• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০

 

চলে গেলেন কুমার বিশ্বজিতের মা

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

মা হারালেন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর ৪টায় রাজধানীর উত্তরার একটি হাসপাতালে কুমার বিশ্বজিৎ’র মা শোভা রানী দে তার শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮৩। কিছুদিন আগে কুমার বিশ্বজিৎ একটি জরুরি কাজে আমেরিকা গিয়েছিলেন। সেখানে গিয়েই তিনি মায়ের অসুস্থতার খবর জানতে পারেন। মায়ের খবর শোনার পরপরই তিনি সব কাজ ফেলে দেশে ছুটে আসেন। আজ থেকে ২৫ বছর আগে তিনি তার বাবা সাধণ রঞ্জন দে’কে হারিয়েছেন। ২৫ বছর পর মা শোভা রানী দেও চলে গেলেন। কুমার বিশ্বজিৎ বলেন, ‘মা হারানোর বেদনা কোন ভাষাতেই বোঝানোর মতো নয়। জীবনের শেষ ক’টা দিন মা যখন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বাসায় ফিরে একটি দিনও একটি মুহূর্তের জন্য আমি ঘুমাতে পারিনি। একটু দেরি করে হাসপাতালে গেলে মা অভিমান করতেন। সেই অভিমান কে করবে আর আমার সঙ্গে। আমি সত্যিই ভীষণ একা হয়ে গেলাম। ছোট্ট এই জীবনে মায়ের জন্য তেমন কিছুই করতে পারিনি আমি। মা যেন আমাকে ক্ষমা করে দেন। আর ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যেন আমার মাকে স্বর্গবাসী করেন।’ কুমার বিশ্বজিৎ জানান চট্টগ্রামের সীতাকুণ্ডে গ্রামের বাড়ি নিয়ে যাওয়া সম্ভব নয় বিধায় বৃহস্পতিবার বিকেলেই রাজধানীর পোস্তগোলা শ্মশানে তার মাকে দাহ করা হয়।

আজ থেকে তৌকীর আহমেদের ‘রূপালী জ্যোৎস্নায়’

বিনোদন প্রতিবেদক

image

তৌকির আহমেদের রচনা ও পরিচালনায় চ্যানেল আইতে আজ মঙ্গলবার ১১ আগস্ট থেকে

নতুন ওয়েব সিরিজে জাহিদ হাসান

বিনাদন প্রতিবেদক

image

নতুন একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাম ‘মাফিয়া’। এটি পরিচালনা করছেন চিত্রপরিচালক শাহীন সুমন।

এখনই শুটিং-এ ফিরছেন না মেহজাবিনের

বিনোদন প্রতিবেদক

image

শুধু ঈদের কথা চিন্তা করেই কয়েকটি নাটকের শুটিং করেছিলেন মেহজাবিন চৌধুরী। জানা গেছে এরইমধ্যে বেশকিছু স্ক্রিপ্টও তার হাতে এসে পৌঁছেছে ঈদ পরবর্তী সময়ে শুটিং করার জন্য। কিন্তু মেহজাবিন জানান এখনো তিনি শুটিং-এ ফেরার কোন পরিকল্পনাই করেননি।

sangbad ad

দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’

বিনোদন প্রতিবেদক

image

দিল্লি ইন্দুস ভ্যালী চলচ্চিত্র উৎসবে দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’ চলচ্চিত্র। ভারতের দিল্লিতে

‘দাদো’ নিয়ে আসছেন মীর সাব্বির

বিনোদন প্রতিবদক

image

বরিশালের অঞ্চলের ব্যাপক প্রচলিত একটি শব্দ ‘দাদো’। সেই ‘দাদো’ নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। খলিলুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। এ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।

প্রথমবার টিভি নাটকে মিশা সওদাগর

বিনোদন প্রতিবেদক

image

বড়পর্দার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোটপর্দায়। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো নাটকে দেখা যাবে তাকে।

আবার শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’

বিনোদন প্রতিবেদক

image

সাম্প্রতিক সময়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’নাটকে বেশ জনপ্রিয়তা পেয়েছে। করোনাভাইরাসের কারণে লকডাউন শুরু হলে ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ করে দেয় এনটিভি কর্তৃপক্ষ।

চলছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং

বিনোদন প্রতিবেদক

image

রূপগঞ্জের জিন্দাগ্রামে বকুলপুর শুটিং স্পটে শুরু হয়েছে আলোচিত ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং।

আলাউদ্দিন আলীর জনপ্রিয় গান

বিনোদন প্রতিবেদক

image

আলাউদ্দিন আলীর লেখা, সুর করা ও সংগীত পরিচালনায় অসংখ্য গান শ্রোতাপ্রিয় হয়েছে। চলচ্চিত্র, বেতার, টেলিভিশন মিলে প্রায় ৫ হাজার গান তিনি তৈরি করেছেন। এসব জনপ্রিয় গান আজও মানুষের মুখে মুখে ফেরে।