• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ০৫ আগস্ট ২০২০

 

আজ পূর্ণিমার জন্মদিন

নিউজ আপলোড : ঢাকা , শনিবার, ১১ জুলাই ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

বিগত বেশ কয়েকবছর যাবত বিশেষত দুই ঈদে কয়েকটি নাটক/টেলিফিল্মে নিয়মিত অভিনয় করে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। কিন্তু এবারের ঈদে পূর্ণিমা’কে কোন নাটক/টেলিফিল্মে অভিনয়ে দেখা যাবে না বলে নিশ্চিত করেছেন পূর্ণিমা। করোনার কারণে লকডাউনের দিনগুলোতে পূর্ণিমা রাজধানীর নিকুঞ্জে নিজ বাসভবনেই সময় কাটিয়েছেন। এখনও ঠিক তাই।

করোনার ভয়াবহতার কারণে নিজ ঘর থেকে এখন পর্যন্ত বের হননি তিনি। আগামী ঈদকে উপলক্ষ্যে করে তাকে নিয়ে নাটক/টেলিফিল্ম নির্মাণের আগ্রহ বেশ ক’জন নির্মাতা প্রকাশ করলেও পূর্ণিমা তাদের বিনয়ের সঙ্গেই ফিরিয়ে দিয়েছেন। পূর্ণিমা জানান কোন অবস্থাতেই তিনি করোনার এই সময়টাতে স্বাস্থ্যবিধি মেনেও শুটিং করার সাহস পাচ্ছেন না। কারণ তার বাসায় তার মা রয়েছেন, রয়েছে তার একমাত্র মেয়েও। এদিকে আজ পূর্ণিমার জন্মদিন। জন্মদিন নিয়েও কোন বিশেষ পরিকল্পনা নেই। পূর্ণিমা বলেন, ‘করোনার কারণে শুধু বাংলাদেশেই নয় সারা বিশে^ একটা থমথমে পরিবেশ বিরাজ করছে। সবার মনেই একটা আতংক বিরাজ করছে কখন কী হয়। অনেকেই ঘরে বসেই নিরাপদ থাকার চেষ্টা করছেন। আবার অনেকেই জীবিকার প্রয়োজনে ঘর থেকে বের হচ্ছেন। জীবন এখন দিনদিন যেন চ্যালেঞ্জিং হয়ে উঠছে। এমন পরিস্থিতিতে আমার জন্মদিনকে ঘিরে সুখ ভাবনা নেই আমার কিংবা কোন বিশেষভাবে দিনটি উদযাপনের সুযোগ বা আগ্রহ নেই আমার।

সবার কাছে দোয়া চাই যেন আমার মা, আমার সন্তানকে নিয়ে ভালো থাকতে পারি। আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন ভালো রাখেন।’ এদিকে করোনা’র কারণে প্রায় শেষ হয়ে যাওয়া পূর্ণিমা অভিনীত দুটি সিনেমার কাজ আটকে আছে। দুটি সিনেমাই নির্মাণ করছেন নঈম ইতমতিয়াজ নেয়ামুল। একটি ‘জ্যাম’ ও অন্যটি ‘গাঙচিল’। ‘জ্যাম’ সিনেমাটি প্রযোজনা করছেন প্রয়াত নায়ক মান্না’র প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী চলচ্চিত্র। আর ‘গাঙচিল’ প্রযোজনা করছে ফেরদৌস।

চিত্রনায়ক আব্দুস সাত্তার মারা গেছেন

নিজস্ব বার্তা পরিবেশক

image

আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক আব্দুস সাত্তার মারা গেছেন। আজ (৪ আগস্ট) সন্ধ্যা ৭টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

পূজা-আনিকার বন্ধু দিবসের গান প্রকাশিত

নিজস্ব বার্তা পরিবেশক

image

বন্ধু দিবস আর ঈদ উৎসব- বিশেষ এই দুই আয়োজনে প্রকাশ পেয়েছে সংগীতাঙ্গনের দুই বন্ধু বাঁধন সরকার পূজা ও তাসনিম আনিকার গান। বন্ধুত্বের মাহাত্ম্যে তৈরি এ গানের শিরোনাম ‘ফ্রেন্ডস’।

করোনায় মারা গেলেন নাট্যনির্মাতা-প্রযোজক মোহাম্মদ বরকত উল্লাহ

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন নাট্যনির্মাতা ও প্রযোজক মোহাম্মদ বরকত উল্লাহ। গত সোমবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধারীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

sangbad ad

বঙ্গবন্ধুর উক্তি নিয়ে ছবি ‘চল যাই’ রবিস্ক্রিনে

নিজস্ব বার্তা পরিবেশক

image

প্রেক্ষাগৃহের পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘চল যাই’। ঈদুল আজহা উপলক্ষে ৩১ জুলাই থেকে দেশীয় স্ট্রিমিং অ্যাপ রবিস্ক্রিনে এটি দেখা যাচ্ছে।

ঈদে আসছে নতুন নাটক ‘রৌদ্রছায়া’

বিনোদন প্রতিবেদক

image

দেশের খ্যাতিমান নির্মাতা চয়নিকা চৌধুরী এই ঈদে নিয়ে আসছেন নতুন নাটক ‘রৌদ্রছায়া’। নাটকটির গল্প লিখেছেন কামরুল হাসান। এর মূখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় তারকা মুশফিক আর ফারহান ও সারিকা।

চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি

বিনোদন প্রতিবেদক

image

ঈদে নাগরিক টিভি আনছে চারটি নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো মীর সাব্বিরের লেখা নাটক। পাশাপাশি তিনি এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছেন। নাটকের নাম ‘চাকরি করলে সরকারি,ব্যবসা করলে তরকারি’!

বাবার স্বপ্ন পূরণ করলেন চাঁদনী

বিনোদন প্রতিবেদক

image

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চাঁদনী। নৃত্য জগতেও তার বিপুল জনপ্রিয়তা। কিন্তু ছোটবেলায় তিনি গানও শিখেছেন, এটা অনেকের অজানা।

ঈদে কনার নতুন গান ‘প্রাণে তো সয়না’

বিনোদন প্রতিবেদক

image

ফয়সাল রাব্বিকীনের কথায় নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা।

চায়ের বিজ্ঞাপনে ইমন ও মিম

বিনোদন প্রতিবেদক

image

চিত্রনায়ক ইমন। সিনেমা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। সেই ব্যস্ততার ফাঁকেই সম্প্রতি নতুন এক বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। গত ২৬ জুলাই প্রিয়াঙ্কা শুটিং স্পটে সেফলি টি চায়ের বিজ্ঞাপনের শুটিং করলেন সুদর্শন এ নায়ক।