• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ৩০ মে ২০২০

 

শততম পর্বে ‘বকুলপুর’

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

প্রতিদিনের তারকাবহুল নাটক, জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বকুলপুর’ এর শততম পর্ব প্রচার হবে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দীপ্ত টিভির পর্দায়। কায়সার আহমেদের পরিচালনায় নাটকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দিন। নাটকটি সপ্তাহের ছয়দিন প্রচার হয়। শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রাত ৯ টায় নিময়মিত প্রচার হয়ে আসছে দীপ্ত চ্যানেলে। বকুলপুর নাটকে অভিনয় করেছেন- আজিজুল হাকিম, সুজাতা, নাদিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, শবনম ফারিয়া, ফারজানা ছবি, আ খ ম হাসান, আরফান আহমেদ, হুমায়রা হিমু, সিরাজুল ইসলাম, ওবিদ রেহান, মুকুল সিরাজ, শ্যামল মাওলা, শামীমা তুষ্টি, হেদায়েত নান্নু, তানভীর মাসুদসহ অনেকে। পরিচালক কায়সার আহমেদ বলেন, ‘কাজ করতে করতে হঠাৎ যে শততম পর্ব প্রচার হচ্ছে ভাবতে পারিনি ব্যস্ততায়। বকুলপুর এখন দর্শকদের নাটক। দর্শকর্ইা নিয়মিত বকুলপুর দেখতে দীপ্ত টিভিতে চোখ রাখছেন, ফেসবুকে শেয়ার করছেন নাটকটি। ফেসবুক ইউটিউবেও ‘বকুলপুর’ নাটকের জনপ্রিয়তা বেশ ভালো। এরইমধ্যে বকুলপুর বেশ জনপ্রিয়তা পাচ্ছে। জানা যায়, দীপ্ত টিভির অন্যতম জনপ্রিয় নাটক বকুলপুর। টিআরপিতে আছে, তা জেনেও আনন্দিত আমি। নাটকের টাইটেল গানটিও বেশ সাড়া ফেলেছে, অনেকেই গানটি নিয়ে রেসপন্স জানাচ্ছেন প্রতিদিন। উল্লেখ্য, বকুলপুর নাটকের টাইটেল গান- আমি বকুলপুরের রানী, ঝলক দিতে জানি শিরোনামের গানটি লিখেছেন আশিক বন্ধু। ইমন সাহার সুরে গানটি গেয়েছেন কোনাল। বকুলপুর নাটকে কায়সার আহমেদের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জীবন রায়।

বাংলাদেশে চালু হলো আড্ডাটাইমস

বিনোদন প্রতিবেদক

image

ভারতের ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে। এখন থেকে বাংলাদেশের দর্শকেরা নির্দিষ্ট পরিমাণ সাবস্ক্রিপশন ফির মাধ্যমে আড্ডাটাইমসের যাবতীয় কনটেন্ট উপভোগ করতে পারবেন। বাংলাদেশের অগ্রণী হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান-এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির হাত ধরে এ দেশে যাত্রা শুরু করল এই ভিডিও প্ল্যাটফর্ম।

ঈদে মোশাররফ করিমের দেড় ডজন নাটক

বিনোদন প্রতিবেদক

image

ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে ঈদের নতুন আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো। তবে লকডাউনের ঈদেও মোশাররফ করিমের ভক্তদের জন্য আছে সুখবর। এই সংকটের ঈদেও তার অভিনীত প্রায় দেড় ডজন নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

ছয় শর্তে শুরু হচ্ছে শুটিং

বিনোদন বার্তা পরিবেশক

করোনাভাইরাস সংকটের মধ্যে এর আগে শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত হলেও বেশ কয়েকজন নির্মাতা ও অভিনয়শিল্পীর আগ্রহ বিবেচনায় নিয়ে শর্তসাপেক্ষে সেই সিদ্ধান্ত শিথিল করা হয়েছে।

sangbad ad

লকডাউনে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপন করায় সমালোচনার মুখে শহীদুজ্জামান সেলিম

নিজস্ব বার্তা পরিবেশক

image

নিষেধাজ্ঞা ভেঙে লকডাউনের মধ্যে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের শুটিং করে সমালোচনার মুখে পড়েছেন

করোনায় সংকটগ্রস্ত মানুষের পাশে নাট্যপ্রেমী লায়ন চিত্তরঞ্জন দাস

বিনোদন প্রতিবেদক

image

সরাসরি নাট্যচর্চার সঙ্গে যুক্ত না থাকলেও বরদেশ্বরী কালীমাতা মন্দিরের সভাপতি লায়ন চিত্ত রঞ্জন দাস একজন থিয়েটারপ্রেমী মানুষ।

মেয়ের বাবা হলেন সংগীতশিল্পী অপু আমান

বিনোদন প্রতিবেদক

image

মেয়ের বাবা হলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অপু আমান। গত শুক্রবার ভোর ৬.২২ মিনিটে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে অপু’র স্ত্রী জয়া সরকারের কোলজুড়ে এই সন্তানের জন্ম হয়। এখনও মেয়ের নাম রাখা হয়নি বলে জানান অপু।

করোনাযোদ্ধাদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিকের গান ‘তুই পারিস’

বিনোদন প্রতিবেদক

image

করোনাযোদ্ধা তথা এর সেবায় নিয়োজিতদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিক আহমেদ প্রকাশ করলেন গান-ভিডিও ‘তুই পারিস’।

আগামীকাল শ্রমজীবী মানুষদের নিয়ে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিনোদন প্রতিবেদক

image

আগামীকাল ৩ মে, রোববার রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ঢাকার সাভার ইপিজেডের সামনে ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব।

প্রচার হচ্ছে আরিফিন শুভর নতুন বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক

image

মার্চের প্রথম সপ্তাহে আরিফিন শুভ দুবাই গিয়েছিলেন। সেখানে ৩টি বিজ্ঞাপনে অংশও নিয়েছেন। তার মধ্যেই একটির প্রচার শুরু হয়েছে। স্মার্টফোন ‘ব্র্যান্ড অপো’ পবিত্র রমজান মাসে তাদের বিশেষ ক্যাম্পেইন উপলক্ষ্যে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছে।

sangbad ad