• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭

 

রুবেলের মার্শাল আর্ট সেন্টারের নতুন কমিটি গঠন

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ৩১ জুলাই ২০১৭

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

৩০ বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুলের (এমএমএএস) নতুন কমিটি হয়েছে। গত ২৯ জুলাই রেড অর্কিড রেস্টুরেন্ট নতুন কমিটির পরিচিতি ও ডিনারের ব্যবস্থা করা হয়। ইস্কাটনে অবস্থিত ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার, দ্য ফাইটার স্কুলটির পুরো ভাগের তত্ত্বাবধান করেন মাসুম পারভেজ রুবেল। তিনি জানান, শারীরিকভাবে সুস্থ থাকার জন্য মার্শাল আর্ট অনন্য। সবচেয়ে বড় কথা, আত্মবিশ্বাস বাড়াতে মার্শাল আর্ট শেখার বিকল্প নেই। এখানে মার্শাল আর্টের মধ্যে ফাইটার কারাতে, সিনজি কুংফু, থাই কুংফু ও ইউনিয়ন কুংফু শেখানো হয়। পাঁচ বছর থেকে শুরু করে শারীরিকভাবে সমর্থ যে কেউই শিখতে পারে এটি। আর এখানে বড়দের সম্মান করা ও শ্রদ্ধা করার ব্যাপারটাও শেখানো হয় গুরুত্বের সঙ্গে।

নুতন কমিটি পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), মার্শাল আর্ট বিষয়ক পরামর্শদাতা ওস্তাদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল)। চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবল) তার পুরো কমিটিতে থাকা সদস্যদের পরিচয় করিয়ে দেন। ৭৬ সদস্য কমিটিতে সভাপতি নির্বাচিত চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), সাধারণ সম্পাদক প্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল), সহ-সভাপতি- সুলতানা পারভেজ নিলা, আলেক জান্ডার বোঁ, মিজানুর রহমান শামীম, নিলয় পারভেজ, হেলাল, আজিজুল হাকিম। সহ-সাধারন সম্পাদক- তনু পাণ্ডে, শরিফ, সুরাইয়া সুলতানা বীথি, হাবিবা ইয়াসমিন, সাইফুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক-মাইনুল ইসলাম মনু, সহ-সাংগঠনিক ৪ জন। ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক- রাজিন বাবু, জাহাঙ্গীর আলম এবং সহ-ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক ৪ জন। অর্থ সম্পাদক- হানিফ, সহ-অর্থ সম্পাদক ২ জন। দফতর ও প্রচার সম্পাদক শরিতুল ইসলাম, দফতর ও প্রচার সম্পাদক ৩ জন। আন্তর্জাতিক সম্পাদক-আসিফ রাজ, সহ-আন্তর্জাতিক সম্পাদক ২ জন। ধর্ম বিষয়ক সম্পাদক- একরাম হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ২ জন। আর সদস্য হচ্ছে ৩৯ জন।

ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুল সর্ম্পকে সোহেল রানা বলেন, শৈশবে সুঠাম দেহ গঠনে খেলার বিকল্প হয় না। বাড়ে কল্পনাশক্তি। খেলাধুলায় নিজের প্রতি যেমন সম্মান বাড়ে, খেলা অন্যকেও শ্রদ্ধা করতে শেখায়। তেমন ভাবে গড়ে উঠেছে এ স্কুলিটি, এই স্কুলের ব্যাপারে অনেক শ্রম দেন রুবেল। আমি বিশ্বাস করি ও অনেক সফল। কারন ওদের স্কুলে সবাই মেধা ও ভদ্রতার মাধ্যমে ফাইটার হচ্ছে। ওস্তাদ জাঙ্গীর আলম বলেন, অনেক দিন ধরে রুবেল এটা চালিয়ে আসছে, এই খেলার ঐত্যিহ শুধু ওই ধরে রাখতে পারছে। আমি ওদের স্কুলের মঙ্গল কামনা করছি। নায়ক রুবেল বলেন, আমি যাদের মাধ্যমে এই স্কুলকে এত দূরে আনতে সক্ষম হয়েছি, সে হচ্ছে আমার বড় ভাই সোহেল রানা এবং ওস্তাদ জাহাঙ্গীর আলম। তারা যদি আমাদের পাশে থাকেন আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে পারব।

পরীক্ষামূলক সম্প্রচার

বারী সিদ্দিকী স্মরণে কফি হাউজের বন্ধুরা

সাংস্কৃতিক বার্তা পরিবেশক

image

বারী সিদ্দিকী শুধু শিল্পীই ছিলেন না, তিনি ছিলেন সংগীতের সাধক। গানকে তিনি হৃদয়

ধূমপান ছাড়ার পূর্বে ও পরে যেসব খাবার খাবেন

আমাদের কিছু খারাপ অভ্যাসের কারনে আমরা আক্রান্ত হচ্ছি বিভিন্নি দূরারোগ্য ব্যধিতে। তার মধ্যে

ঢাকা আসছেন মাধুরী দীক্ষিত

নিজস্ব বার্তা পরিবেশক

image

বলিউডের ডান্স কুইন খ্যাত নামী অভিনেত্রী মাধুরী দীক্ষিত প্রথমবারের মতো ঢাকায় আসছেন। একটি

sangbad ad

যৌবনকে ধরে রাখে যেসব খাবার

নিজস্ব বার্তা পরিবেশক

image

সারা জীবন সুঠাম দেহের মালিক হয়ে বেঁচে থাকতে কে না চাই। আমরা বার্ধক্যকে কখনও স্বাগত জানাতে

পারসোনালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন কাজী সোমা

বিনোদন প্রতিবেদক

image

কণ্ঠশিল্পী সোমা প্রথমবারের মতো কোন একাডেমি কর্তৃক সংগীতে বিশেষ অবদান রাখার জন্য

শিল্পী কাইয়ুম চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী

নিজস্ব বার্তা পরিবেশক

image

বরেণ্য চিত্রশিল্পী কাইয়ুম চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার (৩০ নভেম্বর)। ২০১৪ সালের ৩০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে উচ্চাঙ্গ সংগীতের

‘জীবনানন্দ’এর স্ত্রী জয়া!

বিনোদন ডেস্ক

image

বাংলাদেশ এবং কলকাতা দুই বাংলারই বেশ জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার তিনি অভিনয়

দিঠি আনোয়ারের একক গানের সন্ধ্যা আজ

বিনোদন প্রতিবেদক

image

উপমহাদেশের বরেণ্য গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের কন্যা দিঠি আনোয়ার। এবারই

দীপিকাকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন রণবীর

বিনোদন ডেস্ক

image

বলিউড তারকা রনবীর সিং ও দিপীকা পাড়–কোন জুটি সম্প্রতি কাজ করেছেন সঞ্জয় লীলা বানশালির

sangbad ad