• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০

 

ঈদের নাটক ‘মাল্টি প্লাগ’

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘মাল্টি প্লাগ’। নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হারুন রুশো। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ শাওন, পারসা ইভানা, রাইসা রিয়া, সায়মা আখতার, তানজিম হাসান অনিক ও নিথর মাহবুব।

পরিচালক হারুন রুশো জানিয়েছেন, ঈদে নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি। এতে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন শাওন ও নিথর মাহবুব। দুই ভাইয়ের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ছোট ভাই একের পর এক প্রেম করে বেড়ায়। আর বড় ভাইয়ের মাথায় চুল কম বলে কোন মেয়ে একবার তাকে টাকলু বলেছিল; তাই সে প্রেম বিয়ে তাকে টানে না।

একদিন বড় ভাই মজা করে ছোট ভাইয়ের এক্স গালফ্রেন্ডের (রাইসা রিয়া) ছবি তাকে ফেসবুক থেকে দেখাতে যায়, ছোট ভাইয়ের নজরে আটকে যায় এক্স গালফ্রেন্ডের পাশে থাকা এক মেয়ের (পারসা ইভানা) দিকে। শুরু হয় ছোট ভাইয়ের নতুন মিশন। ওই মেয়ের নাম ঠিকানা জোগাড় করে তার সঙ্গে প্রেম করার সিদ্ধান্ত নেয় ছোট ভাই। কিন্তু কিছুতেই ওই মেয়ের মন পাওয়া যাচ্ছিল না।

আর পাত্তা না দেয়ার পিছনে লুকানো আছে এক কারণ। কিন্তু সত্যি সত্যি মেয়েটির প্রেমে হাবুডুবু খায় ছোট ভাই। বড় ভাই বিষয়টি বুঝতে পেরে গোপনে ছোট ভাইকে সহযোগিতা করতে থাকে। কারণ বড় ভাই চান না ছোট ভাইয়ের জীবনটা তার মতো হোক। এসবের মধ্যে জন্ম নিতে থাকে মজার মজার ঘটনা।

নাটকটির পরিচালক হারুন রুশো বলেন, অনেক দিন নিজেকে একা ঘরে বন্দী রাখার পর বাহিরে কাজে এসে ভালো লেগেছে। তবে একটা আতঙ্কও ছিল। আগের মতো এখন আর শুটিংয়ে আনন্দে মেতে উঠা যায় না। আমরা নিরাপত্তা মেনেই শুটিং করেছি। নাটকের গল্পটি আশা করছি দর্শকদের ভালো লাগবে। অনেক মজার একটি নাটক ‘মাল্টি প্লাগ’। এবার ঈদে আরো চারটি নাটক পরিচালনা করার পরিকল্পনা আছে। কাজ শেষ না করার আগে বিস্তারিত জানাতে চাচ্ছি না। নাটকের চিত্রগ্রহণ করেছেন সুজন মেহমুদ, নির্বাহী প্রযোজক আর এইচ সোহেল।

চিত্রনায়ক আব্দুস সাত্তার মারা গেছেন

নিজস্ব বার্তা পরিবেশক

image

আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক আব্দুস সাত্তার মারা গেছেন। আজ (৪ আগস্ট) সন্ধ্যা ৭টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

পূজা-আনিকার বন্ধু দিবসের গান প্রকাশিত

নিজস্ব বার্তা পরিবেশক

image

বন্ধু দিবস আর ঈদ উৎসব- বিশেষ এই দুই আয়োজনে প্রকাশ পেয়েছে সংগীতাঙ্গনের দুই বন্ধু বাঁধন সরকার পূজা ও তাসনিম আনিকার গান। বন্ধুত্বের মাহাত্ম্যে তৈরি এ গানের শিরোনাম ‘ফ্রেন্ডস’।

করোনায় মারা গেলেন নাট্যনির্মাতা-প্রযোজক মোহাম্মদ বরকত উল্লাহ

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন নাট্যনির্মাতা ও প্রযোজক মোহাম্মদ বরকত উল্লাহ। গত সোমবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধারীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

sangbad ad

বঙ্গবন্ধুর উক্তি নিয়ে ছবি ‘চল যাই’ রবিস্ক্রিনে

নিজস্ব বার্তা পরিবেশক

image

প্রেক্ষাগৃহের পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘চল যাই’। ঈদুল আজহা উপলক্ষে ৩১ জুলাই থেকে দেশীয় স্ট্রিমিং অ্যাপ রবিস্ক্রিনে এটি দেখা যাচ্ছে।

ঈদে আসছে নতুন নাটক ‘রৌদ্রছায়া’

বিনোদন প্রতিবেদক

image

দেশের খ্যাতিমান নির্মাতা চয়নিকা চৌধুরী এই ঈদে নিয়ে আসছেন নতুন নাটক ‘রৌদ্রছায়া’। নাটকটির গল্প লিখেছেন কামরুল হাসান। এর মূখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় তারকা মুশফিক আর ফারহান ও সারিকা।

চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি

বিনোদন প্রতিবেদক

image

ঈদে নাগরিক টিভি আনছে চারটি নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো মীর সাব্বিরের লেখা নাটক। পাশাপাশি তিনি এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছেন। নাটকের নাম ‘চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি’!

বাবার স্বপ্ন পূরণ করলেন চাঁদনী

বিনোদন প্রতিবেদক

image

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চাঁদনী। নৃত্য জগতেও তার বিপুল জনপ্রিয়তা। কিন্তু ছোটবেলায় তিনি গানও শিখেছেন, এটা অনেকের অজানা।

ঈদে কনার নতুন গান ‘প্রাণে তো সয়না’

বিনোদন প্রতিবেদক

image

ফয়সাল রাব্বিকীনের কথায় নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা।

চায়ের বিজ্ঞাপনে ইমন ও মিম

বিনোদন প্রতিবেদক

image

চিত্রনায়ক ইমন। সিনেমা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। সেই ব্যস্ততার ফাঁকেই সম্প্রতি নতুন এক বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। গত ২৬ জুলাই প্রিয়াঙ্কা শুটিং স্পটে সেফলি টি চায়ের বিজ্ঞাপনের শুটিং করলেন সুদর্শন এ নায়ক।