• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ১১ জুলাই ২০২০

 

আবার আফজালের পরিচালনায় সজল

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

দীর্ঘদিন ধরে আফজাল হোসেন ফরিদুর রেজা সাগরের ছোট কাকু সিরিজের গল্প নিয়ে ঈদে ধারাবাহিক নাটক নির্মাণ করে আসছেন। এবারের পর্বের নাম রাখা হয়েছে ‘খালি খালি নোয়াখালী’। এবারের পর্বে সিনেমার খলনায়ক আকিজ খান চরিত্রে অভিনয় করছেন আবদুুন নূর সজল। সজল বিজ্ঞাপনে মডেল হিসেবে আফজাল হোসেনের হাত ধরেই আলোচনায় আসে। আবার আফজাল হোসেনের নাটকে অভিনয় করেও সজল দারুণভাবে দর্শকপ্রিয়তা পান। আফজাল হোসেনের পরিচালনায় গেল সোমবার থেকে এতে অভিনয় করছেন তিনি। আজ এর কাজ শেষ করবেন সজল। আবারও আফজাল হোসেনের পরিচালনায় অভিনয় করা প্রসঙ্গে সজল বলেন, ‘একজন আফজাল হোসেন আমার কাছে পিতার সমতুল্য। যখন তার নির্দেশনায় কাজ করি তখন মনে হয় নিজের ঘরের মধ্যেই কোন কাজ করছি। অনেক আনন্দ নিয়ে, উচ্ছাস নিয়েই সবাই কাজ করেন। আজ থেকে বহুবছর আগে যখন তার পরিচালনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করি তখন যেমন আমার মধ্যে যে স্নায়বিক চাপটা ছিলো সেটা এখনো তার নির্দেশনায় কাজ করতে গেলে করে। তবে এটা সত্যি যে আমি তাকে ভীষণ ভালোবাসি এবং এটা তিনি যে অনুভব করেন তা আমি বুঝতে পারি। অভিনেতা, নির্দেশক আফজাল হোসেনের চেয়ে খুব কাছে থেকে দেখা একজন ভালো মনের মানুষ, ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ আফজাল হোসেন আমার কাছে ভীষণতর প্রিয়।’

সালাউদ্দিন লাভলু মেগা ধারাবাহিক সাকিন সারিসুরি

বিনোদন প্রতিবেদক

image

জনপ্রিয় ধারাবাহিক ‘সাকিন সারিসুরি’। বৃন্দাবন দাসের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন সালাউদ্দিন লাভলু।

সপরিবারে করোনা আক্রান্ত কোয়েল মল্লিক

বিনোদন প্রতিবেদক

image

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তার বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানেও করোনা পজিটিভ। তারা এখন হোম কোয়ারেন্টিনে আছেন।

প্রায় ২০০ দেশে কেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল?

সংবাদ অনলাইন ডেস্ক

image

কয়েক বছর ধরে বিশ্বজুড়ে জনপ্রিয় তুর্কি সিরিয়াল। টেলিভিশন তো বটেই অনলাইন মাধ্যমেও

sangbad ad

করোনায় মারা গেছেন অভিনেতা ও নির্মাতা স্বপন সিদ্দিকী

বিনোদন প্রতিবেদক

image

করোনায় মারা গেলেন অভিনেতা, নির্মাতা ও প্রযোজক স্বপন সিদ্দিকী। দুই সপ্তাহ ধরে তিনি অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

অভিনেত্রী তমা মির্জা করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক

image

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জাসহ তার পুরো পরিবার। শুক্রবার রাতে সাংবাদিকদের এ তথ্য নিজেই জানিয়েছেন তমা মির্জা ।

আরিয়ানের শুটিং বন্ধ

বিনোদন প্রতিবেদক

image

সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

শুটিং শুরু করেই তাহসানের শেষ ঘোষণা

বিনোদন প্রতিবেদক

image

৮ মার্চ বাংলাদেশে করোনা শনাক্তের কয়েকদিন পরই ফেসবুকে আনুষ্ঠানিক এক ঘোষণা দেন সলিব্রেটি তাহসান। যার সারমর্ম হচ্ছে, করোনা নিয়ন্ত্রিত অবস্থায় না গেলে আপাতত কাজে ফিরবেন না তিনি। এ জন্য প্রযোজক-পরিচালককে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতেও বলেন।

আজ পূর্ণিমার জন্মদিন

বিনোদন প্রতিবেদক

image

বিগত বেশ কয়েকবছর যাবত বিশেষত দুই ঈদে কয়েকটি নাটক/টেলিফিল্মে নিয়মিত অভিনয় করে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা।

অথৈ’র জন্য মিতালী মুখার্জির আশীবার্দ

বিনোদন প্রতিবেদক

image

২০১৬ সালের খুদে গানরাজ’খ্যাত সঙ্গীতশিল্পী টাঙ্গাইলের মেয়ে অনিন্দিতা সাহা অথৈ’রও প্রিয় শিল্পী মিতালী মুখার্জি। কিছুদিন আগে চ্যানেল আই’র ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠানে মিতালী মুখার্জিরও গাওয়া জনপ্রিয় গান ‘হারানো দিনের মতো হারিয়ে গেছো তুমি’ পরিবেশন করেন।

sangbad ad