• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

 

নতুন নায়িকা নিয়ে শুটিংয়ে ফিরছে ‘গিরগিটি

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • বিনোদ প্রতিবেদক
image

‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়ে সৌরভ পরিচালনায় প্রথম সিনেমা ‘গিরগিটি’। এ বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির প্রথম লটের শুটিং। এবিএম সুমন এবং তাসকিন রহমান অভিনয় করছেন ‘গিরগিটি’র প্রধান দুটি চরিত্রে। তাদের বিপরীতে থাকছেন দুজন নায়িকা। এর মধ্যে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা।

খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘গিরগিটি’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এবার সিনেমার মূল নায়িকা চূড়ান্ত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আপস্টুডিও। নতুন এই নায়িকার নাম পূর্ণিমা বৃষ্টি। সিনেমায় তাসকিন রহমান ও এবিএম সুমনের বিপরীতে দেখা যাবে তাকে। ছোটপর্দায় নিয়মিত কাজ করলেও এবারই প্রথম সিনেমার মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে পূর্ণিমা বৃষ্টির। এর আগে গ্রামীণফোন, রঙ বাংলাদেশ, প্যারাসুট, প্রাণ, গোদরেজ, মার্কস, ডানো, লাভেলো, ম্যাগি, লেক্সাস, গ্লাক্সোস, অলটাইম প্রভৃতি পণ্যের মডেল হিসেবে দেখা গেছে তাকে।

পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘গিরগিটি’ সিনেমার গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। এই সিনেমার নায়িকা হিসেবে বড় পর্দায় আমার অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই অনেক বেশি আনন্দের। সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরই মধ্যে নানাবিধ প্রস্তুতি সম্পন্ন করেছি। বলা যায়, নিজেকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে। আর ‘ঢাকা অ্যাটাক’ দেখার পর থেকেই আমি তাসকিন এবং সুমনের অভিনয়ের ভক্ত। সিনেমায় তাদের সঙ্গে আমার রসায়ণটা ভালো ভাবে ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা থাকবে।’

সিনেমাটির নির্মাতা সৌরভ কু-ু বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে সিনেমার দ্বিতীয় ধাপের কাজ শেষ করতে পারিনি। আশা করছি, অক্টোবর মাস থেকেই গিরগিটি টিম আবার শুটিংয়ে ফিরতে পারবে। নায়িকার জন্য আমরা অনেকের কথা ভাবলেও, গল্পের প্রয়োজনে পূর্ণিমা বৃষ্টিকে চরিত্রটির সঙ্গে যথেষ্ট মানানসই মনে হয়েছে।’

উল্লেখ্য, ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, শিল্পী সরকার অপু, দীপু ইমাম, ফকরুল বাসার, হামিদুর রহমান প্রমুখ।

এদিকে এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। ব্যান্ডটি এবারই প্রথম সিনেমায় কাজ করছে।

নির্মিত হলো নাটক ‘মায়ার জালে’

বিনোদন প্রতিবেদক

image

নির্মিত হলো নাটক ‘মায়ার জালে’। স্নেহাশিস ঘোষের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন শাব্দিক শাহীন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, শর্মিলা আহম্মেদ, কেয়া পায়েল, সুজন হাবিব, একে আজাদ সেতু, আনোয়ার হোসেন, রেজা শাহীনসহ আরও অনেকে।

নতুন মিউজিক ভিডিওতে বিপাশা কবির

বিনোদন প্রতিবেদক

লাক্স তারকা হয়ে মিডিয়াতে পথ চলা শুরু করেন বিপাশা কবির। নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে কাজ শুরু করেন চলচ্চিত্রে। চলচ্চিত্রের আইটেম গানের পাশাপাশি মউজিক ভিডিওতেও কাজ করছেন।

জন্মদিনে পরীমনির অপ্রকাশিত অনুভূতি

বিনোদন প্রতিবেদক

পরীমনি অভিনীত ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমার ‘ডানা কাটা পরী’ গানটি এখনও বেশ জনপ্রিয়। দেখা যায় যে দেশ বিদেশের বিভিন্ন স্টেজ শো’তে বা কোন অনুষ্ঠানে এই গানটি সহসাই বেজে উঠে কিংবা অনুষ্ঠানে কোন গায়িকার উপস্থিতি থাকলে সাধারণত তাকে এই গানটি পরিবেশন করার জন্যও অনুরোধ আসে। গানের সঙ্গে ছোট ছোট বাচ্চারাও নেচে গেয়ে আনন্দ পায়।

sangbad ad

‘অভিমানী’ নাটকে শর্মিলী আহমেদ ও সজল

বিনোদন প্রতিবেদক

নির্মাতা সুব্রত সঞ্জীব শর্মিলী আহমেদ ও সজলকে নিয়ে নির্মাণ করেছেন ‘অভিমানী’। নাটকটি রচনা করেছেন রাশিদুর রহমান। নাটকে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এই নাটকে অভিনয় প্রসঙ্গে শর্মিলী আহমেদ বলেন, ‘অভিমানী নাটকটির গল্প এবং এতে আমার চরিত্র খুব পছন্দ হয়েছে আমার। আমরা যে বয়সে এসে পৌঁছেছি এই বয়সটাকে গুরুত্ব দিয়ে চরিত্র ভাবা হয় খুব কম।

শুটিংএর কাজে ব্যস্ত আরমান পারভেজ মুরাদ

বিনোদন প্রতিবেদক

করোনা দুর্যোগের কারণে অনেক অভিনয়শিল্পী কিংবা শোবিজ কর্মী কর্মহীন হয়ে পড়েছেন। তবে অল্পসংখ্যক অভিনয়শিল্পী নিজেকে ব্যস্ত রেখেছেন কাজের মাধ্যমে।

নতুন বিজ্ঞাপনে সুইটি

বিনোদন প্রতিবেদক

image

প্রায় দু’বছর পর নতুন তিনটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন তানিম রহমান অংশু ও পিপলু আর খান। এরই মধ্যে সিরামিক কোম্পানির একটি বিজ্ঞাপন প্রচারও শুরু হয়েছে।

তবুও অভিনয় করতে চান প্রবীর মিত্র

বিনোদন প্রতিবেদক

দীর্ঘদিন অসুস্থাবস্থায় রাজধানীর সেগুনবাগিচায় নিজ বাসাতেই সময় পার করছেন কিংবদন্তি চলচ্চিত্রাভিনেতা প্রবীর মিত্র। ঘরে বসেই নিরিবিলি সময় কাটছে তার অতীত স্মৃতি মনে করে, পত্রিকা পড়ে, টেলিভিশন দেখে আর মাঝে মাঝে কেউ ফোন করলে তার সঙ্গে অল্প সময় কথা বলে।

‘যুগলবন্দি’ উদ্বোধন করবেন ওমর সানী ও মৌসুমী

বিনোদন প্রতিবেদক

আজ বিকেল ৪টা ৩০ মিনিট থেকে রাজধানীর ধানমন্ডির রোড-৬-এ অবস্থিত গ্যালারি চিত্রকে শুরু হতে যাচ্ছে দেশের কিংবদন্তি ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ ও তার সহধর্মিণী রায়না মাহমুদের ‘যুগলবন্দি’ শিরোনামের আলোকচিত্র প্রদর্শনী।

শিল্পকলায় নাটক প্রদর্শনী শুরু উৎসব

বিনোদন প্রতিবেদক

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ ছিল বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাট্যমঞ্চ। অবশেষে শুক্রবার থেকে শিল্পকলার পাঁচটি মঞ্চই খুলছে। মঞ্চগুলোতে সপ্তাহের শুক্র ও শনিবার নিয়মিত নাটক প্রদর্শনী হবে।