• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ১২ আগস্ট ২০২০

 

চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

ঈদে নাগরিক টিভি আনছে চারটি নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো মীর সাব্বিরের লেখা নাটক।

পাশাপাশি তিনি এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছেন। নাটকের নাম ‘চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি’!

গল্পে দেখা যাবে, খুব ইচ্ছা থাকা সত্ত্বেও সরকারি চাকরি পায়নি সুজন। তার জীবন কর্মহীনভাবে কাটতে থাকে। একই গ্রামের চেয়ারম্যানের মেয়ে তানিকে সে খুব ভালোবাসে। বেকার হওয়ায় তানি তাকে পাত্তা দেয় না। সুজন জানে, সরকারি চাকরিতে নিরাপত্তা আছে। সেই নিরাপত্তা অন্য কোনও কাজে পাবে না। এদিকে তার সরকারি চাকরি করার বয়সও নাই। তাই সে সিদ্ধান্ত নেয়, তরকারির ব্যবসা করবে। কারণ তার কাছে মনে হয়, সরকারি চাকরি সবচেয়ে ভালো আর ব্যবসার মধ্যে তরকারির ব্যবসা ভালো।

ঈদের দিন থেকে সপ্তম দিন রাত ১০টা ১০ মিনিটে প্রচার হবে এ ধারাবাহিকটি। সোহাগ কাজীর পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, নুসরাত জাহান পাপিয়া, সোহেল খান, বিনয় ভদ্র, আমিন আজাদ প্রমুখ।

উদ্বোধনী প্রদর্শনী হলো বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি প্রামাণ্যচিত্রের

বিনোদন প্রতিবেদক

image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নির্মিত ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদয়’ প্রামাণ্যচিত্রের প্রিমিয়ার শোর উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সিনেমার সংকট দূর করতে সরকারের কাছে দাবি জানাবে স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদক

image

সিনেমার সংকট দূর করতে সরকারের কাছে দাবি জানাবে স্টার সিনেপ্লেক্স করোনা ভাইরাসের প্রকোপে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলাদেশের চলচ্চিত্র শিল্প। দীর্ঘ পাঁচ মাসেরও বেশি সময় ধরে সিনেমা হল বন্ধ। এই শিল্পে বিনিয়োগকারী এবং সংশ্লিষ্ট সকলে চরম সংকটের মুখোমুখি। এমন পরিস্থিতিতে সরকারের সহযোগিতা ছাড়া এই শিল্প ক্রমশ গভীর অনিশ্চয়তার দিকে পতিত হবে। তাই সরকারের কাছে কিছু দাবি তুলে ধরার উদ্যোগ নিয়েছে স্টার সিনেপ্লেক্স।

চাঁদের হাট ধারাবাহিক নাটকে সালাউদ্দিন লাভলু

বিনোদন প্রতিবেদক

image

ঈদ শেষ হতে না হতেই শুরু হয়ে গেছে নাটকের শুটিং। ৬ আগস্ট থেকে পূবাইলে টানা শুটিং চলছে নতুন ধারাবাহিক নাটক ‘চাঁদের হাট’-এর। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন অনিরুদ্ধ রাসেল।

sangbad ad

পুজোর গানের প্রতিযোগিতা, বিচারক হৈমন্তী শুক্লা, সমরজিৎ ও প্রিয়াংকা

বিনোদন প্রতিবেদক

image

গোপ, হৈমন্তী শুক্লা ও সমরজিৎ রায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ‘পুজোর গানে বাঁধবো প্রাণ’ শিরোনামে পুজোর গানের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে মহাবিচারক হিসেবে দায়িত্ব পালন করার সম্মতি দিয়েছেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী হৈমন্তী শুক্লা।

আজ থেকে তৌকীর আহমেদের ‘রূপালী জ্যোৎস্নায়’

বিনোদন প্রতিবেদক

image

তৌকির আহমেদের রচনা ও পরিচালনায় চ্যানেল আইতে আজ মঙ্গলবার ১১ আগস্ট থেকে

নতুন ওয়েব সিরিজে জাহিদ হাসান

বিনাদন প্রতিবেদক

image

নতুন একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাম ‘মাফিয়া’। এটি পরিচালনা করছেন চিত্রপরিচালক শাহীন সুমন।

এখনই শুটিং-এ ফিরছেন না মেহজাবিনের

বিনোদন প্রতিবেদক

image

শুধু ঈদের কথা চিন্তা করেই কয়েকটি নাটকের শুটিং করেছিলেন মেহজাবিন চৌধুরী। জানা গেছে এরইমধ্যে বেশকিছু স্ক্রিপ্টও তার হাতে এসে পৌঁছেছে ঈদ পরবর্তী সময়ে শুটিং করার জন্য। কিন্তু মেহজাবিন জানান এখনো তিনি শুটিং-এ ফেরার কোন পরিকল্পনাই করেননি।

দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’

বিনোদন প্রতিবেদক

image

দিল্লি ইন্দুস ভ্যালী চলচ্চিত্র উৎসবে দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’ চলচ্চিত্র। ভারতের দিল্লিতে

‘দাদো’ নিয়ে আসছেন মীর সাব্বির

বিনোদন প্রতিবদক

image

বরিশালের অঞ্চলের ব্যাপক প্রচলিত একটি শব্দ ‘দাদো’। সেই ‘দাদো’ নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। খলিলুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। এ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।