• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০

 

ঈদের নাটক ‘মেঘলা মনের মেয়ে’

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

আসছে কোরবানি ঈদে তারিন হাজির হবেন একটি নাটকে। এর নাম ‘মেঘলা মনের মেয়ে’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এ নাটকটিতে তারিনকে দেখা যাবে তরুণ অভিনেতা ও জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদীরের বিপরীতে। গতকাল ৭ জুলাই থেকে মিরপুর ডিওএইচএসের একটি বাড়িতে নাটকটির শুটিং শুরু হয়। আজ শেষ হবে। নির্মাতা চয়নিকা গনমাধ্যমকে বলেন, ‘করোনার কারণে অনেক নিয়ম মেনে কাজ করতে হচ্ছে। কষ্ট হলেও নিরাপদে কাজ করতে পারছি এটাই বড় কথা। ভেবেছিলাম উত্তরায় শুটিং করবো। কিন্তু ভয়ে সেদিকে যাইনি। মিরপুরে আমার এক বান্ধবীর বাসাতে কাজ করছি। নিরাপদ এবং দারুণ লোকেশন। আজ শুটিং শেষ করবো।’

এ নাটক দিয়ে দীর্ঘ ছয় বছর পর তারিনের সঙ্গে কাজ করলেন চয়নিকা। তিনি এ প্রসঙ্গে বলেন, ‘অভিনেতা অপূর্বকে নিয়ে আমি সর্বোচ্চ কাজ করেছি। সেগুলো হলো ১৬১টি একক নাটক ও টেলিছবি এবং ৪টি ধারাবাহিক। তারপর এই তারিনের সঙ্গেই বেশি কাজ করা হয়েছে। আমার ৪টি ধারাবাহিক, ৭১টি একক নাটক ও টেলিছবিতে তাকে পেয়েছি। মাঝে অনেকটা সময় গ্যাপ দিয়ে প্রায় ছয় বছর পর আবার তারিনের সঙ্গে কাজ করলাম।

ছয় বছর পরে হলেও সেই পুরনো তারিনকেই খুঁজে পেলাম। স্ক্রিপ্ট নিয়ে ভাবা, আলোচনা করা, রিহার্সাল করা, যতœ নিয়ে কাজ করা যে তারিনের গুণ।

এমন গুণী একজন অভিনয়শিল্পীর সঙ্গে অসংখ্য অসংখ্য কাজ করার বিষয়টি আমাকে আনন্দ দেয়।’

নাটকে তারিন ও সালমান মুক্তাদীরের চরিত্র ও সম্পর্ক কি, এ নিয়ে চয়নিকা বলেন, ‘নাটকটিতে দেখা যাবে চেনাজানা সম্পর্কগুলোর বাইরে গিয়ে একটি অন্য সম্পর্কের গল্প। এখানে অসম প্রেমের জুটি হিসেবে অভিনয় করেছেন তারিন ও সালমান। নিজের চেয়ে বয়সে বড় তারিনের প্রেমে পড়বেন সালমান। দুজনেই দুর্দান্ত অভিনয় করেছেন। আশা করছি নতুন জুটির এ নাটক উপভোগ করবেন দর্শক।’ চয়নিকা জানান ‘মেঘলা মনের মেয়ে’ তার ৪০১তম নাটক। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন। এখানে তারিন ও সালমান ছাড়া আরও অভিনয় করেছেন সামিয়া অথৈ, মিলি বাশার প্রমুখ।

আসছে কোরবানি ঈদে যে কোনো একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে প্রযোজক তুহিন বড়ুয়ার বরাতে নিশ্চিত করলেন চয়নিকা চৌধুরী।

আলাউদ্দিন আলীর জনপ্রিয় গান

বিনোদন প্রতিবেদক

image

আলাউদ্দিন আলীর লেখা, সুর করা ও সংগীত পরিচালনায় অসংখ্য গান শ্রোতাপ্রিয় হয়েছে। চলচ্চিত্র, বেতার, টেলিভিশন মিলে প্রায় ৫ হাজার গান তিনি তৈরি করেছেন। এসব জনপ্রিয় গান আজও মানুষের মুখে মুখে ফেরে।

করোনার মাঝেই বিগ বস নিয়ে ফিরছেন সালমান

বিনোদন ডেস্ক

image

আবারও বিগ বস হয়ে ফিরতে চলেছেন সালমান। এ আয়োজনের ১৪ তম সিজন শুরু হতে যাচ্ছে। করোনার সংকটের মাঝেই ভক্তদের জন্য এর সঞ্চালনায় ফিরছেন বলিউডের এই জনপ্রিয় তারকা।

কণ্ঠশিল্পী ন্যান্সির বাবা মারা গেলেন

বিনোদন প্রতিবেদক

image

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনীরা ন্যান্সির বাবা আর নেই। আজ সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টায় তিনি মৃত্যুবরণ করেছেন।

sangbad ad

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’

বিনোদন প্রতিবেদক

image

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ১ ও ২ দিয়ে দর্শকদের সাড়া পেয়েছে নির্মাতা কাজল আরেফিন অমি। আগের দুই সিজনের সাফল্যে ভেসে এবার ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন আনছেন তরুণ এ নির্মাতা।

লিজার ‘পথ হারিয়ে’

বিনোদন প্রতিবেদক

image

গেলো ৮ আগস্ট রঙ্গন মিউজিক’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো লিজা’র কন্ঠে নতুন গান ‘পথ হারিয়ে’। গানটি লিখেছেন জামাল হোসেন এবং সুর সঙ্গীত করেছেন মুহিন খান।

তুরস্কে আমির-কারিনার নতুন সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক

image

বলিউডের নির্মাণাধিন ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি নিয়ে এরইমধ্যে দর্শকের মধ্যে অনেক আগ্রহ তৈরি হয়েছে। ছবিতে আমির খানের নায়িকা থাকছেন কারিনা কাপুর। খুব শিগগিরই শুরু হতে চলেছে ছবিটির নতুন লটের শুটিং। অক্টোবরে শুটিং শুরু করার জন্য তুরস্কের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অনুমতিও মিলেছে। জানা গেছে এ ছবির শুটিংয়ের জন্য বলিউড সুপারস্টার আমির খান তুরস্কে পৌঁছেছেন।

১২ হাজারের বেশি কনটেন্ট নিয়ে ‘ইরোজ নাউ’ এখন বাংলাদেশে

নিজস্ব বার্তা পরিবেশক

image

দক্ষিণ এশিয়ার জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম ‘ইরোজ নাউ’। যেখানে রয়েছে হাজার হাজার অরিজিনাল ওয়েব সিরিজ, সিনেমা, শর্টফিল্ম এবং বিনোদনের নানা আয়োজন। এবার এই ওটিটি প্লাটফর্মটি যাত্রা শুরু করলো বাংলাদেশেও।

এনটিভিতে আজ ‘পরের মেয়ে’

বিনোদন প্রতিবেদক

image

এনটিভিতে আজ রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। নাটকটি প্রতি সপ্তাহের রবিবার, সোমবার ও মঙ্গলবার প্রচার হচ্ছে। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল।

শাহরুখ-দীপিকা জুটির নতুন সিনেমা ‘পাঠান’

বিনোদন প্রতিবেদক

image

আবার নতুন ছবি নিয়ে আসছে বলিউডের শাহরুখ-দীপিকা জুটি। এই দিকে এই ছবির মাধ্যমে লম্বা বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।