• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

 

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ১০ আগস্ট ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ১ ও ২ দিয়ে দর্শকদের সাড়া পেয়েছে নির্মাতা কাজল আরেফিন অমি। আগের দুই সিজনের সাফল্যে ভেসে এবার ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন আনছেন তরুণ এ নির্মাতা।

কাজল আরেফিন অমি গণমাধ্যমকে বলেন, দর্শক এতটাই আগ্রহ নিয়ে অপেক্ষা করছে যে একপ্রকার চাপ অনুভব করছি। তাদের অপেক্ষা বাড়ালে হয়তো হিতে বিপরীত হতে পারে! তাই স্বাস্থ্যবিধি মেনে ২০ আগস্টের পরে শুটিংয়ে যাচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম। সেপ্টেম্বর থেকে টেলিভিশন ও ইউটিউবে প্রচারে আসবে বলে জানান অমি। এও জানান, মোশন রকের ব্যানারে নির্মিত হয়ে একটি বেসরকারি টিভিতে প্রচারের পরে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রতি পর্ব পাওয়া যাবে। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রথম সিজনের চেয়ে দ্বিতীয় সিজন দিয়ে বেশি সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন অমি। বললেন, প্রথম সিজনে ছিল গ্রাম থেকে ঢাকায় এসে একত্রিক হওয়ার ঘটনা। ‘সিজন ২’তে ছিল বিভিন্ন কর্মকা- এবং প্রত্যেকের চরিত্রের বিস্তৃতি। এজন্য দর্শক পছন্দ করেছে।

তবে নতুন সিজনের বাড়তি চমক প্রত্যেকের এ সময়ের অবস্থা ও তাদের ভবিষ্যৎ পেশাগত জীবনে নানান সম্ভাবনা দেখানো। অমি বলেন, আগের চরিত্রগুলো ঠিকঠাক থাকলেও এবার নতুন কিছু বিষয় যোগ হবে। দেখা যাবে নতুন কয়েকজন শিল্পীকে। নাটকের বিষয় বস্তুতেও পরিবর্তন আসবে। আগের চেয়েও বেটার কিছু দেয়ার সর্বোচ্চ চেষ্টা থাকবে।

ব্যাচেলর পয়েন্ট প্রথম সিজন ৫৩ পর্বে এবং দ্বিতীয় সিজন ছিল ৫৭ পর্বে। তৃতীয় সিজন পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও করছেন অমি।

বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে রিয়াজ-রিচির টেলিফিল্ম

বিনোদন প্রতিবেদক

image

বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে রিয়াজ-রিচির টেলিফিল্ম রিয়াজ আহমেদ ও রিচি সোলায়মান নিজের রচিত গল্পে টেলিফিল্ম নির্মাণ করেছেন পরিচালক রাজিবুল ইসলাম রাজিব। এতে দেখা যাবে কুহু ও অর্ক চরিত্রকে বহু বছর পর বৃদ্ধাশ্রমে দেখা হওয়ার গল্প।

ছয়টি নাটক নিয়ে আসছেন এমদাদুল হক খান

বিনোদ প্রতিবেদক

একটি দুটি নয়, ছয় ছয়টি নাটক নিয়ে আসছেন এমদাদুল হক খান। একসঙ্গে ছয়টি নাটক নির্মাণ করতে যাচ্ছেন সময়ের এই পরিচালক। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নাটকগুলোর শুটিং শুরু হবে। নাটক ছয়টির নাম যথাক্রমে- ‘বিরূপ বসন্ত’ ‘লোভ’, ‘প্রিয় শত্রু’, ‘মায়াজাল’, ‘পল্টি’‘ব্রেকআপ’।

নতুন নাটক ‘হ্যালো বেবী’

বিনোদ প্রতিবেদক

image

পরিচালক কাজল আরেফিন নির্মাণ করেছেন ‘হ্যালো বেবী’ নামে একক নাটক।গত সোমবার (২১ সেপ্টেম্বর) থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে অংশ নেন মিম।

sangbad ad

দুর্গাপূজায় দুটি নতুন গানে কণ্ঠদিয়েছে সালমা

বিনোদ প্রতিবেদক

রিয়েলিটি শোয়ের মাধ্যমে মিডিয়ায় এলেও পরবর্তী সময়ে একের পর এক মৌলিক গানে কণ্ঠ দিয়ে নিজেকে অনন্য জায়গায় নিয়ে গেছেন সালমা। করোনার প্রকোপ শুরু হওয়ার পরও নিয়মিত নতুন গানে কণ্ঠ দিয়েছেন।

‘মিঠুর একাত্তর যাত্রা’ অনুদানের ছবিতে আজিজুল হাকিম

বিনোদন প্রতিবেদক

image

চলতি বছরের শুরুতে আবারও সরকারি অনুদানের ছবিতে নাম লেখান অভিনেতা আজিজুল হাকিম । ‘

ভেনিসের পর টরন্টো চলচ্চিত্র উৎসবেও পুরস্কৃত ‘নোম্যাডল্যান্ড’

বিনোদন ডেস্ক

image

ভেনিস চলচ্চিত্র উৎসবের পরে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও পুরস্কৃত হলো ক্লোয়ি ঝাও পরিচালিত নোম্যাডল্যান্ড ছবি। এটি জিতেছে উৎসবের ‘পিপলস চয়েজ অ্যাওয়ার্ড’। এর আগে উৎসবের শুরুতেই ছবির পরিচালককে টিআইএফএফ ট্রিবিউট অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়েছিল।

৫শ’ গানের কণ্ঠ সৈনিক হাসেম জীবন সায়াহ্নে নিদারুণ কষ্টে

লক্ষ্মণ চন্দ্র মন্ডল, শালিখা (মাগুরা)

image

শালিখার কাতলী গ্রামের নিরক্ষর কবিয়াল হাসেম আলীর কাছে এ অঞ্চলের কয়েক জেলার এমন কোন হাটবাজার নেই যেখানে তিনি গান গাননি।

প্রীতিলতার খোঁজে চিত্র নায়ক সাদমান

বিনোদ প্রতিবেদক

নির্মিত হলো ‘টেলিফিল্ম ‘অগ্নীকন্যা প্রীতিলতা’ রচনা ও পরিচালনা অরিন্দম মূখার্জী বিংকু।এতে অভিনয় করেছে নিহান সাদমান সামীর,আর প্রীতিলতা চরিত্রে অভিনয় করেছে নওরীন আফরোজ, অন্যান্য চরিত্রে বিটিভির নিজস্ব শিল্পী কাজ করেছেন। টেলিফিল্মটি বার্লিন চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের ও কথা রয়েছে।

নতুন দুই গান প্রকাশিত হয়েছে ‘জারুল ফুল’ ও ‘কষ্ট ফুলের দল’

বিনোদন প্রতিবেকদ

‘জারুল ফুল’ ও ‘কষ্ট ফুলের দল’ শিরোনামের দুটি গানের মিউজিক ভিডিও রিলিজ হয়েছে ঈগল মিউজিক থেকে। পুলিশ সুপার (এসপি) দেওয়ান লালন আহমেদের লেখা এবং রাজিব হোসাইনের সুরে লুমিন গান দুটিতে কণ্ঠ দিয়েছেন।