• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২৬ মে ২০২০

 

রেকর্ড গড়লেন সালমান : ৪ দিনেই ১০০ কোটির ক্লাবে ‘ভারত’

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ০৯ জুন ২০১৯

সংবাদ :
  • বিনোদন ডেস্ক
image

প্রথম দিন সালমান অভিনিত ‘ভারত সিনেমার বক্স অফিস কালেকশন ছিল ৪২ কোটি রুপি বেশি। তৃতীয় দিন এ ছবির আয় দাঁড়ায় প্রায় ৯৬ কোটি রুপি। আর চতুর্থ দিনেই ‘ভারত’ ছুঁয়ে ফেলে ১০০ কোটির বেঞ্চমার্ক। বলিউডে এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে সবচেয়ে বেশি সংখ্যক ছবি রয়েছে সালমানেরই। সালমানের ১৪টি ছবি ১০০ কোটির ক্লাবে রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার এবং অজয় দেবগন। দু’জনেরই ১০টি করে ছবি বক্স অফিসে পেরিয়েছে ১০০ কোটি রুপি। সাতটি ছবিতে ১০০ কোটি রুপির উপর আয় নিয়ে শাহরুখ খান রয়েছেন তৃতীয় স্থানে। আমিরের ক্যারিয়ারে এখনও পর্যন্ত ছয়টি ছবি পেরিয়েছে ১০০ কোটির দরজা। ‘ভারত’ ভারতের ৪৭০০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

এই সাফল্যের পর সালমান টুইট করেছেন, ‘আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং দেয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। খুব আনন্দ হচ্ছে। গর্বও। জয় হিন্দ।’

‘ভারত’-এর মাধ্যমে দীর্ঘদিন পরে বড় পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। এর আগে সালমানের ক্যারিয়ারে ২০১৫-এ ‘বজরঙ্গি ভাইজান’, ২০১৬-এ ‘সুলতান’ এবং ২০১৭-এ ‘টাইগার জিন্দা হ্যায়’ পেরিয়েছিল ৩০০ কোটির বেঞ্চমার্ক। ‘ভারত’-ও কি সেই পরিমাণ ব্যবসা করতে পারবে? এখন সে দিকেই তাকিয়ে সিনে মহল।

ঈদে মোশাররফ করিমের দেড় ডজন নাটক

বিনোদন প্রতিবেদক

image

ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে ঈদের নতুন আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো। তবে লকডাউনের ঈদেও মোশাররফ করিমের ভক্তদের জন্য আছে সুখবর। এই সংকটের ঈদেও তার অভিনীত প্রায় দেড় ডজন নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

ছয় শর্তে শুরু হচ্ছে শুটিং

বিনোদন বার্তা পরিবেশক

করোনাভাইরাস সংকটের মধ্যে এর আগে শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত হলেও বেশ কয়েকজন নির্মাতা ও অভিনয়শিল্পীর আগ্রহ বিবেচনায় নিয়ে শর্তসাপেক্ষে সেই সিদ্ধান্ত শিথিল করা হয়েছে।

লকডাউনে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপন করায় সমালোচনার মুখে শহীদুজ্জামান সেলিম

নিজস্ব বার্তা পরিবেশক

image

নিষেধাজ্ঞা ভেঙে লকডাউনের মধ্যে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের শুটিং করে সমালোচনার মুখে পড়েছেন

sangbad ad

করোনায় সংকটগ্রস্ত মানুষের পাশে নাট্যপ্রেমী লায়ন চিত্তরঞ্জন দাস

বিনোদন প্রতিবেদক

image

সরাসরি নাট্যচর্চার সঙ্গে যুক্ত না থাকলেও বরদেশ্বরী কালীমাতা মন্দিরের সভাপতি লায়ন চিত্ত রঞ্জন দাস একজন থিয়েটারপ্রেমী মানুষ।

মেয়ের বাবা হলেন সংগীতশিল্পী অপু আমান

বিনোদন প্রতিবেদক

image

মেয়ের বাবা হলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অপু আমান। গত শুক্রবার ভোর ৬.২২ মিনিটে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে অপু’র স্ত্রী জয়া সরকারের কোলজুড়ে এই সন্তানের জন্ম হয়। এখনও মেয়ের নাম রাখা হয়নি বলে জানান অপু।

করোনাযোদ্ধাদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিকের গান ‘তুই পারিস’

বিনোদন প্রতিবেদক

image

করোনাযোদ্ধা তথা এর সেবায় নিয়োজিতদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিক আহমেদ প্রকাশ করলেন গান-ভিডিও ‘তুই পারিস’।

আগামীকাল শ্রমজীবী মানুষদের নিয়ে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিনোদন প্রতিবেদক

image

আগামীকাল ৩ মে, রোববার রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ঢাকার সাভার ইপিজেডের সামনে ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব।

প্রচার হচ্ছে আরিফিন শুভর নতুন বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক

image

মার্চের প্রথম সপ্তাহে আরিফিন শুভ দুবাই গিয়েছিলেন। সেখানে ৩টি বিজ্ঞাপনে অংশও নিয়েছেন। তার মধ্যেই একটির প্রচার শুরু হয়েছে। স্মার্টফোন ‘ব্র্যান্ড অপো’ পবিত্র রমজান মাসে তাদের বিশেষ ক্যাম্পেইন উপলক্ষ্যে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছে।

ইরফান ভালো অভিনেতা ও ভালো মানুষ ছিলেন: ফারুকী

বিনোদন বার্তা পরিবেশক

image

বলিউড অভিনেতা ইরফান খান মারা গেছেন। বুধবার (২৯ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে মাত্র ৫৩ বছর বয়সে নন্দিত এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

sangbad ad