• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৭ মে ২০২০

 

একই ধারাবাহিকে দুই বান্ধবী

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

অভিনেত্রী হোমায়রা হিমু ও অভিনেত্রী সুবর্ণা মজুমদার ছোটবেলা থেকেই একে অন্যের খুব ভালো বন্ধু। দু’জনেরই গ্রামের বাড়ি নোয়াখালী। মিডিয়ায় পথচলায় হোমায়রা হিমু তার প্রিয় বান্ধবী সুবর্ণা মজুমদারের চেয়ে বেশ এগিয়ে। তবে এই নিয়ে দু’জনের মধ্যে কোন হিংসা বিদ্বেষ নেই, তাদের কাছে বন্ধুত্বটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিপদে আপদে, সুখে দুঃখে সবসময়ই এক অপরের পাশে থাকার চেষ্টা করেন। দুই বন্ধু এবার একসঙ্গে একই ধারাবাহিকে অভিনয় করছেন। ফরিদুল হাসানের পরিচালনায় বৈশাখী টিভিতে প্রচারাধীন ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’ নাটকে তারা দু’জন একসঙ্গে কাজ করছেন। হিমু অভিনয় করছেন সেতারা চরিত্রে, অন্যদিকে সুবর্ণা অভিনয় করছেন জরি চরিত্রে। তাদের দু’জনের বিপরীতেই অভিনয় করছেন সিদ্দিকুর রহমান সিদ্দিক। বৈশাখী টিভিতে প্রতি শনি, রবি ও সোমবার রাত ৮.৪৫ মিনিটে এবং একইদিনে রাত ১১টায় পুনঃপ্রচার হয় নাটকটির। নির্মাতা জানান এরইমধ্যে নাটকটির ৩৬৫তম পর্ব প্রচার শেষ হয়েছে। গেল মঙ্গলবার পর্যন্ত ফরিদুল এই ধারাবাহিকের শুটিং-নিয়েই ব্যস্ত ছিলেন। মে মাসের মাঝামাঝি সময়ে আবারও এই ধারাবাহিকের শুটিং হবে বলে জানান তিনি। নাটকটিতে হিমু ও সুবর্ণার অভিনয় প্রসঙ্গে নির্মাতা ফরিদুল হাসান বলেন, ‘হিমু ও সুবর্ণা দু’জনেই যার যার চরিত্রে খুব ভালো অভিনয় করছে। আমার নাটকে তাদের চরিত্রানুযায়ী দু’জনেই নিজেদের সর্বোচ্চটুকু দিয়েই অভিনয় করছেন। দর্শকও তাদের অভিনয় বেশ উপভোগ করছেন। দুই বান্ধবীর চলার পথে শুভ কামনা রইল।’ এদিকে ফরিদুল হাসানের অন্য ধারাবাহিক ‘লাকি থার্টিন’-এও অভিনয় করছেন হোমায়রা হিমু। ‘লাকি থার্টিন’ নিয়মিত প্রতি রবি, সোম ও মঙ্গলবার আরটিভিতে রাত দশটায় প্রচার হচ্ছে। এদিকে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন সুবর্ণা মজুমদার। শোভা পরিচালিত ‘সেইভ লাইফ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। সুবর্ণা বলেন, ‘আমার অভিনয়ের আদর্শ শ্রদ্ধেয় সুবর্ণা মোস্তফা ম্যাডাম। টিভি নাটকে তার অভিনয় দেখেই নিজেকে অভিনেত্রী হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখা শুরু।’

ঈদে মোশাররফ করিমের দেড় ডজন নাটক

বিনোদন প্রতিবেদক

image

ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে ঈদের নতুন আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো। তবে লকডাউনের ঈদেও মোশাররফ করিমের ভক্তদের জন্য আছে সুখবর। এই সংকটের ঈদেও তার অভিনীত প্রায় দেড় ডজন নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

ছয় শর্তে শুরু হচ্ছে শুটিং

বিনোদন বার্তা পরিবেশক

করোনাভাইরাস সংকটের মধ্যে এর আগে শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত হলেও বেশ কয়েকজন নির্মাতা ও অভিনয়শিল্পীর আগ্রহ বিবেচনায় নিয়ে শর্তসাপেক্ষে সেই সিদ্ধান্ত শিথিল করা হয়েছে।

লকডাউনে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপন করায় সমালোচনার মুখে শহীদুজ্জামান সেলিম

নিজস্ব বার্তা পরিবেশক

image

নিষেধাজ্ঞা ভেঙে লকডাউনের মধ্যে বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের শুটিং করে সমালোচনার মুখে পড়েছেন

sangbad ad

করোনায় সংকটগ্রস্ত মানুষের পাশে নাট্যপ্রেমী লায়ন চিত্তরঞ্জন দাস

বিনোদন প্রতিবেদক

image

সরাসরি নাট্যচর্চার সঙ্গে যুক্ত না থাকলেও বরদেশ্বরী কালীমাতা মন্দিরের সভাপতি লায়ন চিত্ত রঞ্জন দাস একজন থিয়েটারপ্রেমী মানুষ।

মেয়ের বাবা হলেন সংগীতশিল্পী অপু আমান

বিনোদন প্রতিবেদক

image

মেয়ের বাবা হলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অপু আমান। গত শুক্রবার ভোর ৬.২২ মিনিটে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে অপু’র স্ত্রী জয়া সরকারের কোলজুড়ে এই সন্তানের জন্ম হয়। এখনও মেয়ের নাম রাখা হয়নি বলে জানান অপু।

করোনাযোদ্ধাদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিকের গান ‘তুই পারিস’

বিনোদন প্রতিবেদক

image

করোনাযোদ্ধা তথা এর সেবায় নিয়োজিতদের উৎসর্গ করে র‌্যাপার তৌফিক আহমেদ প্রকাশ করলেন গান-ভিডিও ‘তুই পারিস’।

আগামীকাল শ্রমজীবী মানুষদের নিয়ে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিনোদন প্রতিবেদক

image

আগামীকাল ৩ মে, রোববার রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ঢাকার সাভার ইপিজেডের সামনে ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব।

প্রচার হচ্ছে আরিফিন শুভর নতুন বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক

image

মার্চের প্রথম সপ্তাহে আরিফিন শুভ দুবাই গিয়েছিলেন। সেখানে ৩টি বিজ্ঞাপনে অংশও নিয়েছেন। তার মধ্যেই একটির প্রচার শুরু হয়েছে। স্মার্টফোন ‘ব্র্যান্ড অপো’ পবিত্র রমজান মাসে তাদের বিশেষ ক্যাম্পেইন উপলক্ষ্যে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছে।

ইরফান ভালো অভিনেতা ও ভালো মানুষ ছিলেন: ফারুকী

বিনোদন বার্তা পরিবেশক

image

বলিউড অভিনেতা ইরফান খান মারা গেছেন। বুধবার (২৯ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে মাত্র ৫৩ বছর বয়সে নন্দিত এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

sangbad ad