• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ২৩ অক্টোবর ২০১৭

 

রুবেলের মার্শাল আর্ট সেন্টারের নতুন কমিটি গঠন

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ৩১ জুলাই ২০১৭

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

৩০ বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুলের (এমএমএএস) নতুন কমিটি হয়েছে। গত ২৯ জুলাই রেড অর্কিড রেস্টুরেন্ট নতুন কমিটির পরিচিতি ও ডিনারের ব্যবস্থা করা হয়। ইস্কাটনে অবস্থিত ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার, দ্য ফাইটার স্কুলটির পুরো ভাগের তত্ত্বাবধান করেন মাসুম পারভেজ রুবেল। তিনি জানান, শারীরিকভাবে সুস্থ থাকার জন্য মার্শাল আর্ট অনন্য। সবচেয়ে বড় কথা, আত্মবিশ্বাস বাড়াতে মার্শাল আর্ট শেখার বিকল্প নেই। এখানে মার্শাল আর্টের মধ্যে ফাইটার কারাতে, সিনজি কুংফু, থাই কুংফু ও ইউনিয়ন কুংফু শেখানো হয়। পাঁচ বছর থেকে শুরু করে শারীরিকভাবে সমর্থ যে কেউই শিখতে পারে এটি। আর এখানে বড়দের সম্মান করা ও শ্রদ্ধা করার ব্যাপারটাও শেখানো হয় গুরুত্বের সঙ্গে।

নুতন কমিটি পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), মার্শাল আর্ট বিষয়ক পরামর্শদাতা ওস্তাদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল)। চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবল) তার পুরো কমিটিতে থাকা সদস্যদের পরিচয় করিয়ে দেন। ৭৬ সদস্য কমিটিতে সভাপতি নির্বাচিত চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা), সাধারণ সম্পাদক প্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল), সহ-সভাপতি- সুলতানা পারভেজ নিলা, আলেক জান্ডার বোঁ, মিজানুর রহমান শামীম, নিলয় পারভেজ, হেলাল, আজিজুল হাকিম। সহ-সাধারন সম্পাদক- তনু পাণ্ডে, শরিফ, সুরাইয়া সুলতানা বীথি, হাবিবা ইয়াসমিন, সাইফুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক-মাইনুল ইসলাম মনু, সহ-সাংগঠনিক ৪ জন। ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক- রাজিন বাবু, জাহাঙ্গীর আলম এবং সহ-ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক ৪ জন। অর্থ সম্পাদক- হানিফ, সহ-অর্থ সম্পাদক ২ জন। দফতর ও প্রচার সম্পাদক শরিতুল ইসলাম, দফতর ও প্রচার সম্পাদক ৩ জন। আন্তর্জাতিক সম্পাদক-আসিফ রাজ, সহ-আন্তর্জাতিক সম্পাদক ২ জন। ধর্ম বিষয়ক সম্পাদক- একরাম হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ২ জন। আর সদস্য হচ্ছে ৩৯ জন।

ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার- দ্য ফাইট স্কুল সর্ম্পকে সোহেল রানা বলেন, শৈশবে সুঠাম দেহ গঠনে খেলার বিকল্প হয় না। বাড়ে কল্পনাশক্তি। খেলাধুলায় নিজের প্রতি যেমন সম্মান বাড়ে, খেলা অন্যকেও শ্রদ্ধা করতে শেখায়। তেমন ভাবে গড়ে উঠেছে এ স্কুলিটি, এই স্কুলের ব্যাপারে অনেক শ্রম দেন রুবেল। আমি বিশ্বাস করি ও অনেক সফল। কারন ওদের স্কুলে সবাই মেধা ও ভদ্রতার মাধ্যমে ফাইটার হচ্ছে। ওস্তাদ জাঙ্গীর আলম বলেন, অনেক দিন ধরে রুবেল এটা চালিয়ে আসছে, এই খেলার ঐত্যিহ শুধু ওই ধরে রাখতে পারছে। আমি ওদের স্কুলের মঙ্গল কামনা করছি। নায়ক রুবেল বলেন, আমি যাদের মাধ্যমে এই স্কুলকে এত দূরে আনতে সক্ষম হয়েছি, সে হচ্ছে আমার বড় ভাই সোহেল রানা এবং ওস্তাদ জাহাঙ্গীর আলম। তারা যদি আমাদের পাশে থাকেন আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে পারব।

পরীক্ষামূলক সম্প্রচার

ইরফান খানের উপস্থিতিতে ’ডুব’ ছবির প্রিমিয়ার শো কলকাতায়

নিজস্ব বার্তা পরিবেশক

image

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত আলোচিত ছবি ‘ডুব’। মোস্তফা সরয়ার

একই ধারাবাহিকে মীর সাব্বির, অহনা ও নিশা

বিনোদন প্রতিবেদক

image

জনপ্রিয় নাট্যাভিনেতা মীর সাব্বির অভিনয়ের পাশাপাশি বর্তমানে নির্মাণেও বেশ ব্যস্ত। তবে নির্মাণে

আরণ্যকের ৪৫ বছর পূর্তি উপলক্ষে ‘পুষ্প ও মঙ্গল উৎসব’

বিনোদন প্রতিবেদক

image

দলের ৪৫ বছর পূর্তি উপলক্ষে নাট্যসংগঠন আরণ্যক আয়োজন করছে সপ্তাহব্যাপী নাট্যোৎসব। ২২ অক্টোবর

sangbad ad

দুরন্ত’র জন্য শিশুদের ধারাবাহিক ‘ব’তে বন্ধুত্ব’

বিনোদন প্রতিবেদক

image

শিশুদের জন্য নতুন স্যাটেলাইট চ্যানেল ‘দুরন্ত’ টিভির জন্য নির্মিত হচ্ছে বিশেষ ধারাবাহিক

মুহিনের সুর ও সঙ্গীতে গাইলেন ফাহমিদা নবী

নিজস্ব বার্তা পরিবেশক

image

আসছে ভালোবাসা দিবসে মুহিনের সুর ও সঙ্গীতে একটি মিক্সড অ্যালবাম প্রকাশ

শহীদুল্লাহ ফরায়েজী ও মুরাদ নূরুর ‘বেসামাল’

বিনোদন প্রতিবেদক

image

গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজীর কথায় মুরাদ নূরুর সুরে বেসামাল শিরোনামে বঙ্গ শিমুলের

একসঙ্গে প্রথম সামিনা-মিতালী

নিজস্ব বার্তা পরিবেশক

image

দু’জনই গানের মানুষ, একজন সামিনা চৌধুরী অন্যজন মিতালী মুখার্জি। আমাদের সঙ্গীতাঙ্গনের এই দুই উজ্জ্বল তারকা হঠাৎ এক অনির্ধারিত আড্ডায়

গঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম

নিজস্ব বার্তা পরিবেশক

image

চলচ্চিত্রের নানা মাধ্যমের মানুষের সমন্বয়ে গঠিত হয়েছে নতুন কমিটি ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’। কমিটির

শুরু হচ্ছে ‘গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব’

নিজস্ব বার্তা পরিবেশক

image

গঙ্গা-যমুনা নাট্যোৎসব পর্যদের উদ্যোগে ষষ্ঠবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘গঙ্গা-যমুনা

sangbad ad