• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ০৬ জুলাই ২০২০

 

মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরীর চলচ্চিত্র ‘মায়াবতী’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে শিল্পীদের নিয়ে বসে ‘মায়াবতী’ আড্ডা। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক অরুণ চৌধুরী, অভিনেত্রী আফরোজা বানু, নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা নরেশ ভুঁইয়া, ইয়াশ রোহান, সংগীতশিল্পী আগুন, প্রযোজক আনোয়ার আজাদসহ অনেকে। আড্ডায় তিশা বলেন, ‘পৃথিবীর প্রত্যেক মানুষের না বলার অধিকার আছে। সবার উচিত এটাকে সম্মান করা। আর এই বার্তা নিয়েই অরুণ চৌধুরী সিনেমাটি নির্মাণ করেছেন। আমরা চেষ্টা করেছি বিষয়টি সুন্দরভাবে সিনেমায় উপস্থাপন করতে। এই আড্ডায় ইয়াশ রোহান বলেন, ‘এটি আমার দ্বিতীয় সিনেমা। এর গল্পটা খুব চমৎকার। সিনেমাটির যে কয়টি জায়গায় সুযোগ ছিল, আমি ভালো করার চেষ্টা করেছি। অনেক কিছু শিখেছি। সবাইকে পরিবার নিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। ’ দর্শক ‘মায়াবতী’ দেখে নিরাশ হবেন না বলে জানান পরিচালক অরুণ চৌধুরী ।

‘মায়াবতী’ টিমঅনুষ্ঠানটি উপস্থাপনা করেন রুম্মান রশীদ খান। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে তিশা-রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীমসহ অনেকে।

এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন

নিজস্ব বার্তা পরিবেশক

image

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা সংকটাপন্ন। তিনি এখন রাজশাহীতে তার বোন শিখা বিশ্বাসের বাসায় আছেন। সেখানে তাঁর চিকিৎসা চলছে। তবে শারীরিক অবস্থা ক্ষণে ক্ষণে খারাপের দিকেই যাচ্ছে বলে জানা গেছে।

১০ বছর পর একক গানে কণ্ঠ দিলেন রথীন্দ্রনাথ রায়

বিনোদন প্রতিবেদক

image

অনেক দিন ধরেই গানের সঙ্গে নিয়মিত নন রথীন্দ্রনাথ রায়। বর্তমানে স্থায়ীভাবে বাস করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। মাঝে মধ্যে দেশে আসেন। নীরবে নিভৃতে সময় কাটিয়ে আবার ফিরে যান। চলতি বছরও এসেছেন।

ঈদের নাটক ‘আব্বা’

বিনোদন প্রতিবেদক

image

ইউসুফ আলী খোকনের রচনা ও রুমান রুনির পরিচালনায় নির্মিত হল ঈদের বিশেষ নাটক ‘আব্বা’।

sangbad ad

চলতি মাসেই শুটিংয়ে ফিরবেন সাইমন

বিনোদন প্রতিবেদক

image

করোনাভাইরাসের কারণে চলচ্চিত্রাঙ্গনের কাজ বন্ধ রয়েছে গত মার্চের শেষ সপ্তাহ থেকে। ঠিক সে সময় থেকেই শুটিং করছেন না চিত্রনায়ক সাইমন সাদিক।

নাটক ‘মুনিরা মঞ্জিল’

বিনোদন প্রতিবেদক

image

লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা শুরু করেছিলেন ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্র দিয়ে। রিয়াজের বিপরীতে প্রথম ছবিটিতেই বাজিমাত করেছিলেন তিনি। এই ছবির জন্যই পেয়েছিলেন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সিদ্ধান্ত থেকে সরে এলেন জাকিয়া বারী মম

বিনোদন প্রতিবেদক

image

করোনাভাইরাস সংক্রমণের কারণে জারিকৃত সরকারি সাধারণ ছুটির সময় থেকেই শুটিং কিংবা অভিনয়কেন্দ্রিক কোনো কাজ করেননি জাকিয়া বারী মম।

সামাজিক গল্পের স্বল্পদৈর্ঘ্য ‘সংসার’

বিনোদন প্রতিবেদক

image

এ শহরের আটপৌরে জীবনে শাশুড়িকে সঙ্গে নিয়ে থাকে এক দম্পতি। ছোট বাসায় সন্তানসহ বেশ ভালোই আছে তারা। কিন্তু সমস্যা বাধে শাশুড়িকে নিয়ে। তাকে একদমই সহ্য হয় না বউয়ের। এমনই গল্পে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য সংসার।

আসিফের বিরুদ্ধে মুন্নির মামলা

বিনোদন প্রতিবেদক

image

আবারও মামলার মুখোমুখি হলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। এই গায়কের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মানহানির মামলা করেছেন দিনাত জাহান মুন্নি।

মিলনের পরিচালনায় ঈদে তিন নাটক

বিনোদন প্রতিবেদক

image

একজন বহুমাত্রিক চরিত্রের অভিনেতা হিসেবে মিলন অনেক আগেই অভিনয়ে নিজের মেধার পরিচয় দিয়েছেন।

sangbad ad