• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ১১ জুলাই ২০২০

 

‘অনুভূতি’ নাটকে নাঈম-সারিকা

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ২১ জুলাই ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

‘অনুভূতি’ নামের এক গল্পের নাটকে সদ্য বিবাহিত দম্পতি চরিত্রে দেখা যাবে নাঈম ও সারিকাকে। তানিন রহমানের রচনা ও মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় নাটকটি দেখা যাবে ঈদের বিশেষ অনুষ্ঠান মালায় যে কোন এক টিভি চ্যানেলে। সম্প্রতি কক্সবাজরের মনোরম লোকেশনে শুটিং শেষ হয়েছে নাটকটির। নাটকটির মাধ্যমে দীর্ঘদিন পর এফ এস নাঈম ও সারিকাকে পর্দায় দেখতে পাবেন দর্শক। দীর্ঘদিন পর ফিরে ঈদের বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন সারিকা। সারিকা বলেন, ‘দীর্ঘদিন পর নাটকে কাজ করছি। নাটকটির গল্পই এর প্রাণ। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।’ নাঈম বলেন, চিরচেনা গল্প হলেও এতে কিছু ইমোশনার বিষয় রয়েছে। যে বিষয়গুলো দর্শকরা নতুনভাবে দেখতে পারবেন। নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’ পরিচালক বিশাল বলেন, বরাবরই কক্সবাজার আমাকে আকর্ষণ করে। আর এবার আমি চেষ্টা করেছি ভালো কিছু দর্শককে উপহার দিতে। এফএম রিমন এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় নাটকটি নাঈম-সারিকা ছাড়াও অভিনয় করেছেন বাশার বাপ্পী প্রমুখ।

নাটকের গল্পে, জীবনে প্রথম কক্সবাজার আসা, তাও হানিমুনে। ভিন্ন এক অনুভূতির কাজ করছে নাঈমের মাঝে। কিন্তু কেনো যেন তার আবেগ, ভালোবাসা, ইচ্ছে কোনোটাই সে মেঘলাকে বলতে পারে না। বৃষ্টির মাঝে সমুদ্রের ঢেউয়ের মাঝে নিজের আবেগের বহিঃপ্রকাশ করবার তার চেষ্টা। মেঘলা কিছু অদ্ভুদ ঘটনার সম্মুখীন হয় যা নাঈমের সামনে তাকে বিব্রত করে ফেলে। ছোটো ছোটো ভালোলাগা আর অভিমানে ঘেরা সম্পর্ক নতুন এক মোড় নিতে থাকে।

করোনায় মারা গেছেন অভিনেতা ও নির্মাতা স্বপন সিদ্দিকী

বিনোদন প্রতিবেদক

image

করোনায় মারা গেলেন অভিনেতা, নির্মাতা ও প্রযোজক স্বপন সিদ্দিকী। দুই সপ্তাহ ধরে তিনি অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

অভিনেত্রী তমা মির্জা করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক

image

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জাসহ তার পুরো পরিবার। শুক্রবার রাতে সাংবাদিকদের এ তথ্য নিজেই জানিয়েছেন তমা মির্জা ।

আরিয়ানের শুটিং বন্ধ

বিনোদন প্রতিবেদক

image

সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

sangbad ad

শুটিং শুরু করেই তাহসানের শেষ ঘোষণা

বিনোদন প্রতিবেদক

image

৮ মার্চ বাংলাদেশে করোনা শনাক্তের কয়েকদিন পরই ফেসবুকে আনুষ্ঠানিক এক ঘোষণা দেন সলিব্রেটি তাহসান। যার সারমর্ম হচ্ছে, করোনা নিয়ন্ত্রিত অবস্থায় না গেলে আপাতত কাজে ফিরবেন না তিনি। এ জন্য প্রযোজক-পরিচালককে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতেও বলেন।

আজ পূর্ণিমার জন্মদিন

বিনোদন প্রতিবেদক

image

বিগত বেশ কয়েকবছর যাবত বিশেষত দুই ঈদে কয়েকটি নাটক/টেলিফিল্মে নিয়মিত অভিনয় করে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা।

অথৈ’র জন্য মিতালী মুখার্জির আশীবার্দ

বিনোদন প্রতিবেদক

image

২০১৬ সালের খুদে গানরাজ’খ্যাত সঙ্গীতশিল্পী টাঙ্গাইলের মেয়ে অনিন্দিতা সাহা অথৈ’রও প্রিয় শিল্পী মিতালী মুখার্জি। কিছুদিন আগে চ্যানেল আই’র ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠানে মিতালী মুখার্জিরও গাওয়া জনপ্রিয় গান ‘হারানো দিনের মতো হারিয়ে গেছো তুমি’ পরিবেশন করেন।

দুরন্ত টিভির নতুন আয়োজন

বিনোদন প্রতিবেদক

image

দেশের একমাত্র শিশুতোষ টিভি চ্যানেল দুরন্ত শেষ করলো ১১টি মৌসুম। দ্বাদশ মৌসুমে এসে তিনটি নতুন অনুষ্ঠান, তিনটি কার্টুন সিরিজ ও একটি মৌলিক ধারাবাহিক সম্প্রচারের ঘোষণা দিয়েছেন চ্যানেল সংশ্লিষ্টরা। তথ্যগুলো জানানোর লক্ষ্যে ৯ জুলাই সকালে ভার্চুয়াল মাধ্যমে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে দুরন্ত।

ভেঙে ফেলা হচ্ছে এফডিসির ফ্লোর

বিনোদন প্রতিবেদক

image

এফডিসির ৩ ও ৪ নম্বর ফ্লোর দুটি ভেঙে ফেলা হচ্ছে। সেখানে গড়ে উঠবে ১৫ তলা ভবন। থাকবে শপিং মলের পাশাপাশি সিনেপ্লেক্সও।

‘নিউলি ম্যারিড’ নাটকে তৌসিফ সাফা

বিনোদন প্রতিবেদক

image

আগামী ঈদের একটি ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য ইমরাউল রাফাত তার নিজের রচনায় ও পরিচালনায় নির্মাণ করেছেন ঈদ বিশেষ নাটক ‘নিউলি ম্যারিড’ নামের একটি নাটক।

sangbad ad