• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০

 

খুলনা টাইগার্সের থিম সং গাইলেন মমতাজ

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

এবারের বিপিএলে খুলনা টাইগার্সের থিম সংয়ে কণ্ঠ দিলেন মমতাজ বেগম। থিম সংটির শিরোনাম হচ্ছে ‘দেশটা কাঁপছে খেলার চাপে’। বৃহস্পতিবার ১২ ডিসেম্বর গভীর রাত পর্যন্ত গানটির রেকর্ডিংয়ে অংশ নেন মমতাজ বেগম। আবার পরদিন সকাল থেকে রাত পর্যন্ত গানটির মিউজিক ভিডিও নির্মাণে অংশ নেন তিনি। গানটি লিখেছেন হাসিব হাসান চৌধুরী এবং সুর সঙ্গীত করেছেন চিরকুটের ইমন। ১৩ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপী রাজধানীর কারওয়ান বাজারের বিএফডিসির সাত নম্বর ফ্লোরে গানটির মিউজিক ভিডিওর দৃশ্য ধারণের কাজ শেষ করেন নির্মাতা রনি ভৌমিক। মিউজিক ভিডিওটি নির্মাণের ক্ষেত্রে প্রযোজক হিসেবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন ‘টোস্টার প্রডাকশন’র ব্যানারে অভিনেত্রী নোভা ফিরোজ। তিনি জানান আগামী ২০ ডিসেম্বরের মধ্যেই গানটি বিভিন্ন মাধ্যমে প্রচার শুরু হবে। ‘খুলনা টাইগার্স’র থিম সংটি গাওয়া প্রসঙ্গে মমতাজ বেগম বলেন, ‘এ কাজটি করার ক্ষেত্রে পুরো টিমই আসলে খুব কম সময় পেয়েছে। কিন্তু কম সময়ের মধ্যেই সবাই যার যার অবস্থানে থেকে ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। খুব তাড়াহুড়া হলেও আমার মনে হয় এই গানটি বিপিএল’র অন্যতম সেরা গান হবে। শ্রোতা দর্শকের মন ছুঁয়ে যাবে। আগামীকাল বিজয় দিবসে তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের একটি শো’তে পারফর্ম করবেন। ২০ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনে পারফর্ম করবেন। ২১ ডিসেম্বর কক্সবাজার একটি শো’তে অংশ নেবেন। পাশাপাশি একজন মাননীয় সংসদ সদস্য হিসেবে কর্ম ব্যস্ততাতো রয়েছেই তার। গেলো ৮ ডিসেম্বর মমতাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পী হিসেবে আবারো জাতীয় চলচিত্র পুরস্কারে ভূষিত হন।

আজ থেকে তৌকীর আহমেদের ‘রূপালী জ্যোৎস্নায়’

বিনোদন প্রতিবেদক

image

তৌকির আহমেদের রচনা ও পরিচালনায় চ্যানেল আইতে আজ মঙ্গলবার ১১ আগস্ট থেকে

নতুন ওয়েব সিরিজে জাহিদ হাসান

বিনাদন প্রতিবেদক

image

নতুন একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাম ‘মাফিয়া’। এটি পরিচালনা করছেন চিত্রপরিচালক শাহীন সুমন।

এখনই শুটিং-এ ফিরছেন না মেহজাবিনের

বিনোদন প্রতিবেদক

image

শুধু ঈদের কথা চিন্তা করেই কয়েকটি নাটকের শুটিং করেছিলেন মেহজাবিন চৌধুরী। জানা গেছে এরইমধ্যে বেশকিছু স্ক্রিপ্টও তার হাতে এসে পৌঁছেছে ঈদ পরবর্তী সময়ে শুটিং করার জন্য। কিন্তু মেহজাবিন জানান এখনো তিনি শুটিং-এ ফেরার কোন পরিকল্পনাই করেননি।

sangbad ad

দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’

বিনোদন প্রতিবেদক

image

দিল্লি ইন্দুস ভ্যালী চলচ্চিত্র উৎসবে দুইটি পুরস্কার জিতলো ‘মায়া’ চলচ্চিত্র। ভারতের দিল্লিতে

‘দাদো’ নিয়ে আসছেন মীর সাব্বির

বিনোদন প্রতিবদক

image

বরিশালের অঞ্চলের ব্যাপক প্রচলিত একটি শব্দ ‘দাদো’। সেই ‘দাদো’ নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। খলিলুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। এ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।

প্রথমবার টিভি নাটকে মিশা সওদাগর

বিনোদন প্রতিবেদক

image

বড়পর্দার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোটপর্দায়। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো নাটকে দেখা যাবে তাকে।

আবার শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’

বিনোদন প্রতিবেদক

image

সাম্প্রতিক সময়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’নাটকে বেশ জনপ্রিয়তা পেয়েছে। করোনাভাইরাসের কারণে লকডাউন শুরু হলে ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ করে দেয় এনটিভি কর্তৃপক্ষ।

চলছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং

বিনোদন প্রতিবেদক

image

রূপগঞ্জের জিন্দাগ্রামে বকুলপুর শুটিং স্পটে শুরু হয়েছে আলোচিত ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং।

আলাউদ্দিন আলীর জনপ্রিয় গান

বিনোদন প্রতিবেদক

image

আলাউদ্দিন আলীর লেখা, সুর করা ও সংগীত পরিচালনায় অসংখ্য গান শ্রোতাপ্রিয় হয়েছে। চলচ্চিত্র, বেতার, টেলিভিশন মিলে প্রায় ৫ হাজার গান তিনি তৈরি করেছেন। এসব জনপ্রিয় গান আজও মানুষের মুখে মুখে ফেরে।