• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

 

‘মুঘল’ সিনেমায় ফিরছেন আমির খান

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন ডেস্ক
image

টি-সিরিজের প্রতিষ্ঠাতা ও বলিউডের কিংবদন্তি গুলশান কুমারের চরিত্রে ‘মুঘল’ বায়োপিকে ফিরছেন আমির খান। সিনেমাটির প্রযোজক হিসেবে আমির খান এটাও জানালেন, গত বছরে কাজ থেমে যাওয়া সিনেমাটির জন্য তিনি অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান ও কপিল শর্মাকেও প্রস্তাব দিয়েছিলেন। কেউ রাজি না হওয়ায় এখন নিজেই চরিত্রটিতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু অক্ষয়, বরুণ, কপিল কেন বলিউডের অন্যতম কিংবদন্তি গুলশান কুমারের চরিত্রে অভিনয়ের সুযোগ হাতছাড়া করলেন? সমস্যা কাহিনীতে বা এর চরিত্রে নয়। সমস্যা ধরা পড়ে স্বয়ং সিনেমাটির পরিচালকের চরিত্রে। পরিচালক সুভাষ কাপুরের সঙ্গে সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু ২০১৮ সালে মিটু আন্দোলনের ধাক্কা তার গায়ে এসেও লাগে। ফলে বিতর্কিত হয়ে পড়ে তার চরিত্র। এরূপ পরিস্থিতিতে এই পরিচালকের সঙ্গে কাজ করা যেকোন তারকা অভিনেতার ক্যারিয়ারের জন্য ঝুঁকিপূর্ণ। নিজের গায়ে কলঙ্ক কে লাগাতে চায়? ফলশ্রুতিতে ২০১৮’র অক্টোবরে সিনেমার কাজ ছেড়ে দেন আমির খান। গুলশান কুমারসম্প্রতি হিন্দুস্তান টাইমস পত্রিকার সঙ্গে সাক্ষাৎকারে আমির খান জানিয়েছেন, তিনি তার সিদ্ধান্ত পুনর্মূল্যায়ন করেছেন। ‘মুঘল’ সিনেমার কাজ শুরু করছেন তিনি। পরিচালক সুভাষের সঙ্গে সিনেমাটিতে তিনি নিজেই গুলশান কুমার চরিত্রে অভিনয় করবেন।

তিনশত পর্বে সঞ্জিত সরকারের ‘চিটিং মাস্টার’

বিনোদন প্রতিবেদক

image

আজ রাত ৯টার ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে এই সময়ের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গুণী নাট্যকার, নির্মাতা সঞ্জিত সরকার। মূলত কিছুদিন আগেই নাটকটির প্রচার বন্ধ হয়ে যাবার কথা থাকলেও নাটকটির বহুল দর্শকপ্রিয়তার কারণে আরটিভি কর্তৃপক্ষ সঞ্জিত সরকারকে নাটকটি ধারাবাহিকভাবে চালিযে যেতে বলেন।

ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডলার’

বিনোদন প্রতিবেদক

image

আসন্ন ঈদের জন্য সাত পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করছেন সোহেল তালুকদার। নাটকের নাম ‘ডলার’। নাটকটি রচনা করেছেন বরজাহান হোসেন। ‘ডলার’ নাটকটির কেন্দ্রীয় চরিত্র বিদেশ ফেরত যুবক মোমিন।

দিল্লি যাচ্ছে ‘মায়া দ্য লস্ট মাদার’ বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

image

দিল্লির ইন্দুস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছে মাসুদ পথিক পরিচালিত ‘মায়া দ্য লস্ট মাদার’। বীরাঙ্গনা ও যুদ্ধশিশুর ওপর সত্য কাহিনি থেকে অনুপ্রাণিত চলচ্চিত্রটি।

sangbad ad

ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম

বিনোদন প্রতিবেদক

image

সিনেমার শুটিং নেই। করোনাভাইরাসের কারণে সেটি গত মার্চ থেকেই বন্ধ। তাই ঘরে বসে নিজের ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্ট বানাচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি

বিনোদন প্রতিবেদক

image

ভারতের দিল্লিতে অনুষ্ঠিতব্য ‘ইন্দুস ভ্যালী ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছে বাংলাদেশের চার ছবি।

জায়েদকে কারণ দর্শানোর চিঠি,

বিনোদন প্রতিবেদক

image

চিত্রনায়ক জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক। পাশাপাশি ছবি প্রযোজনা করায় সদস্য হিসেবে আছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতিতেও।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেলাই জীবন’

বিনোদন প্রতিবেদক

image

গার্মেন্টস কর্মীদের গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেলাই জীবন’ ফারুক মইনউদ্দিনের শরীরবৃত্তীয় ছোট গল্প অবলম্বনে নির্মিত হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেলাই জীবন’ নির্মাণ করেছেন সোহেল রানা বয়াতি।

কোরবানির পশু ক্রেতাদের সচেতন করবেন হাসান মাসুদ

বিনোদন প্রতিবেদক

image

প্রায় চার বছর পর একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন হাসান মাসুদ। গত শনিবার (১১ জুলাই) গাজীপুরের পুবাইলে সাজ্জাদ সুমনের পরিচালনায় বিজ্ঞাপনটিতে অংশ নেন তিনি।

আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস

বিনোদন প্রতিবেদক

image

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন এক মাস হলো। তার মৃত্যুর পর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জড়িয়ে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল। শুধু তাই নয়, পুলিশ তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদও করেছিল।

sangbad ad