• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১০ জুলাই ২০২০

 

ভারতের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট

বাংলাদেশে চালু হলো আড্ডাটাইমস

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

ভারতের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে

ভারতের ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে। এখন থেকে বাংলাদেশের দর্শকেরা নির্দিষ্ট পরিমাণ সাবস্ক্রিপশন ফির মাধ্যমে আড্ডাটাইমসের যাবতীয় কনটেন্ট উপভোগ করতে পারবেন। বাংলাদেশের অগ্রণী হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান-এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির হাত ধরে এ দেশে যাত্রা শুরু করল এই ভিডিও প্ল্যাটফর্ম।

জানা গেছে, বাংলাদেশের যাত্রা শুরু ও ঈদ উপলক্ষে মাসিক ২৯ টাকা দিয়ে যে কেউ আড্ডাটাইমসের যেকোনো কনটেন্ট যেকোনো সময় উপভোগ করতে পারবেন।

আড্ডাটাইমস মূলত মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য ভারতের জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল। যেখানে দর্শকেরা রোমান্স, থ্রিলার, গোয়েন্দা, কমেডি থেকে শুরু করে বিভিন্ন ঘরানার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মগুলো উপভোগ করেন। এবারের বাংলাদেশের দর্শকদের জন্য সেই দ্বার উন্মোচিত হলো।

জানা যায়, ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটিকে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান, ওএমই- সেট-টপ বক্স এবং টিভি সেটসহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে এই ব্যবসায়ের প্রসার ঘটাবে। তৈরি করবে নতুন নতুন কনটেন্ট। কাজের সুযোগ বাড়বে এ দেশের অভিনয়শিল্পীসহ সংশ্লিষ্ট সবার। একই সঙ্গে নতুন নতুন সিরিজ, শর্টফিল্মসহ নানা ধরনের কনটেন্ট।

বাংলাদেশে যাত্রা শুরু উপলক্ষে অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাকিব এম রহমান বলেন, ‘স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়ের কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সাথে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম আড্ডাটাইমস অবশ্যই মানসম্পন্ন কনটেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে। আমরা সেভাবেই কাজ করে যাব।’

ঈদের বিশেষ নাটক ব্যক টু দ্য প্যাভিলিয়ন

বিনোদন প্রতিবেদক

image

করনা মহামারির এই সময়ে সংস্কৃতি অংঙ্গন থমকে থাকলেও স্বল্প পরিসরে ধীরে ধীরে সচল হচ্ছে টিভি মিডায়ার কাজ । এবারের ঈদে এখন পর্যন্ত বেশ কয়েকটি নাটকে শুটিং শেষ হয়েছে।

ঈদের নাটক ‘মেঘলা মনের মেয়ে’

বিনোদন প্রতিবেদক

image

আসছে কোরবানি ঈদে তারিন হাজির হবেন একটি নাটকে। এর নাম ‘মেঘলা মনের মেয়ে’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এ নাটকটিতে তারিনকে দেখা যাবে তরুণ অভিনেতা ও জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদীরের বিপরীতে।

‘করোনার বিরুদ্ধে শিল্প’ শীর্ষক আর্ট ক্যাম্প

বিনোদন প্রতিবেদক

image

‘আর্ট এগেইনেস্ট করোনা’(অৎঃ অমধরহংঃ ঈড়ৎড়হধ) শীর্ষক র্কমসূচির অংশ হিসেবে বাংলাদেশ শিল্পকলা একাডেমি দেশের বরেণ্য, বিশিষ্ট ও প্রতিশ্রুতিশীল ৩০০ জন শিল্পীর অংশগ্রহণে একটি আর্ট ক্যাম্প আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে।

sangbad ad

মৌলিক গান নিয়েই ভাবছেন নওরীনের

বিনোদন প্রতিবেদক

image

২০০৫ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র শীর্ষ দশে ছিলেন নওরীন। তাপর গেয়েছেন সিনেমাতে গান। প্রকাশ করেছেন দুটি একক অ্যালবাম।

‘গানের ওপারে’ দিয়েই ফিরলেন নন্দিতা

বিনোদন প্রতিবেদক

image

করোনায় প্রায় তিন মাস বিরতির পর ঘর থেকে বের হয়ে ‘গানের ওপারে’র অনুষ্ঠানের রকের্ডিংয়ের মধ্যদিয়েই আবারও সানজিদা মাহমুদ নন্দিতা তার কাজে নিয়মিত হলেন। ৮ জুলাই ফেরদৌস আরার উপস্থাপনায় নন্দিতা চারটি গানে কণ্ঠ দিয়েছেন।

সুজন মাহাবুবের ‘দ্য নিউ ওয়েভ’

বিনোদন প্রতিবেদক

image

লোক নাট্যদলের ৩৯ বছরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লোক নাট্যদলের প্রতিষ্ঠাতা এবং প্রাণপুরুষ লিয়াকত আলী লাকী’র পরিকল্পনা ও সঞ্চালনায় লোক নাট্যদলের নিজস্ব ফেসবুক লাইভে গত ৬ জুলাই অনুষ্ঠিত হয় দলীয় উপস্থাপনা নিয়ে বিচিত্র সাংস্কৃতিক অনুষ্ঠান। নাট্যাভিনয়, আবৃত্তি, গান স্মৃতিচারণার পাশাপাশি ছিল শিল্পের নবমাধ্যম কৃৎকলা তথা পারফরমেন্স আর্ট।

বদলে যাচ্ছে দৃশ্যপট, এগিয়ে যাচ্ছেন ফারিণ

বিনোদন প্রতিবেদক

image

অভিনয়ে অদম্য আগ্রহ, অধ্যবসায়, সময় সচেতনতা, বিনয় আর অভিনয় শেখার প্রবল আগ্রহ একজন অভিনয়শিল্পীকে যে দর্শকের ভালো লাগায় পরিণত করে এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী ফারিণ তা প্রমাণ করেছেন।

‘সত্যপুরের নিত্যদিন’

বিনোদন প্রতিবেদক

image

বিটিভির জন্য নির্মিত হলো ২০ পর্বের ধারাবাহিক নাটক ‘সত্যপুরের নিত্যদিন’।

বানাই মজার খাবার, মা-বাবা আর আমি

বিনোদন প্রতিবেদক

image

একটি রান্নার মজার অনুষ্ঠান। প্রতি পর্বে একজন রন্ধন শিল্পী (এ্যানি রেশমা), একজন জনপ্রিয় ব্যক্তি¡ (মা/বাবা) এবং সাথে তার শিশু থাকবেন।

sangbad ad