• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

 

গ্যালাক্সি এস২০ সিরিজের প্রি-অর্ডার নিচ্ছে স্যামসাং ও গ্রামীণফোন

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

সংবাদ :
  • মোহাম্মদ কাওছার উদ্দীন
image

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের জন্য প্রি-অর্ডার সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন ও স্যামসাং। এ প্রি-অর্ডার সুবিধা উন্মোচনের জন্য সম্প্রতি জিপি হাউজের এক অনুষ্ঠান আয়োজন করা হয়। গ্রাহকরা আগামী ১৪ মার্চ পর্যন্ত গ্যালাক্সি এস২০+ এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা প্রি-অর্ডার করতে পারবে।

অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘নেক্সট জেনারেশনের গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো বাংলাদেশের ক্রেতাদের জন্য গ্রামীণফোনের সাথে প্রি-অর্ডার সুবিধা নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।’ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০সিরিজের দু’টি মডেল পাওয়া যাবে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০+ এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। এ সিরিজের দু’টি মডেলেই স্যামসাং মোবাইল ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে।

গ্যালাক্সি এ২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরও বাড়ানো হয়েছে, ছবি তুলে তা ক্রপ করে এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দু’টি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু, এই দু’টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০+ এবং কসমিক গ্রে ও কসমিক ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ আল্ট্রা। গ্যালাক্সি এস২০+ ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯,৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটি পাওয়া যাবে ১,২৯,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোন দু’টি কিনতে ক্রেতারা স্যামসাংয়ের অফিসিয়াল স্টোর ও জিপি’র চ্যানেলগুলো থেকে প্রি-অর্ডার করতে পারবেন। এছাড়াও www.s20preorder.com ও https://gpoffers.co/Samsung_S20 এই দুটি ওয়েবসাইট থেকেও আগ্রহী ক্রেতারা অনলাইনে স্মার্টফোন দু’টির প্রি-অর্ডার করতে পারবেন।

প্রি-অর্ডারের ক্ষেত্রে আগ্রহী ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস অথবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও, স্যামসাং বাংলাদেশ দিচ্ছে এক্সচেঞ্জ অফার। নির্বাচিত মডেলের ডিভাইসগুলোর নিয়মিত এক্সচেঞ্জ মূল্যের সাথে অতিরিক্ত ১০ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে যুক্ত হবে।

প্রতিষ্ঠানটি গ্যালাক্সি এস২০+ এর জন্য ১৮ মাস এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে ইএমআই সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, দু’টি ডিভাইস ক্রয়ে ২৪ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের গ্রাহকরা স্মার্টফোন দু’টি ক্রয়ে ২০ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবেন। যার মধ্যে ১০ জিবি তারা ফোর-জি ডাটা হিসেবে ব্যবহার করতে পারবেন এবং বাকী ১০ জিবি গ্রামীণফোনের নিজস্ব স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও, ক্রেতারা ১৪ দিনের জন্য ‘বায়োস্কোপ প্রাইম পাস’ পাবেন। গ্রাহকরা মূল্য ছাড়ে অর্থাৎ ১৯৮ টাকা দিয়ে ১০ জিবি রেগুলার ডেটা ক্রয় করতে পারবে। এই ১০ জিবি ডেটা ক্রয়ে, তারা বিনামূল্যে ফোর-জি ব্যবহার উপযোগী অতিরিক্ত ১০ জিবি ইন্টারনেট পাবেন। যার মেয়াদ হবে সাত দিন। ক্রেতারা এই ইন্টারনেট প্যাকটি ৩ মাসে ১২ বার কিনতে পারবেন।

ডিভাইস দু’টি ক্রয়ে গ্রামীণফোনের গ্রাহকরা জিপি স্টার টপ টিয়ার অর্থাৎ প্লাটিনাম প্লাসে উন্নীত হবেন। এছাড়া, গ্রামীণফোন ঢাকা রিজেন্সি হোটেলে একজন ব্যক্তির জন্য একবার ‘বাই ওয়ান গেট ওয়ান’ বুফে উপভোগের সুযোগ দিচ্ছে পাশাপাশি, গ্রামীণফোন চ্যানেল থেকে ওরিয়ন ফুটওয়্যারে ১৫ শতাংশ ছাড় সুবিধাও দিবে।

করোনা ভাইরাস বিপর্যয় ঠেকাতে ৬১০ কোটি টাকার অনুদান চেয়েছে আইএসপিএবি

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

দেশে করোনা ভাইরাস এর ভয়াবহতা বিবেচনা করে বর্তমান বাস্তবতায় এ বিপর্যয় ঠেকাতে আগামী ৬ মাসের জন্য বেতন ও অফিস

মেডট্রনিক এর কারিগরি সহযোগিতায় ভেন্টিলেটর মেশিন উৎপাদন করবে বাংলাদেশ

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, করোনা

ইন্টারনেটকে জরুরী সেবা ঘোষনার পরও হয়রানি ও টিকে থাকার ঝুঁকি

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

বাংলাদেশে করোনা ভাইরাস আক্রান্তের ঘটনায় দেশে ১০ দিনের সাধারণ ছুটি চলছে, এই সময়ের মধ্যে ইন্টারনেটকে জরুরী সেবা হিসেবে

sangbad ad

করোনার প্রভাব মোকাবেলায় প্রযুক্তির ব্যবহার বিষয়ে পলকের ভিডিও কনফারেন্স

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

করোনার প্রভাব প্রযুক্তির মাধ্যমে মোকাবেলার বিষয় নিয়ে ২০ মার্চ শুক্রবার একটি ভিডিও কনফারেন্স করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ

২০২০-২২ মেয়াদে বিসিএস সভাপতি শাহিদ-উল-মুনীর মহাসচিব মনিরুল ইসলাম

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০২০-২০২২ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত

১৪ মার্চ বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

তথ্যপ্রযুক্তি পণ্য ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নির্বাচন ১৪ মার্চ (শনিবার) অনুষ্ঠিত হবে। শনিবার সকাল

ই-গভর্নমেন্ট ইআরপি প্রকল্পের ইনভেন্টরি মডিউলের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

পরিকল্পনা বিভাগের এনইসি অডিটরিয়ামে বাংলাদেশ ই-গভর্নমেন্ট ইআরপি প্রকল্পের অধীনে প্রস্তুতকৃত ইনভেন্টরি মডিউলের আনুষ্ঠানিক কার্যক্রম

আইইডিসিআর এর হটলাইন নম্বরে বাংলালিংক গ্রাহকদের ফ্রি কল করার সুযোগ

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশে করোনা ভাইরাস প্রতিরোধ

ভিশনস্প্রিং এর ক্লিয়ার ভিশন ওয়ার্কপ্লেস (সিভিডব্লিউ) প্রোগ্রাম অনুষ্ঠিত

মোহাম্মদ কাওছার উদ্দীন

image

চোখের স্বাস্থ্য পরীক্ষা ও সাশ্রয়ী মূল্যে চশমা সরবরাহ করার মাধ্যমে কর্মীদের সুরক্ষা ও উৎপাদনশীলতা বৃদ্ধি করা বিষয়ক সম্প্রতি অনুষ্ঠিত

sangbad ad