• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ২১ আগস্ট ২০১৭

 

রুবেলের মার্শাল আর্ট সেন্টারের নতুন কমিটি গঠন

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ৩১ জুলাই ২০১৭

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

৩০ বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুলের (এমএমএএস) নতুন কমিটি হয়েছে। গত ২৯ জুলাই রেড অর্কিড রেস্টুরেন্ট নতুন কমিটির পরিচিতি ও ডিনারের ব্যবস্থা করা হয়। ইস্কাটনে অবস্থিত ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার, দ্য ফাইটার স্কুলটির পুরো ভাগের তত্ত্বাবধান করেন মাসুম পারভেজ রুবেল। তিনি জানান, শারীরিকভাবে সুস্থ থাকার জন্য মার্শাল আর্ট অনন্য। সবচেয়ে বড় কথা, আত্মবিশ্বাস বাড়াতে মার্শাল আর্ট শেখার বিকল্প নেই। এখানে মার্শাল আর্টের মধ্যে ফাইটার কারাতে, সিনজি কুংফু, থাই কুংফু ও ইউনিয়ন কুংফু শেখানো হয়। পাঁচ বছর থেকে শুরু করে শারীরিকভাবে সমর্থ যে কেউই শিখতে পারে এটি। আর এখানে বড়দের সম্মান করা ও শ্রদ্ধা করার ব্যাপারটাও শেখানো হয় গুরুত্বের সঙ্গে।

নুতন কমিটি পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), মার্শাল আর্ট বিষয়ক পরামর্শদাতা ওস্তাদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল)। চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবল) তার পুরো কমিটিতে থাকা সদস্যদের পরিচয় করিয়ে দেন। ৭৬ সদস্য কমিটিতে সভাপতি নির্বাচিত চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), সাধারণ সম্পাদক প্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল), সহ-সভাপতি- সুলতানা পারভেজ নিলা, আলেক জান্ডার বোঁ, মিজানুর রহমান শামীম, নিলয় পারভেজ, হেলাল, আজিজুল হাকিম। সহ-সাধারন সম্পাদক- তনু পাণ্ডে, শরিফ, সুরাইয়া সুলতানা বীথি, হাবিবা ইয়াসমিন, সাইফুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক-মাইনুল ইসলাম মনু, সহ-সাংগঠনিক ৪ জন। ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক- রাজিন বাবু, জাহাঙ্গীর আলম এবং সহ-ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক ৪ জন। অর্থ সম্পাদক- হানিফ, সহ-অর্থ সম্পাদক ২ জন। দফতর ও প্রচার সম্পাদক শরিতুল ইসলাম, দফতর ও প্রচার সম্পাদক ৩ জন। আন্তর্জাতিক সম্পাদক-আসিফ রাজ, সহ-আন্তর্জাতিক সম্পাদক ২ জন। ধর্ম বিষয়ক সম্পাদক- একরাম হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ২ জন। আর সদস্য হচ্ছে ৩৯ জন।

ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুল সর্ম্পকে সোহেল রানা বলেন, শৈশবে সুঠাম দেহ গঠনে খেলার বিকল্প হয় না। বাড়ে কল্পনাশক্তি। খেলাধুলায় নিজের প্রতি যেমন সম্মান বাড়ে, খেলা অন্যকেও শ্রদ্ধা করতে শেখায়। তেমন ভাবে গড়ে উঠেছে এ স্কুলিটি, এই স্কুলের ব্যাপারে অনেক শ্রম দেন রুবেল। আমি বিশ্বাস করি ও অনেক সফল। কারন ওদের স্কুলে সবাই মেধা ও ভদ্রতার মাধ্যমে ফাইটার হচ্ছে। ওস্তাদ জাঙ্গীর আলম বলেন, অনেক দিন ধরে রুবেল এটা চালিয়ে আসছে, এই খেলার ঐত্যিহ শুধু ওই ধরে রাখতে পারছে। আমি ওদের স্কুলের মঙ্গল কামনা করছি। নায়ক রুবেল বলেন, আমি যাদের মাধ্যমে এই স্কুলকে এত দূরে আনতে সক্ষম হয়েছি, সে হচ্ছে আমার বড় ভাই সোহেল রানা এবং ওস্তাদ জাহাঙ্গীর আলম। তারা যদি আমাদের পাশে থাকেন আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে পারব।

ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষাবিদ যতীন সরকার

নিজস্ব বার্তা পরিবেশক

image

ফুলেল শুভেচ্ছা আর ভক্ত অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষাবিদ যতীন সরকার। গতকাল শুক্রবার...

আমাদের সংস্কৃতিকে বার বার আঘাত হানার চেষ্টা করা হয়েছে

নিজস্ব বার্তা পরিবেশক

image

৭১ এ মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে আমাদের সংস্কৃতির যে দ্বন্দ্ব সেই দ্বন্দ্বের আমরা ফয়সালা করতে চেয়েছি...

বিজ্ঞাপনের নতুন জুটি ইমন-নাদিয়া

বিনোদন প্রতিবেদক

image

বিজ্ঞাপন নির্মাতা ও অভিনেতা সৈয়দ আপন আহসানের নির্দেশনায় এবারই প্রথম বিজ্ঞাপনে...

sangbad ad

আবারো একসঙ্গে জাহিদ হাসান-বাঁধন

বিনোদন প্রতিবেদক

image

আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে তরুণ নাট্যনির্মাতা মাসুদ...

পরমব্রতর বিরুদ্ধে জিডি

বিনোদন প্রতিবেদক

image

এ তথ্য নিশ্চিত করেছেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। ২ আগস্ট দায়ের...

বকুলের ১০ মিনিটের নাটক

বিনোদন প্রতিবেদক

image

আরজুমান্দ আরা বকুল ‘বাংলাদেশ সিনেমা ও টেলিভিশন ইনস্টিটিউট’-এ টেলিভিশন প্রোগ্রাম প্রযোজনা কোর্স করছেন। এ কোর্সের...

ফেলুদা কাহিনীর ঈদ ফিকশনে পরমব্রত ও শার্লিন ফারজানা

বিনোদন প্রতিবেদক

image

প্রদোষচন্দ্র মিত্র ওরফে ফেলুদা, অস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সত্যজিৎ রায় সৃষ্ট বাংলা সাহিত্যের একটি জনপ্রিয় কাল্পনিক গোয়েন্দা চরিত্র। ১৯৬৫...

‘পড়ন্ত বিকেলে’র উদ্বোধনী প্রদর্শনী

বিনোদন প্রতিবেদক

image

৩০ জুলাই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পড়ন্ত বিকেলে’র উদ্বোধনী প্রদর্শনী হয়েছে। ওইদিন সন্ধ্যায় শাহবাগের পাবলিক লাইব্রেরি (ভিআইপি) সেমিনার...

আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান জাবি

নিজস্ব বার্তা পরিবেশক

image

আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৯টি ইভেন্টের মধ্যে সবচেয়ে বড় ইভেন্ট রঙমেশালিতে প্রথম স্থান

sangbad ad