• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

 

শুরু হচ্ছে ‘বিগ বস ১৪’, ঘোষিত হল গ্র্যান্ড প্রিমিয়ারের তারিখ

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

দর্শকদের বিনোদনের সব রকম প্রস্তুতি নিয়ে শুরু হতে যাচ্ছে শো ‘বিগ বস ১৪’। কিছুদিন আগেই শো-এর প্রোমো মুক্তি পেয়েছিল। এবার ঘোষিত হল গ্র্যান্ড প্রিমিয়ারের তারিখ।

গত সোমবার (১৪ সেপ্টেম্বর) বিগ বস’র নির্মাতা কালার্স চ্যানেলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, আগামী ৩ অক্টোবর (শনিবার) রাত ৯টায় গ্র্যান্ড প্রিমিয়ার হবে ‘বিগ বস ১৪’র।

একটি ভিডিয়ো শেয়ার করে কালার্স কর্তৃপক্ষ লিখেছে,‘২০২০-র সব সমস্যার সমাধান করতে আসছে বিগ বস ১৪’। আর ভিডিওতে দেখা গিয়েছে, সালমান খানের হাত-পা শিকল দিয়ে বাঁধা। মুখ ঢাকা মাস্কে। তিনি বলছেন, ‘বোরডম এবার কাটতে চলেছে, টেনশন সরে যেতে শুরু করেছে, চাপ গায়েব হবেই।’

এবারের বিগ বস’র প্রতিযোগীদের মধ্যে রয়েছেন নিয়া শর্মা, ভিবিয়ান ডিসেনা, নমিশ তানেজা, জ্যান ইমাম, আমির আলি, আকাঙ্খা পুরীর মতো সেলিব্রেটিরা। এছাড়াও রয়েছেন, জসমীন ভাসিন, পবিত্র পুনিয়া, রামানন্দ সাগরের নাতনি সাক্ষী চোপড়া, এজাজ খান, নয়না সিং, সারা গুরপাল।

প্রসঙ্গত, ৫ সেপ্টেম্বর কথা থাকলেও একমাস পিছিয়ে গিয়েছে ‘বিগ বস’র মুক্তি। সেটার কারণ হলো অতিরিক্ত বৃষ্টি ও দুর্যোগ। অতিরিক্ত বৃষ্টির জন্য ঠিক ভাবে সেট এখনো তৈরি করা যায়নি। গণমাধ্যমের কাছে বিগবসের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘নির্মাতাদের বাধ্য হতে হয়েছে শোটি এক মাসের জন্য পিছিয়ে দিতে।

অতিরিক্ত বৃষ্টির জন্য মুম্বাইয়ে বিগবসের সেট ঠিক করে তৈরি করা সম্ভব হয়নি। যার জন্য এই মুহুর্তে প্রতিযোগিরা বিগ বসের সেটে আসতে পারবেন না। তাই সমস্ত রকমের সাবধানতা মাথায় রেখে ঠিক করা হয়েছে এই শো মুক্তি পাবে অক্টোবর মাসে।’

অনন্য উচ্চতায় তাসনিয়া ফারিন

বিনোদন প্রতিবেদক

image

অভিনেত্রী তাসনিয়া ফারিন। শুরুটা বিলবোর্ড পরে বিজ্ঞাপন তারপর নাটকে অভিনয়। শুধু মাত্র গত বছরই প্রায় আশিটির মতো নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের পাশাপাশি মডেলিংয়েও পেয়েছেন জনপ্রিয়তা। প্রথম অভিনয় করেন দু-হাজার সতেরো সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে।

‘বীরত্ব’ ছবিতে রোমানা স্বর্ণা

বিনাদন প্রতিবেদক

প্রায় পাঁচ বছর আগে বড়পর্দায় হাজির হয়েছিলেন অভিনেত্রী রোমানা স্বর্ণা। তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবিতে তিনি জুটি বাঁধেন সজলের সাথে। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। দীর্ঘ বিরতির পর ফের সিনেমায় ফিরছেন এ অভিনেত্রী। সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে স্বর্ণা ফিরছেন সিনেমায়।

ছয় মাস পর শুটিংয়ে ফিরলেন তিশা

বিনোদন প্রতিবেদক

image

ছয় মাস পর আবারো শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গতাকল মঙ্গলবার সাজিন আহমেদের লেখা ও সকাল আহমেদের পরিচালনায় ‘রাত গভীর হয়’ শিরোনামের একটি নাটকের জন্য তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। গতকাল এটির দৃশ্য ধারণ শেষ হয়।

sangbad ad

সালওয়াকে নিয়ে ইমনের নতুন ছবি

বিনোদন প্রতবেদক

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ইমন। সাইদুল ইসলাম রানার পরিচালনায় ইমনের নতুন ছবির নাম ‘বীরত্ব’। যেখানে ইমনের নায়িকা থাকছেন নিশাত নাওয়ার সালওয়া, যিনি কিংবদন্তী অভিনেত্রী কবরীর ‘এই তুমি সেই তুমি’ ছবিতে কাজ করছেন।

‘ভালোবাসা প্রীতিলতা’ চলচ্চিত্রের মহরৎ আজ

বিনোদ প্রতিবেদক

image

প্রীতিলতা ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নিয়ে তৈরি হচ্ছে আরও একটি চলচ্চিত্র। এর নাম ‘ভালোবাসা প্রীতিলতা’। কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’ অবলম্বনে এটি পরিচালনা করছেন প্রদীপ ঘোষ।

তৌসিফের নতুন গান ‘চোখে মেঘ জমেছে’

বিনোদন প্রতিবেদক

দেশের অডিও জগতে একসময় দারুণ জনপ্রিয় ছিলেন তৌসিফ আহমেদ। অ্যালবামের যুগে তার অনেকগুলো অ্যালবাম হয়েছিল সফল। তৌসিফের মিষ্টি সুরের গান ছড়িয়ে গিয়েছিল দেশের আনাচে-কানাচে। এখন আর আগের মতো নিয়মিত গান করেন না। তবে মাঝেমধ্যে নিজের অস্তিত্বের জানান দিতে ভুল করেন না এই শিল্পী। পুরনো আবহে তৌসিফ নিয়ে এসেছেন নতুন একটি গান।

নতুন নায়িকা নিয়ে শুটিংয়ে ফিরছে ‘গিরগিটি

বিনোদ প্রতিবেদক

‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়ে সৌরভ পরিচালনায় প্রথম সিনেমা ‘গিরগিটি’। এ বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির প্রথম লটের শুটিং। এবিএম সুমন এবং তাসকিন রহমান অভিনয় করছেন ‘গিরগিটি’র প্রধান দুটি চরিত্রে। তাদের বিপরীতে থাকছেন দুজন নায়িকা। এর মধ্যে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা।

সৈয়দ শামসুল হকের নামে স্টুডিও থিয়েটার হল

বিনোদন প্রতিবেদক

আগামীকাল ২৫ সেপ্টেম্বর শুক্রবার ঢাকাস্থ লক্ষ্মীবাজারে অবস্থিত চাইল্ড হেভেন স্কুলে উদ্বোধিত হতে যাচ্ছে সৈয়দ শামসুল হক স্টুডিও থিয়েটার হল। চাইল্ড হেভেন স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আহসান সিদ্দিকী’র সহযোগিতায়, মৈত্রী থিয়েটার এবং শৌখিন থিয়েটারের যৌথ তত্ত্বাবধানে দু’দিনব্যাপী তিন নাটকের মঞ্চায়নের মধ্যে দিয়ে উদযাপিত হবে এই উদ্বোধনী আয়োজন।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষার গানে তিন্নি

বিনোদ প্রতিবেদক

নতুন দুটি গানে কণ্ঠ দিচ্ছেন চ্যানেল আই সেরাকণ্ঠের কানিজ খাদিজা তিন্নি। এরমধ্যে একটি চট্টগ্রামের আঞ্চলিক ভাষার গান এবং অন্যটি আধুনিক গান। দুটি গানেরই রেকর্ডিং সম্পন্ন হবে শিগগিরই। চট্টগ্রামের আঞ্চলিক ভাষার গানটি হলো ‘তুই ছাড়া আর আপন মানুষ আর তো কেউই নাই’।