• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , শনিবার, ০৪ জুলাই ২০২০

 

সেই মেয়েটি

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ২৩ জুন ২০২০

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
image

প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত নাজমুল হূদা মিন্টু পরিচালিত ‘মৌসুমী’ সিনেমার ‘সেই মেয়েটি আমাকে ভালোবাসে কী না আমি জানিনা’ গানটি এখনো শ্রোতা দর্শকের মাঝে বেশ জনপ্রিয়। গাজী মাজহারুল আনোয়ারের লেখা এই গানটির সুর সঙ্গীত করেছিলেন প্রয়াত আনোয়ার পারভেজ (নায়ক জাফর ইকবাল ও সঙ্গীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহর বড় ভাই)। গানটিতে কন্ঠ দিয়েছিলেন প্রয়াত খালিদ হাসান মিলু। পরবর্তীতে খালিদ হাসান মিলু মারা যাবার পর এই গানটি সঙ্গীতা থেকে আবারো প্রকাশ করা হয়। গানটি নতুন করে গেয়েছিলেন প্রতীক হাসান। প্রতীক হাসানের কন্ঠেও গানটি শ্রোতা দর্শকেরা তার বাবার কারণেই নতুন করে আলোচনায় এনে দিয়েছিলো। আলোচনায় এসেছিলো এই গানের মডেল মুক্তিও। মুক্তি বলেন,‘ এটি ছিলো আমার প্রথম মিউজিক ভিডিও। যেহেতু আমাদের শ্রদ্ধেয় নায়িকা মৌসুমী আপুর নামেই সিনেমাতে এই গানটিতে পারফর্ম করেছিলেন মৌসুমী আপু নিজেই। তাই পরবর্তীতে এই গানে আমার মডেল হিসেবে কাজ করাটাও ছিলো ভীষণ চ্যালেঞ্জের। ’

মুক্তি লকডাউন শুরুর আগে সর্বশেষ সাজ্জাদ হোসেন দোদুলের নির্দেশনায় ‘ছায়াবিবি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। ১৯৯৯ সালে ‘বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী’ প্রতিযোগিতার মাধ্যমে নিজেকে মিডিয়ার সাথে সম্পৃক্ত করেন। মিনহাজুর রহমানের পরিচালনায় একুশে টিভিতে প্রচারিত তৌকীর আহমেদ’র বিপরীতে ‘অগ্নিগিরি’ নাটকে মুক্তি প্রথম অভিনয় করেন। পরবর্তীতে সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় ‘রঙ্গের মানুষ’ ধারাবাহিকে দিলখুশ চরিত্রে অভিনয় করেন। মুক্তির বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শেখ আবদার রহমান, মা রোকেয়া রহমান। সার্ফ এক্সেলের বিজ্ঞাপনে মুক্তি প্রথম তারিক আনাম খানের নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হন। পরবর্তীতে তিনি সালাহ উদ্দিন লাভলু, আনজাম মাসুদ’সহ আরো অনেকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। করোনা’র এই সময়ে এখনো শুটিং-এ ফিরেননি তিনি।

শিল্পী ফেরদৌসী রহমান ৭৯’তে পা রাখছেন আজ

সংবাদ অনলাইন ডেস্ক

image

শিল্পী ফেরদৌসী রহমান, বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের পথিকৃৎ। একাধারে পল্লীগীতি, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত ও প্লেব্যাক সিঙ্গার। বাংলাদেশের বিরল প্রতিভা সম্পন্ন এই সঙ্গীত তারকা আজ জীবনের চলার পথে ৭৮ বছর পেরিয়ে ৭৯ বছরে পা রাখছেন।

জাতীয় পুরস্কারের জন্য জমা পড়েছে ২৯টি চলচ্চিত্র

বিনোদন প্রতিবেদক

image

প্রতি বছর চলচ্চিত্রে অবদানের জন্য প্রদান করা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সে অনুযায়ী ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য আবেদনের মেয়াদ শেষ হয়েছে ২৫ জুন।

করোনাকালে অভিনেত্রী তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক

image

গত ১৮ মার্চ থেকে ঘরেই সময় কাটাচ্ছেন তানজিন তিশাও। করোনাভাইরাসের কারণে অনেক

sangbad ad

চ্যানেল আইতে টলিফিল্ম ‘জমিদার বংশ’

বিনোদন প্রতিবেদক

image

চ্যানেল আইতে ২৪ জুন বিকেল ৩.০৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘জমিদার বংশ’।

উচ্ছসিত পূর্ণিমা বৃষ্টি

বিনোদন প্রতিবেদক

image

মামুনুর রশীদ এদেশের নাট্যাঙ্গনের জীবন্ত কিংবদন্তী অভিনেতা, নাট্যনির্দেশক। তার হাত ধরে এই দেশের অনেক গুনী শিল্পীরও জন্ম হয়েছে।

‘নন্দিনী’ হয়ে আসছেন হিমি

বিনোদন প্রতিবেদক

image

গেলো ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে বায়োপিক’র কাজ শুরু হবার কথা ছিলো। কিন্তু করোনা’র কারণে সারাদেশে লকডাউন শুরু হয়ে যাওয়ায় বায়োপিক’র কাজ শুরুর সময় অনিশ্চিত হয়ে যায়।

নীরবে দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক

image

দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর। এত বড় তারকার সুস্থ হয়ে দেশে ফেরার খবরটা সবারই অজানা।

‘বাবা’দের প্রতি গর্বিত সন্তানদের শ্রদ্ধা

বিনোদন প্রতিবেদক

image

প্রতিবছর সারা বিশ্বে জুন মাসের তৃতীয় রোবার বাবা দিবস হিসেবে পালন করা হয়। আজ (২১ জুন) বাংলাদেশেও উদযাপিত হবে বাবা দিবস।

স্বপ্নকে বাচিয়ে রাখার চেষ্টা করছি

নিজস্ব বার্তা পরিবেশক

image

বর্তমান করোনা পরিস্থিতিতেও মহাকাল নাট্যসম্প্রদায় কাজ করে যাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। নতুন একটি নাটক মঞ্চে আনার প্রস্তুতিও নিচ্ছে দলটি।

sangbad ad