• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , রোববার, ০৬ ডিসেম্বর ২০২০

 

বলিউডে মাদক তদন্ত: কমেডিয়ান ভারতীর পর তার স্বামীও গ্রেফতার

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ২২ নভেম্বর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে মাদক সংশ্লিষ্টতায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে রবিবার (২২ নভেম্বর) সকালে কমেডিয়ান ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে, শনিবার ভারতীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয় এনসিবি। টানা ১৫ ঘণ্টা জেরার পর সেদিন সকালে তিনি গ্রেফতার হন। এর আগে শনিবার রাতেই মাদক থাকার দায়ে গ্রেফতার হন ভারতী।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো কর্মকর্তাদের বরাতে জানিয়েছে, অন্ধেরীর একটি অ্যাপার্টমেন্টে এই তারকা দম্পতির বাসায় তল্লাশি চালিয়ে সাড়ে ৮৬ গ্রাম গাঁজা পাওয়া যায়। এরপরেই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি’র মুম্বাই অফিসে নেওয়া হয়েছিল। জিজ্ঞাসাবাদে ভারতী ও তার স্বামী হর্ষ দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন বলে দাবি এনসিবি’র।

মাদক কর্মকর্তারা জানান এই দম্পতির বাড়িতে যে পরিমাণ মাদক পাওয়া গেছে তার সাথে কোন বাণিজ্যিক যোগাযোগ ছিল না তবে মাদক রাখার দায়ে সর্বোচ্চ ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

সদ্যপ্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে বলিউড তারকাদের অতিমাত্রায় মাদক সংশ্লিষ্টতার বিষয়টি এনসিবি’র সামনে আসে। তার পরই বিভিন্ন তারকার বাড়িতে তল্লাশি চালাতে শুরু করে এনসিবি।

জুনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে এনসিবি বলিউড ও বিনোদন জগতে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে।

এনসিবির এক কর্মকর্তার মতে, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী এবং তার স্বামীর নাম উঠে এসেছে। শনিবার মুম্বাইয়ের আরও দুটি জায়গায় তল্লাশি চালানো হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

এর আগে, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুলপ্রীত সিংকেও মাদক সেবনের অভিযোগে দীর্ঘসময় ধরে জেরা করেছে এনসিবি।

যুক্তরাষ্ট্র সোমালিয়া থেকে সব সৈন্য প্রত্যাহার করছে

সংবাদ অনলাইন ডেস্ক

image

বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় মোতায়েন করা

কাতার সংকট শেষ : সৌদির পররাষ্ট্রমন্ত্রী

সংবাদ অনলাইন ডেস্ক

image

সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহানের মতে কাতারের সঙ্গে আরব দেশগুলোর

‘স্পুটনিক ৫’ ভ্যাকসিনের প্রয়োগ শুরু করছে রাশিয়া

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাশিয়া নিজেদের তৈরি করোনা ভ্যাকসিন ‘স্পুটনিক ৫’-এর প্রয়োগ শুরু করতে যাচ্ছে। রাজধানী

sangbad ad

প্রয়াত রাজার জন্মদিনে থাইল্যান্ডে বহু বন্দীর মুক্তি, অনেকের সাজা কমানো হলো

সংবাদ অনলাইন ডেস্ক

image

প্রয়াত রাজা ভূমিকল আদুল্যাদেজের জন্মদিন ছিল শনিবার। এ উপলক্ষে দেশটির কমপক্ষে ৩০

বাইডেন জামানায় আরও অবনতি হবে চীন-মার্কিন সম্পর্ক

সংবাদ অনলাইন ডেস্ক

image

মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের শেষ সময় পার করছেন ডোনাল্ড ট্রাম্প। আগামী

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিকের আগে স্বাধীন ফিলিস্তিন চায় সৌদি

সংবাদ অনলাইন ডেস্ক

image

সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, ফিলিস্তিনিদের জন্য সার্বভৌম রাষ্ট্র গঠন করা হবে, এমন পরিকল্পনা থাকলেই কেবল ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পথে সৌদি আরব হাঁটবে।

ফাইজারের টিকা অনুমোদন দিলো বাহরাইন

সংবাদ অনলাইন ডেস্ক

image

যুক্তরাজ্যের পর দ্বিতীয় দেশ হিসেবে ফাইজার-বায়োএনটেকের উদ্ভাবিত করোনাভাইরাসের টিকা ব্যবহারের অনুমোদন দিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইন।

যুক্তরাষ্ট্রে করোনা টিকা নেওয়া বাধ্যতামূলক হবে না: বাইডেন

সংবাদ অনলাইন ডেস্ক

image

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসের টিকা ব্যবহারের অনুমোদন পাওয়ার পর সবার জন্য তা বাধ্যতামূলক করা হবে না। শুক্রবার ডেলাওয়ারের উইলমিংটনে যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন একথা বলেছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এখবর জানিয়েছে।

টাইম ম্যাগাজিনের ‘বর্ষসেরা শিশু’ নির্বাচিত হলেন গীতাঞ্জলি

সংবাদ অনলাইন ডেস্ক

image

মার্কিন সংবাদমাধ্যম সাপ্তাহিক টাইম ম্যাগাজিন প্রতিবছর প্রভাবশালী ব্যক্তিদের তালিকা করলেও এবারই প্রথম ‘বর্ষসেরা শিশুর’ একটি তালিকা প্রকাশ করেছে। আর সেই তালিকায় ‘সেরা শিশু ২০২০’ নির্বাচিত হয়েছে ভারতীয়-মার্কিনি গীতাঞ্জলি রাও। ১৫ বছর বয়সী গীতাঞ্জলি একজন তরণ বিজ্ঞানী ও উদ্ভাবক।