• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

 

টেলিফিল্ম ‘ভোরের ট্রেন’

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

মাসুম শাহরিয়ারের রচনায় সাইদুর রহমান রাসেল পরিচালনা করেছেন টেলিফিল্ম ‘ভোরে ট্রেন’।

টেলিফিল্মটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

এছাড়া আরও রয়েছেন- তাসনিয়া ফারিন, খায়রুল আলম সবুজ, নাফিসা চৌধুরী নাফা, মহসিন আলম, রিনা রহমান, আহসান হাবিব নাসিম প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, নদীর ধারের একটা মফস্বল শহরে বৃদ্ধা মাকে নিয়ে তিন ভাইয়ের যৌথ পরিবার। বড় ভাই আমজাদ সাহেব বাড়ির প্রধান। বাড়ির সবাই তাকে ভয় পায়। ছোট ভাই আদনান দু’বছর হয় বিয়ে করেছে, তার স্ত্রী রূপা গর্ভবতী।

এই পরিবারের মেজো ভাই আলতফ বছর পাঁচ আগে হঠাৎ করে মারা যায়। তার স্ত্রী শাহনা এবং মেয়ে জয়া এ বাড়িতেই থাকে। জয়া এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা যেদিন শেষ হয় তার পরদিনই কোনো এক পাত্রপক্ষ জয়াকে দেখতে আসে। জয়া বাধ্য হয়ে সেজেগুজে পাত্রপক্ষের সামনে গিয়ে বসে। আমজাদ সাহেবের কথার উপর এ বাড়ির কেউ কথা বলে না। জয়া তার মার কাছে কান্নাকাটি করে।

শাহনা তার ভাসুরকে ভয়ে ভয়ে বলে, এখন বিয়ে কি দরকার? আমজাদ সাহেব ধমক দেন। আমজাদ সাহেব বলেন পাত্র পছন্দ না হলে বলো আমি আরো পাত্র সন্ধান করব। কিন্তু এ বাড়ির মেয়েদের এই বয়সেই বিয়ে হবে। এভাবে এগিয়ে যাবে টেলিফিল্মটির গল্প।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টা ০৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে ‘ভোরের ট্রেন’।

প্রীতিলতা ওয়াদ্দেদারের উপর নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র

নিজস্ব বার্তা পরিবেশক

image

স্বদেশের স্বাধীনতার জন্য বর্তমান বাংলাদেশের চট্টগ্রামের বিপ্লবীদের যে বিস্ময়কর ও সাহসিকতাপূর্ণ অভ্যুত্থান

‘তোরে যত বাসি ভালো’

বিনোদন প্রতিবেদক

নির্মিত হয়েছে ‘তোরে যত বাসি ভালো’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। সুরকার মাহফুজ ইমরান প্রসেনজিৎ মন্ডলের কথায় গানে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী এফ এ সুমন ও মুনিয়া মুন। সুর ও সংগীত আয়োজন করেছেন লিটন। এতে প্রথমবার মডেল হয়েছেন সাইফ খান ও সাফা খান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

অনন্য উচ্চতায় তাসনিয়া ফারিন

বিনোদন প্রতিবেদক

image

অভিনেত্রী তাসনিয়া ফারিন। শুরুটা বিলবোর্ড পরে বিজ্ঞাপন তারপর নাটকে অভিনয়। শুধু মাত্র গত বছরই প্রায় আশিটির মতো নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের পাশাপাশি মডেলিংয়েও পেয়েছেন জনপ্রিয়তা। প্রথম অভিনয় করেন দু-হাজার সতেরো সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে।

sangbad ad

‘বীরত্ব’ ছবিতে রোমানা স্বর্ণা

বিনাদন প্রতিবেদক

প্রায় পাঁচ বছর আগে বড়পর্দায় হাজির হয়েছিলেন অভিনেত্রী রোমানা স্বর্ণা। তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবিতে তিনি জুটি বাঁধেন সজলের সাথে। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। দীর্ঘ বিরতির পর ফের সিনেমায় ফিরছেন এ অভিনেত্রী। সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে স্বর্ণা ফিরছেন সিনেমায়।

ছয় মাস পর শুটিংয়ে ফিরলেন তিশা

বিনোদন প্রতিবেদক

image

ছয় মাস পর আবারো শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গতাকল মঙ্গলবার সাজিন আহমেদের লেখা ও সকাল আহমেদের পরিচালনায় ‘রাত গভীর হয়’ শিরোনামের একটি নাটকের জন্য তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। গতকাল এটির দৃশ্য ধারণ শেষ হয়।

সালওয়াকে নিয়ে ইমনের নতুন ছবি

বিনোদন প্রতবেদক

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ইমন। সাইদুল ইসলাম রানার পরিচালনায় ইমনের নতুন ছবির নাম ‘বীরত্ব’। যেখানে ইমনের নায়িকা থাকছেন নিশাত নাওয়ার সালওয়া, যিনি কিংবদন্তী অভিনেত্রী কবরীর ‘এই তুমি সেই তুমি’ ছবিতে কাজ করছেন।

‘ভালোবাসা প্রীতিলতা’ চলচ্চিত্রের মহরৎ আজ

বিনোদ প্রতিবেদক

image

প্রীতিলতা ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নিয়ে তৈরি হচ্ছে আরও একটি চলচ্চিত্র। এর নাম ‘ভালোবাসা প্রীতিলতা’। কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’ অবলম্বনে এটি পরিচালনা করছেন প্রদীপ ঘোষ।

তৌসিফের নতুন গান ‘চোখে মেঘ জমেছে’

বিনোদন প্রতিবেদক

দেশের অডিও জগতে একসময় দারুণ জনপ্রিয় ছিলেন তৌসিফ আহমেদ। অ্যালবামের যুগে তার অনেকগুলো অ্যালবাম হয়েছিল সফল। তৌসিফের মিষ্টি সুরের গান ছড়িয়ে গিয়েছিল দেশের আনাচে-কানাচে। এখন আর আগের মতো নিয়মিত গান করেন না। তবে মাঝেমধ্যে নিজের অস্তিত্বের জানান দিতে ভুল করেন না এই শিল্পী। পুরনো আবহে তৌসিফ নিয়ে এসেছেন নতুন একটি গান।

নতুন নায়িকা নিয়ে শুটিংয়ে ফিরছে ‘গিরগিটি

বিনোদ প্রতিবেদক

‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়ে সৌরভ পরিচালনায় প্রথম সিনেমা ‘গিরগিটি’। এ বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির প্রথম লটের শুটিং। এবিএম সুমন এবং তাসকিন রহমান অভিনয় করছেন ‘গিরগিটি’র প্রধান দুটি চরিত্রে। তাদের বিপরীতে থাকছেন দুজন নায়িকা। এর মধ্যে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা।