• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ১০ জুলাই ২০২০

 

দশ বছর পর ‘পন্নিইন সেলভান’ সিনেমায় ঐশ্বরিয়া

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ৩০ মে ২০২০

সংবাদ :
  • বিনোদন ডেস্ক
image

ফাইল ছবি

দশ বছর পর আবারও জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও নন্দিত নির্মাতা মণি রত্নম। এ পরিচালকের নতুন ছবি ‘পন্নিইন সেলভান’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বচ্চন বাড়ির বউ। কথা ছিলো দ্রুতই ছবির শুটিং শুরু হবে। তবে করোনার কারণে পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু হয়নি।

তবে পরিচালক জানিয়েছেন, লকডাউন উঠে গেলে এক ধাক্কায় তিনি শুটিং শেষ করবেন। শুটিং শিডিউল এমনভাবে নতুন করে তৈরি হচ্ছে যাতে ২০২১ সালেই ছবিটি মুক্তি পায়। এ কারণেই ছবির অভিনেতা বিক্রম, ঐশ্বরিয়াদের টানা ডেট নেওয়া শুরু হয়েছে। এভাবেই এক ধাক্কায় ছবির শুটিং শেষ করা যাবে।

যদি আউটডোর শুটিংয়ের অনুমতি না পাওয়া যায় তাহলে চেন্নাইয়ের এভিএম স্টুডিওতে সেই কাজ করা হবে।

তথ্য অনুযায়ী , বাহুবলীর মতোই ‘পন্নিইন সেলভান’ ও পিরিয়ড ড্রামা। নির্মাতা চাইছেন ছবির প্রথম পর্ব ২০২১ সালে মুক্তি পাক। ছবির এক্সিকিউটিভ প্রযোজক শিবা আনন্দ বলেছেন, ‘ইন্ডাস্ট্রির বাকি অনেকের মতোই আমরাও চাইছি ছবির শুটিং শুরু করে দিতে। অভিনেতা ও অভিনেত্রীদের বলেছি ডেট দিতে। শিডিউল ঠিক রাখা খুবই কঠিন, কিন্তু আমাদের কাজ তো এইটাই।’

এই ছবির কাহিনির কেন্দ্রে রয়েছে মহান চোল সম্রাট আরুলমাঝি বর্মণের সম্রাট হওয়ার আগের জীবন। ঐশ্বরিয়া ছবিতে দ্বৈত ভূমিকায় থাকবেন। সবকিছু ঠিক থাকলে শুটিং শুরু হতে পারে জুলাই মাসে। আরও জানা গেছে এই সমস্ত বিপত্তি সত্বেও ছবির বাজেটে কোনো কাটছাঁট হয়নি।

ঈদের বিশেষ নাটক ব্যক টু দ্য প্যাভিলিয়ন

বিনোদন প্রতিবেদক

image

করনা মহামারির এই সময়ে সংস্কৃতি অংঙ্গন থমকে থাকলেও স্বল্প পরিসরে ধীরে ধীরে সচল হচ্ছে টিভি মিডায়ার কাজ । এবারের ঈদে এখন পর্যন্ত বেশ কয়েকটি নাটকে শুটিং শেষ হয়েছে।

ঈদের নাটক ‘মেঘলা মনের মেয়ে’

বিনোদন প্রতিবেদক

image

আসছে কোরবানি ঈদে তারিন হাজির হবেন একটি নাটকে। এর নাম ‘মেঘলা মনের মেয়ে’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এ নাটকটিতে তারিনকে দেখা যাবে তরুণ অভিনেতা ও জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদীরের বিপরীতে।

‘করোনার বিরুদ্ধে শিল্প’ শীর্ষক আর্ট ক্যাম্প

বিনোদন প্রতিবেদক

image

‘আর্ট এগেইনেস্ট করোনা’(অৎঃ অমধরহংঃ ঈড়ৎড়হধ) শীর্ষক র্কমসূচির অংশ হিসেবে বাংলাদেশ শিল্পকলা একাডেমি দেশের বরেণ্য, বিশিষ্ট ও প্রতিশ্রুতিশীল ৩০০ জন শিল্পীর অংশগ্রহণে একটি আর্ট ক্যাম্প আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে।

sangbad ad

মৌলিক গান নিয়েই ভাবছেন নওরীনের

বিনোদন প্রতিবেদক

image

২০০৫ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র শীর্ষ দশে ছিলেন নওরীন। তাপর গেয়েছেন সিনেমাতে গান। প্রকাশ করেছেন দুটি একক অ্যালবাম।

‘গানের ওপারে’ দিয়েই ফিরলেন নন্দিতা

বিনোদন প্রতিবেদক

image

করোনায় প্রায় তিন মাস বিরতির পর ঘর থেকে বের হয়ে ‘গানের ওপারে’র অনুষ্ঠানের রকের্ডিংয়ের মধ্যদিয়েই আবারও সানজিদা মাহমুদ নন্দিতা তার কাজে নিয়মিত হলেন। ৮ জুলাই ফেরদৌস আরার উপস্থাপনায় নন্দিতা চারটি গানে কণ্ঠ দিয়েছেন।

সুজন মাহাবুবের ‘দ্য নিউ ওয়েভ’

বিনোদন প্রতিবেদক

image

লোক নাট্যদলের ৩৯ বছরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লোক নাট্যদলের প্রতিষ্ঠাতা এবং প্রাণপুরুষ লিয়াকত আলী লাকী’র পরিকল্পনা ও সঞ্চালনায় লোক নাট্যদলের নিজস্ব ফেসবুক লাইভে গত ৬ জুলাই অনুষ্ঠিত হয় দলীয় উপস্থাপনা নিয়ে বিচিত্র সাংস্কৃতিক অনুষ্ঠান। নাট্যাভিনয়, আবৃত্তি, গান স্মৃতিচারণার পাশাপাশি ছিল শিল্পের নবমাধ্যম কৃৎকলা তথা পারফরমেন্স আর্ট।

বদলে যাচ্ছে দৃশ্যপট, এগিয়ে যাচ্ছেন ফারিণ

বিনোদন প্রতিবেদক

image

অভিনয়ে অদম্য আগ্রহ, অধ্যবসায়, সময় সচেতনতা, বিনয় আর অভিনয় শেখার প্রবল আগ্রহ একজন অভিনয়শিল্পীকে যে দর্শকের ভালো লাগায় পরিণত করে এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী ফারিণ তা প্রমাণ করেছেন।

‘সত্যপুরের নিত্যদিন’

বিনোদন প্রতিবেদক

image

বিটিভির জন্য নির্মিত হলো ২০ পর্বের ধারাবাহিক নাটক ‘সত্যপুরের নিত্যদিন’।

বানাই মজার খাবার, মা-বাবা আর আমি

বিনোদন প্রতিবেদক

image

একটি রান্নার মজার অনুষ্ঠান। প্রতি পর্বে একজন রন্ধন শিল্পী (এ্যানি রেশমা), একজন জনপ্রিয় ব্যক্তি¡ (মা/বাবা) এবং সাথে তার শিশু থাকবেন।

sangbad ad