• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

 

‘খান বাড়ি বাড়াবাড়ি’র চার বোন

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

নতুন বছরের শুরুতেই গুণী নাট্যপরিচালক সকাল আহমেদ নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন। নাটকটির নাম ‘খান বাড়ি বাড়াবাড়ি’। মূলত এই ধারাবাহিকটি একটি কমেডি ঘরানার গল্পের ধারাবাহিক। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন। আপাতত প্রথম লটের শুটিং চলছে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজ’সহ উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটিতে চার বোনের চরিত্রে অভিনয় করছেন পারসা ইভানা, কাজল সুবর্ণ, নিশাত প্রিয়ম ও সামান্তা। নাটকে ইভানা অভিনয় করছেন কনা চরিত্রে, কাজল জুঁই চরিত্রে, নিশাত লতা চরিত্রে এবং সামান্তা অভিনয় করছেন হেনা চরিত্রে। তাদের আরো একজন বোনের চরিত্রে অভিনয় করছেন মিম চৌধুরী। মূলত এই পাঁচ বোনের গল্প নিয়েই নাটকের কাহিনী আবর্তিত। তাদের বাবার চরিত্রে অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইভানা বলেন, ‘দীর্ঘদিন পর সকাল ভাই এর পরিচালনায় ধারাবাহিক

নাটকে কাজ করছি। যেহেতু এখানে আমাদের পাঁচ বোনকে ঘিরে নাটকের গল্প আবর্তিত, তাই আমরা ভীষণ উপভোগ করছি কাজটি।’ কাজল সুবর্ণ বলেন, ‘এই নাটকে আমার চরিত্রটি অনেকটাই টম বয়ের মতো। চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছি।’ নিশাত প্রিয়ম বলেন, ‘সকাল ভাইয়ের নির্দেশনায় এটাই আমার প্রথম কাজ। বেশ যতœ নিয়ে তিনি নাটকটি নির্মাণ করছেন।’ সামান্তা বলেন, ‘এই নাটকে আমি যাদের সঙ্গে কাজ করছি প্রত্যেকেই আমার ভীষণ প্রিয়। শুটিংয়ের ফাঁকে ফাঁকে গল্প করতেও ভীষণ ভালোলাগছে। আমি খুবই আশাবাদী ধারাবাহিকটি নিয়ে।’ শিগগিরই ‘খান বাড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকটি বৈশাখী টিভিতে প্রচারে আসবে। পারসা ইভানা অভিনীত প্রথম নাটক অঞ্জন আইচের ‘পঞ্চমীর চাঁদ’, কাজলের প্রথম নাটক দীপ্ত টিভিতে প্রচালিত ‘অপরাজিতা’। সামান্তার প্রথম নাটক সকাল আহমেদ পরিচালিত ‘থার্ড আই’। এদিকে সকাল আহমেদ জানান ধারাবাহিক এ নাটকটি একসঙ্গে প্রযোজনা করছেন কাজী রিটন ও তুহিন বড়–য়া।

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে ‘দায়মুক্তি’

বিনোদন প্রতিবেদক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা সাইমন সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘দায়মুক্তি’ নামক একটি ছবিতে। কমল সরকার পরিচালিত ছবিটিতে সাইমনের বিপরীতে থাকছে সুস্মী রহমান। ছবিটির শুটিং এই মাসের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে।

শবনম ফারিয়া এবার রাজের নায়িকা

বিনোদন প্রতিবেদক

তরুণ অভিনেতা শরিফুল রাজের নায়িকা হয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ‘বিলাপ’ নামে একটি ডার্ক থ্রিলার ওয়েব সিরিজে জুটিবদ্ধ হয়েছেন তারা।

নতুন গান ‘জান’

বিনোদন প্রতিবেদক

‘অপরাধী’ গান দিয়ে আলোচিত হওয়া শিল্পী আরমান আলিফ। এরপর ‘নেশা’সহ বেশ কিছু গান উপহার দিয়েছেন তিনি।

sangbad ad

করোনায় মারা গেলেন অভিনেতা নিশোর বাবা

বিনোদন প্রতিবেদক

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বাবা মো. আবদুল হামিদ মিয়া ভোলা। (ইন্না লিল্লাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

নতুন নাটক নিয়ে ফিরছেন মৌসুমী

বিনোদন প্রতিবেদক

করোনাভাইরাসের কারণে ছয় মাস ঘরবন্দি থাকার পর অভিনয়ে ফিরছেন চিত্রনায়িকা মৌসুমী। নতুন একটি নাটক দিয়ে পর্দায় ফিরছেন ।

প্রতিদিনের ধারাবাহিক নাটক “স্মৃতির আল্পনা আঁকি”

বিনোদন প্রতিবেদক

আগামী ৪ই অক্টোবার থেকে এটিএন বাংলায় শুরু হতে যাচ্ছে প্রতিদিনের ধারাবাহিক নাটক “স্মৃতির আল্পনা আঁকি”। সপ্তাহে ৫ দিন; প্রতি রবিবার, সোমবার, মঙ্গলবার, বুধবার ও বৃহ¯পতিবার রাত ৮টা ৪০মিনিটে। ড. মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে নাটকটির সংলাপ ও নাট্যরুপ দিয়েছন মাহসুদুল হাসান শাওন। পর্ব পরিচালক রিন্টু পারভেজ। চিত্রনাট্য ও পরিচালনায় মুরাদ পারভেজ।

‘এই তুমি সে তুমি’তে ফের জুটি বাঁধছেন সোহেল রানা ও কবরী।

বিনোদন প্রতিবেদক

image

মাসুদ রানা এ ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সোহেল রানা ও কবরী। এরপর আরও কয়েকটি ছবিতে এ দু’জনকে জুটি বাঁধতে দেখা গেছে। সর্বশেষ বছরদুয়েক আগে ‘আবার আসিব ফিরে’ নামে একটি টিভি নাটকে গুণী এ অভিনয়শিল্পীকে একসঙ্গে অভিনয়ে দেখেছেন দর্শক।

টিবি রোগে আক্রান্ত অভিনেতা ফারুক

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক ফারুক টিবি রোগে আক্রান্ত। বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বর্ষীয়ান এ অভিনেতা। নায়ক ফারুক দীর্ঘদিন ধরে জ্বরে ভুগছিলেন। রাজধানীর দুটি বড় হাসপাতালে চিকিৎসা নেয়ার পর গত ১৩ সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে সিঙ্গাপুরে স্বাস্থ্যপরীক্ষা করাতে যান তিনি।

করোনা কাটিয়ে শুটিংয়ে কাজে ফিরলেন কোয়েল

প্রতিবেদক প্রতিবেদক

image

অন্তঃসত্ত্বা হওয়া, মাতৃত্ব ও পরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় একটা বড় সময় অভিনয় থেকে দূরে ছিলেন কোয়েল মল্লিক। বিরতি ভেঙে অবশেষে কাজে ফিরেছেন টালিউডের এই জনপ্রিয় নায়িকা।