• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

 

শাহরুখ-দীপিকা জুটির নতুন সিনেমা ‘পাঠান’

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ০৯ আগস্ট ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

বলিউডে শাহরুখ-দীপিকা জুটির প্রথম আত্মপ্রকাশ ২০০৭ সালে অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে। এরপর ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’- এর মতো দর্শক জনপ্রিয় সিনেমাও উপহার দিয়েছে এই জুটি। নতুন খবর হচ্ছে আবার নতুন ছবি নিয়ে আসছে এই জুটি। এই দিকে এই ছবির মাধ্যমে লম্বা বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। মহামারির এই সময়ে বলিউড যখন প্রিয় তারকাদের করোনার সংবাদ ছাপাতে ব্যস্ত, ঠিক তখনই এলো কিং খানের সিনেমায় ফেরার খবর। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। শুধু তাই নয় এই সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামাসহ ভারতের বেশ কিছু গণমাধ্যম।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে জানিয়েছে, বক্স অফিসের নতুন একটি ধামাকা নিয়ে আসছে শাহরুখ খান। প্রায় দুই বছর পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চিত্রনাট্য প্রস্তুত। করোনা পরিস্থিতির উপর বিবেচনা করে অক্টোবরেই শুরু হতে পারে সিনেমার কাজ।

শাহরুখ খান এরই মধ্যে ‘পাঠান’ সিনেমার চুক্তিপত্রে সই করেছেন বলে দাবি করলেও এখনো এই সিনেমা প্রসঙ্গে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তাই খবরটিকে অনেকেই কড়া গুঞ্জন বলে দাবি করছেন। এর আগেও বেশ কয়েকবার এমন গুঞ্জন শোনা গেছে শাহরুখের প্রত্যাবর্তনের।

এদিক পরিচালক সিদ্ধার্থ আনন্দ ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’- এর মত সফল সিনেমা উপহার দিয়েছেন।

আরশিনগরে একদিন

বিনোদন প্রতিবেদক

দীর্ঘ ধারাবাহিক নাটক ‘আরশিনগর’। রচনা মানস পাল। নির্মাতা মজিবুল হক খোকন।এই নাটকটিতে অভিনয় করেছে, ড. ইনামুল হক, মুনিরা মিঠু, ঊর্মিলা শ্রাবন্তী কর, তারিক স্বপন, সাজু খাদেমসহ আরও অনেকে।

শিল্পকলা একাডেমি’র ‘লোকসংস্কৃতি সংগ্রহ ও সংরক্ষণ কর্মসূচি’

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র উদ্যেগে শুরু হয়েছে ‘লোকসংস্কৃতি সংগ্রহ ও সংরক্ষণ কর্মসূচি ২০২০’। লোকসংস্কৃতি সংগ্রহ ও সংরক্ষণ কর্মসূচির আওতায় ঢাকা বিভাগের ঢাকা, মানিকগঞ্জ, নরসিংদী, নারায়ণগঞ্জ গাজীপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মুন্সিগঞ্জ এই আটটি জেলায় এই কর্মসূচি শুরু করা হয়েছে।

‘দায়মুক্তি’তে জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

বিনোদ প্রতিবেদক

সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’তে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা সুস্মি রহমানকে।

sangbad ad

কণ্ঠশিল্পী আগুনের নতুন পাঁচ গান প্রকাশ হয়েছে

বিনোদ প্রতিবেদক

করোনাকালেও নিয়মিত নতুন গান প্রকাশ করছেন কণ্ঠশিল্পী আগুন। কিছুদিন আগে তার ‘কালো পাথর’ নামের একটি গান প্রকাশ হয়েছিল। গানটি শ্রোতাদের কাছে প্রশংসিত হয়। বর্তমানে এটির সিক্যুয়াল তৈরির কাজ হাতে নিয়েছেন।

মিলনের নতুন ওয়েব সিরিজের ‘মাফিয়া’ শুটিং কক্সবাজার

বিনোদ প্রতিবেদক

অভিনেতা হিসেবেই পরিচিত ও জনপ্রিয় আনিসুর রহমান মিলন। অভিনয়ের ফাঁকে ফাঁকে নাটকও পরিচালনা করেন। এরই মধ্যে একাধিক নাটক নির্মাণ করেছেন তিনি। এবার ধারাবাহিক নাটক পরিচালনা করবেন এ অভিনেতা।

‘অন্ত্যেষ্টিক্রিয়া’ নতুন সিনেমা ১০ অক্টোবর থেকে শুটিং করবেন অপর্ণা ঘোষ

বিনোদ প্রতিবেদক

দেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর প্রায় পাঁচ মাস কোনো ধরনের শুটিং করেননি অপর্ণা ঘোষ। তবে কোরবানির ঈদের সময় থেকে আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। এ পর্যায়ে শুধু নাটকেই অভিনয় করছেন। তবে করোনার কারণে নতুন নিয়মে অভিনয় করছেন অপর্ণা।

প্রীতিলতা ওয়াদ্দেদারের উপর নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র

নিজস্ব বার্তা পরিবেশক

image

স্বদেশের স্বাধীনতার জন্য বর্তমান বাংলাদেশের চট্টগ্রামের বিপ্লবীদের যে বিস্ময়কর ও সাহসিকতাপূর্ণ অভ্যুত্থান

‘তোরে যত বাসি ভালো’

বিনোদন প্রতিবেদক

নির্মিত হয়েছে ‘তোরে যত বাসি ভালো’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। সুরকার মাহফুজ ইমরান প্রসেনজিৎ মন্ডলের কথায় গানে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী এফ এ সুমন ও মুনিয়া মুন। সুর ও সংগীত আয়োজন করেছেন লিটন। এতে প্রথমবার মডেল হয়েছেন সাইফ খান ও সাফা খান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

অনন্য উচ্চতায় তাসনিয়া ফারিন

বিনোদন প্রতিবেদক

image

অভিনেত্রী তাসনিয়া ফারিন। শুরুটা বিলবোর্ড পরে বিজ্ঞাপন তারপর নাটকে অভিনয়। শুধু মাত্র গত বছরই প্রায় আশিটির মতো নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের পাশাপাশি মডেলিংয়েও পেয়েছেন জনপ্রিয়তা। প্রথম অভিনয় করেন দু-হাজার সতেরো সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে।