• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

 

‘বীরত্ব’ ছবিতে রোমানা স্বর্ণা

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • বিনাদন প্রতিবেদক
image

প্রায় পাঁচ বছর আগে বড়পর্দায় হাজির হয়েছিলেন অভিনেত্রী রোমানা স্বর্ণা। তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবিতে তিনি জুটি বাঁধেন সজলের সাথে। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। দীর্ঘ বিরতির পর ফের সিনেমায় ফিরছেন এ অভিনেত্রী। সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে স্বর্ণা ফিরছেন সিনেমায়।

রোমানা স্বর্ণা বলেন, কয়েকদিন আগেই পরিচালকের সাথে আমার কথা হয়েছিলো।

ছবিতে আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। বিশেষ চরিত্র বলেই কাজটি হাতে নিয়েছি। আশা করছি চমৎকার একটি কাজ হবে।

তিনি আরও বলেন, প্রায় ছয় মাস ঘরবন্দী সময় কেটেছে। মাঝে অল্প কয়েকটি কাজে অংশ নিয়েছি। আবার নতুনভাবে ক্যামেরার সামনে ফিরতে পারছি বলে ভালো লাগছে।

স্বর্ণা জানালেন আসছে ২ অক্টোবর থেকে রাজবাড়ীতে ‘বীরত্ব’ সিনেমাটির শুটিং শুরু হবে।

‘বীরত্ব’ ছবিতে রোমানা স্বর্ণা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ইমন, নিশাত নাওয়ার সালওয়া, নিপুণ, আহসান হাবিব নাসিম, বড়দা মিঠু প্রমুখ।

মাঝে ‘দ্বিতীয় লিঙ্গ’ শীর্ষক একটি সিনেমায় স্বর্ণা কাজ করেন। সে ছবির কাজ এখনও অসমাপ্ত বলে জানালেন তিনি। আরও কিছু কাজ নিয়ে কথাবার্তা চললেও এখনই বিস্তারিত জানাতে নারাজ এ অভিনেত্রী।

উল্লেখ্য, বর্তমানে রোমানা স্বর্ণা ব্যস্ত আছেন সাজিন আহমেদ বাবুর ‘কর্পোরেট ভালোবাসা’ নাটক নিয়ে। স্বর্ণা অভিনীত সহীদ উন নবির ‘আমাদের সংসার’ অনলাইন প্ল্যাটফর্ম বিঞ্জে সাড়া ফেলেছে।

‘তুমি কি আমারই মত’

বিনোদন প্রতিবেদক

নিমির্ত হল মিউজিক ভিডিও নতুন গান ‘তুমি কি আমারই মত’ আগামিকাল শনিবা সাউন্ডটেক এর ব্যানারে রিলিজ হবে। গায়ক কে.এম. বাসারের ৫ম মৌলিক গান ‘তুমি কি আমারই মত’ গানটি । গানটির কথা ও সুর করেছেন সোহাগ আহম্মেদ এবং মিউজিক কম্পোজ করেছেন স্টুডিও হল অফ সিম্ফনি এর কর্ণধর এ.এস. আরিফিন সজল।

গান গাইতে আমেরিকা যাচ্ছেন সঙ্গীতশিল্পী মুন্নী

বিনোদন প্রতিবেদক

একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হিসেবেই পরিচিত দিনাত জাহান মুন্নী। দীর্ঘ সময় ধরেই গানের ভুবনে বিচরণ করছেন তিনি। অডিও অ্যালবামের পাশাপাশি সিনেমার গানেও নিয়মিত কণ্ঠ দেন মুন্নী। পাশাপাশি স্টেজ অনুষ্ঠানেও দারুণ ব্যস্ত থাকেন তিনি।

ধারাবাহিক নাটকে প্রভা

বিনোদন প্রতিবেদক

image

নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’ নাটকটি পরিচালনায় করেছে হাবিব শাকিল প্রচার হবে এনটিভিতে । এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন প্রভা । এতে তার চরিত্রের নাম নাফিজা।

sangbad ad

পূজার ফটোশুটে নিরব-মৌমিতা

বিনোদন প্রতিবেদক

image

গৌতম সাহার কোরিওগ্রাফিতে গত মঙ্গলবার শারদীয় দূর্গাপূজার ফটোশুটে অংশ নিয়েছেন চিত্রনায়ক নিরব, চিত্রনায়িকা মৌমিতা মৌ ও মডেল ননী। বিশেষ এ শুটের আয়োজন করেন দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ভাসাবী। এ প্রসঙ্গে গৌতম সাহা বলেন, ভাসাবীর সাথে অন্যরকম একটা সম্পর্ক। তাদের সাথে অনেক বছর ধরেই কাজ হচ্ছে। খুব মজা করে সবাই কাজ করেছি।

প্রকাশ পেলো কণ্ঠশিল্পী দিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়’

বিনোদন প্রতবেদক

নতুন প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী দিদার খান। ২০১৫ সালে প্রকাশ করেন তার প্রথম মৌলিক গান ‘তুমি যেওনা দুরে’। গানটি প্রকাশের পর ভালই সাড়া পেয়েছিলেন। এরই ধারাবাহিকতায় তিনি প্রকাশ করলেন তার ১১তম মৌলিক গান। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান প্রোটিউন এর ব্যানারে এমআর মিউজিক বিডি-এর ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।

চঞ্চল-শাওনের ‘সর্বত মঙ্গল রাধে’

বিনোদন প্রতিবেদক

অভিনেতা হিসেবে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন চঞ্চল চৌধুরী। কণ্ঠের জাদুতেও মুগ্ধ করেছেন অসংখ্য শ্রোতার হৃদয়। এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী মেহের আফরোজ শাওনের সঙ্গে একটি লোক গানে কণ্ঠ দিয়েছেন চঞ্চল। ‘সর্বত মঙ্গল রাধে’ শিরোনামের গানটি নতুন করে কণ্ঠে তুলেছেন এই জুটি।

পূজার উপহার দিয়েছে শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের উপহার দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। গতকাল(২০ অক্টোবর) বিকাল ৪টায় চলচ্চিত্র শিল্পী সমিতিতে হিন্দু ধর্ম অনুসরণকারী শিল্পীদের মধ্যে নগদ টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। সমিতি থেকে উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পীরা।

আসছে মরিয়ম মারিয়ার নতুন গান ‘ভুল করে প্রেম’

বিনোদন প্রতিবেদক

করোনার প্রকোপে অন্য সবার মতো দীর্ঘদিন কাজ বন্ধ রেখেছিলেন সঙ্গীতশিল্পী মরিয়ম মারিয়া। সম্প্রতি তিনি নতুন গান তৈরির মাধ্যমে আবারও কাজ শুরু করেছেন। ‘ভুল করে প্রেম’ শিরোনামে এ গানটি লিখেছেন আশীষ দেব রায়। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শান শায়েখ। ভিডিও নির্মাণ করে শিগগিরই গানটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন এ শিল্পী।

‘জননী জন্মভূমি’বিজয় দিবসের নাটকে ফারজানা

বিনোদন প্রতিবেদক

অভিনেত্রী ফারজানা করোনাভাইরাসের কারণে নাট্যাঙ্গন কিছুদিন কাজ বন্ধরেখেছিলো। এখন ধারাবাহিক নাটকের কাজ করছেন নিয়মিত। এরই অংশ হিসেবে আগামী বিজয় দিবসের একটি নাটকে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। এর নাম ‘জননী জন্মভূমি’।