• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ১১ জুলাই ২০২০

 

মুখোমুখি শাকিব-অপু

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

চলচ্চিত্রে সাফল্য পাওয়া সর্বশেষ জুটি শাকিব-অপু। শাকিব-অপু মানেই অন্য রকম কিছু। বিচ্ছেদের মধ্য দিয়েই এই জুটির ইতি ঘটে। এরপর থেকে আর একসঙ্গে কাজ করছেন না তারা। এমনকি কোনো অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা মিলছে না। তবে একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তাদের ছবি। তবে জুটি হিসেবে নয়। আলাদা আলাদা দুজনের দুটি ছবি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। আগামী ৪ অক্টোবর শাকিব অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে। পাশাপাশি ওইদিন অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পাচ্ছে। এতে অপুর বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির চিত্রনাট্য ও পরিচালনায় আছেন দেবাশীষ বিশ্বাস।

এদিকে, শামিম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব-ফারিয়া। শাপলা মিডিয়ার প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন, মিশা সওদাগর প্রমুখ। দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’র দ্বিতীয় খণ্ড নির্মাণ করলেন। ২০০১ সালে তার পরিচালনায় রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এতে অপু-বাপ্পি ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, হারুন কিসিঞ্জার, কাবিলা, চিকন আলী, বরদা মিঠুসহ আরও অনেকে।

সালাউদ্দিন লাভলু মেগা ধারাবাহিক সাকিন সারিসুরি

বিনোদন প্রতিবেদক

image

জনপ্রিয় ধারাবাহিক ‘সাকিন সারিসুরি’। বৃন্দাবন দাসের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন সালাউদ্দিন লাভলু।

সপরিবারে করোনা আক্রান্ত কোয়েল মল্লিক

বিনোদন প্রতিবেদক

image

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তার বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানেও করোনা পজিটিভ। তারা এখন হোম কোয়ারেন্টিনে আছেন।

প্রায় ২০০ দেশে কেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল?

সংবাদ অনলাইন ডেস্ক

image

কয়েক বছর ধরে বিশ্বজুড়ে জনপ্রিয় তুর্কি সিরিয়াল। টেলিভিশন তো বটেই অনলাইন মাধ্যমেও

sangbad ad

করোনায় মারা গেছেন অভিনেতা ও নির্মাতা স্বপন সিদ্দিকী

বিনোদন প্রতিবেদক

image

করোনায় মারা গেলেন অভিনেতা, নির্মাতা ও প্রযোজক স্বপন সিদ্দিকী। দুই সপ্তাহ ধরে তিনি অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

অভিনেত্রী তমা মির্জা করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক

image

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জাসহ তার পুরো পরিবার। শুক্রবার রাতে সাংবাদিকদের এ তথ্য নিজেই জানিয়েছেন তমা মির্জা ।

আরিয়ানের শুটিং বন্ধ

বিনোদন প্রতিবেদক

image

সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

শুটিং শুরু করেই তাহসানের শেষ ঘোষণা

বিনোদন প্রতিবেদক

image

৮ মার্চ বাংলাদেশে করোনা শনাক্তের কয়েকদিন পরই ফেসবুকে আনুষ্ঠানিক এক ঘোষণা দেন সলিব্রেটি তাহসান। যার সারমর্ম হচ্ছে, করোনা নিয়ন্ত্রিত অবস্থায় না গেলে আপাতত কাজে ফিরবেন না তিনি। এ জন্য প্রযোজক-পরিচালককে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতেও বলেন।

আজ পূর্ণিমার জন্মদিন

বিনোদন প্রতিবেদক

image

বিগত বেশ কয়েকবছর যাবত বিশেষত দুই ঈদে কয়েকটি নাটক/টেলিফিল্মে নিয়মিত অভিনয় করে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা।

অথৈ’র জন্য মিতালী মুখার্জির আশীবার্দ

বিনোদন প্রতিবেদক

image

২০১৬ সালের খুদে গানরাজ’খ্যাত সঙ্গীতশিল্পী টাঙ্গাইলের মেয়ে অনিন্দিতা সাহা অথৈ’রও প্রিয় শিল্পী মিতালী মুখার্জি। কিছুদিন আগে চ্যানেল আই’র ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠানে মিতালী মুখার্জিরও গাওয়া জনপ্রিয় গান ‘হারানো দিনের মতো হারিয়ে গেছো তুমি’ পরিবেশন করেন।

sangbad ad