• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

 

মিস ইউনিভার্স হলেন আফ্রিকার কৃষ্ণসুন্দরী জোজিবিনি তুনজি

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন ডেস্ক
image

২০১৯ সালের মিস ইউনিভার্সের মুকুট জিতে নিলেন মিস দক্ষিণ আফ্রিকার কৃষ্ণসুন্দরী জোজিবিনি তুনজি। রোববার (৮ ডিসেম্বর) তার মাথায় সেরার মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্স ২০১৮ ক্যাটরিওনা গ্রে। আফ্রিকার তসলো শহরে বসবাস করেন ২৬ বছর বয়সী তুনজি। এবারে মিস ইউনিভার্সের ৬৮তম আসরের মূল আসর বসেছিল জর্জিয়ার আটলান্টা শহরে। এই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন মিস পুয়ের্তো রিকো ম্যাডিসন অ্যান্ডারসন এবং দ্বিতীয় রানারআপ মিস মেক্সিকো সোফিয়া আরাগন। এবার প্রথমবারের মত এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বাংলাদেশের শিরিন আক্তার শিলা। তবে প্রতিযোগিতার সেরা ২০ এ যাওয়ার আগেই বাদ পড়ে যান তিনি। মিস ইউনিভার্স প্রতিযোগিতার আয়োজন করে ‘মিস ইউনিভার্স অর্গানাইজেশন’। এটি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রতিষ্ঠান। ১৯৫২ সালে শুরু হয় মিস ইউনিভার্স প্রতিযোগিতা। এরপর ১৯৯৮ সালে ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে মিস ইউনিভার্স, নিউইয়র্ক সিটিতে সংস্থার সদর দফতর স্থানান্তরিত করা হয়। মিস ইউনিভার্স অর্গেনাইজেশন কর্তৃপক্ষ ১৯৯৮ সালে মিস ইউনিভার্স, ইনকরপোরেট থেকে মিস ইউনিভার্সে রূপান্তর করে।

নতুন নাটক ‘মিশন ব্রেকআপ’

বিনোদন প্রতিবেদক

জোভান ও তিশার লড়াই! ‘মিশন ব্রেকআপ’র দৃশ্যে ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা সম্পর্কের টানাপোড়নের গল্প নিয়ে নতুন নাটক নির্মাণ করেছেন পরিচালক ওসমান মিরাজ। ‘মিশন ব্রেকআপ’ নামের নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা।

অনুদানের ‘দায়মুক্তি’ ছবি দিয়ে শুটিংয়ে ফিরছেন সাইমন

বিনোদ প্রতিবেদক

image

অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই গুণী নির্মাতাদের ছবিতে অভিনয় করে আলোচিত হন চিত্রনায়ক সাইমন সাদিক। অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

নতুন নাটক‘মন দরজায়’ মোশাররফ করিম ও মম

বিনোদন প্রতিবেদক

image

জুটি বেঁধে প্রায়ই অভিনয় করতে দেখা যায় মোশাররফ করিম ও জাকিয়া বারী মমকে। সম্প্রতি ‘মন দরজা’ নামে একটি নাটকেও অভিনয় করেছেন তারা। এটি পরিচালনা করেছেন সাগর জাহান।

sangbad ad

নতুন গান ‘সখী আর কতদিন বাকি’

বিনোদন প্রতিবেদক

প্রয়াত কিংবদন্তি সঙ্গীতজ্ঞ শাহ্ আবদুল করিমের একটি গান নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সঙ্গীত পরিচালক ইথুন বাবু। ‘সখী আর কতদিন বাকি’ শিরোনামের এ গানে কণ্ঠ দিয়েছেন রেখা সুফিয়ানা। এরই মধ্যে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিও পরিচালনাও করেছেন ইথুন বাবু।

নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় আসছে ‘বান্ধব’

বিনোদন প্রতিবেদক

image

আগামী ১৬ অক্টোবার থেকে স্বাস্থ্যবিধি মেনে খুলছে দেশের প্রেক্ষাগৃহ। সিনেমা হল খোলার সিদ্ধান্তে চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। অনেকেই এরইমধ্যে নতুন সিনেমা মুক্তির পরিকল্পনা করছেন। আবার অনেক প্রযোজক-পরিচালক এখনই ঝুঁকি নিয়ে সিনেমা মুক্তি দিতে চাচ্ছেন না। তবে চলচ্চিত্রর কথা চিন্তা করে কিছুটা ঝুঁকি নিয়ে ‘বান্ধব’ সিনেমার মুক্তির পরিকল্পনা করছেন প্রযোজক অনুপম কুমার বড়ুয়া। ছবিটি আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে সারা দেশে মুক্তি পাবে বলে তিনি নিশ্চিত করেছেন।

নতুন ছবিতে ভাবনা

বিনোদন প্রতিবেদক

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা অভিনীত সবশেষ ছবি ‘ভয়ংকর সুন্দর’। অনিমেষ আইচ পরিচালিত ছবিটি মুক্তি পায় সাড়ে তিন বছর আগে। এর মাঝে তাকে নাটকে দেখা গেলেও সিনেমায় কাজ করেননি। অবশেষে তাকে নুরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’তে দেখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক।

নতুন একটি ওয়েব সিরিজে মাহি ও সিয়াম আবার একসঙ্গে

বিনোদন প্রতিবেদক

রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজী ছবিতে একসঙ্গে কাজ করছেন মাহিয়া মাহি ও সিয়াম আহমেদ। তারা দুজন আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। তবে এবার কোন ছবিতে নয়, নতুন একটি ওয়েব সিরিজে তাদের দেখা যাবে। এটি পরিচালনা করবেন শিহাব শাহীন।

শেষ হচ্ছে ‘বিউটি সার্কাস’

বিনোদন প্রতিবেদক

image

নির্মাতা মাহমুদ দিদার ৪ বছর ধরে নির্মাণ করছেন ‘বিউটি সার্কাস’ ছবিটি। সরকারি অনুদান পাওয়ার পর ছবিটিতে ইমপ্রেস টেলিফিল্ম যুক্ত হয়। কিন্তু আর্থিক সংকেটের কারণে পরিচালক ছবিটি শেষ করতে পারেননি।

লতা মঙ্গেশকরের ৯১ বছর

বিনোদন প্রতিবেদক

১৯২৯ সালের আজ ২৮ সেপ্টেম্বর পৃথিবীতে এসেছিলেন লতা মঙ্গেশকর। তারপর ৭০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গান ও সুরের ইন্দ্রজালে কোটি মানুষের হৃদয় জয় করেছেন তিনি।