টি শীর্ষস্থানীয় মার্কেটে অবস্থিত স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে ব্যবসা বিকাশ ও উন্নতিকরনে সহায়তা করছে। এছাড়া বিশ^ব্যাপী আরও ১০টি মার্কেটে এইচটিটিপুল ফেসবুক অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।

এইচটিটিপুল এশিয়া প্যাসিফিকের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সানি নাগপাল বলেন, “নতুন কোন দেশে বিজ্ঞাপনের সর্বশেষ সেবাসমূহ আনতে ফেসবুককে সহায়তা করা একটি দারুণ অভিজ্ঞতা। আমরা ইউরোপ এবং ইন্দোচীনে সরাসরি কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাংলাদেশে ব্র্য্যান্ড ও এজেন্সিগুলোকে সরাসরি সর্বোচ্চ মানের সহায়তা দিব, যেন ফেসবুক বিজ্ঞাপনের সর্বাত্মক সুবিধা গ্রহণ করে প্রতিষ্ঠানগুলো তাদের ব্যবসায় আশাতীত সাফল্য অর্জন করতে পারে।”

দেশকে পিছিয়ে দেয়ার জন্যই বঙ্গবন্ধুকে হত্যা : স্থপতি ইয়াফেস ওসমান

নিজস্ব বার্তা পরিবেশক

image

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, দেশকে পিছিয়ে দেওয়ার জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছিল।

টেলিকমে সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণে সবাইকে একসাথে কাজ করতে হবে

নিজস্ব বার্তা পরিবেশক

image

কোভিড-১৯ সঙ্কটকালে বিশ^জুড়ে টেলিকম ক্যারিয়ারদের নেটওয়ার্ক অবকাঠামোর চারটি মূল বিষয় এবং ব্যবসায়িক উন্নয়নে মনোযোগী হয়ে

বাংলাদেশে মোবাইল টাওয়ার নকশা কেন্দ্র স্থাপনের ঘোষণা দিলো ইডটকো

image

টেলিযোগাযোগ শিল্পকে এগিয়ে নিতে নিজেদের প্রথম মোবাইল টাওয়ার

sangbad ad

বিজ্ঞান গবেষণায় নারী শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব বার্তা পরিবেশক

image

গত ২৫ জুলাই ছিলো ডিএনএ-র গঠন আবিস্কারের পথিকৃৎ রোজালিন্ড ফ্রাঙ্কলিনের ১০০তম জন্মদিন। তাঁর জন্মশতবার্ষিকী উদযাপন

বিসিএস এর উদ্যোগে ‘ক্লাউডের সাথে ক্রমবর্ধমান ব্যবসা’ বিষয়ক প্রশিক্ষন কর্মসূচি অনুষ্ঠিত

image

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) সদস্যদের দক্ষতা বৃদ্ধিতে স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায়

কুরবানির পশুর সাথে অনলাইনে মিলছে কসাইসেবা

image

অনলাইনে কুরবানির পশুর সাথে এখন যুক্ত হয়েছে মাংস কাটা, গরু জবাই ও হোমডেলিভারী সেবা। ডিএনসিসি ও ই-ক্যাবের যৌথ উদ্যোগে...

সব ই-সেবা মানুষের দরজায় পৌঁছে যাবে : নসরুল হামিদ

নিজস্ব বার্তা পরিবেশক

image

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, দ্রুত গতির ইন্টারনেট সংযোগ বিদ্যমান ও আগত সব ই-সেবা মানুষের দ্বার গোড়ায় পৌঁছে দেবে।

হুয়াওয়ে অয়েল অ্যান্ড গ্যাস ভার্চুয়াল সামিট ২০২০ অনুষ্ঠিত

নিজস্ব বার্তা পরিবেশক

image

সম্প্রতি, অনলাইনে হুয়াওয়ে অয়েল অ্যান্ড গ্যাস ভার্চুয়াল সামিট ২০২০ সফলভাবে শেষ হয়েছে। ‘ডাটা টু ব্যারেল’ প্রতিপাদ্যে অনুষ্ঠিত

বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের নতুন কমিটি গঠন

নিজস্ব বার্তা পরিবেশক

image

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার ২২ জুলাই দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাজী আজহারুল ইসলামকে সভাপতি ও ইঞ্জি: নূর মোহাম্মদ হৃদয়কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।