• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

 

লকডাউনের পরে ঐশ্বরিয়ার নতুন ছবিরি শুটিং শুরু

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ৩১ মে ২০২০

সংবাদ :
  • বিনোদন ডেস্ক
image

দশ বছর পর আবারও জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও নন্দিত নির্মাতা মণি রত্নম। এ পরিচালকের নতুন ছবি ‘পন্নিইন সেলভান’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বচ্চন বাড়ির বউ। কথা ছিলো দ্রুতই ছবির শুটিং শুরু হবে। তবে করোনার কারণে পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু হয়নি। তবে পরিচালক জানিয়েছেন, লকডাউন উঠে গেলে এক ধাক্কায় তিনি শুটিং শেষ করবেন। শুটিং শিডিউল এমনভাবে নতুন করে তৈরি হচ্ছে যাতে ২০২১ সালেই ছবিটি মুক্তি পায়। এ কারণেই ছবির অভিনেতা বিক্রম, ঐশ্বরিয়াদের টানা ডেট নেওয়া শুরু হয়েছে। এভাবেই এক ধাক্কায় ছবির শুটিং শেষ করা যাবে। যদি আউটডোর শুটিংয়ের অনুমতি না পাওয়া যায় তাহলে চেন্নাইয়ের এভিএম স্টুডিওতে সেই কাজ করা হবে। তথ্য অনুযায়ী ‘বাহুবলী’র মতোই ‘পন্নিইন সেলভান’ও পিরিয়ড ড্রামা। নির্মাতা চাইছেন ছবির প্রথম পর্ব ২০২১ সালে মুক্তি পাক। ছবির এক্সিকিউটিভ প্রযোজক শিবা আনন্দ বলেছেন, ‘ইন্ডাস্ট্রির বাকি অনেকের মতোই আমরাও চাইছি ছবির শুটিং শুরু করে দিতে। অভিনেতা ও অভিনেত্রীদের বলেছি ডেট দিতে। শিডিউল ঠিক রাখা খুবই কঠিন, কিন্তু আমাদের কাজ তো এইটাই।’

এই ছবির কাহিনির কেন্দ্রে রয়েছে মহান চোল সম্রাট আরুলমাঝি বর্মণের সম্রাট হওয়ার আগের জীবন। ঐশ্বরিয়া ছবিতে দ্বৈত ভূমিকায় থাকবেন। সবকিছু ঠিক থাকলে শুটিং শুরু হতে পারে জুলাই মাসে। আরও জানা গেছে এই সমস্ত বিপত্তি সত্বেও ছবির বাজেটে কোনো কাটছাঁট হয়নি।

শিল্পী ফেরদৌসী রহমান ৭৯’তে পা রাখছেন আজ

সংবাদ অনলাইন ডেস্ক

image

শিল্পী ফেরদৌসী রহমান, বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের পথিকৃৎ। একাধারে পল্লীগীতি, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত ও প্লেব্যাক সিঙ্গার। বাংলাদেশের বিরল প্রতিভা সম্পন্ন এই সঙ্গীত তারকা আজ জীবনের চলার পথে ৭৮ বছর পেরিয়ে ৭৯ বছরে পা রাখছেন।

জাতীয় পুরস্কারের জন্য জমা পড়েছে ২৯টি চলচ্চিত্র

বিনোদন প্রতিবেদক

image

প্রতি বছর চলচ্চিত্রে অবদানের জন্য প্রদান করা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সে অনুযায়ী ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য আবেদনের মেয়াদ শেষ হয়েছে ২৫ জুন।

করোনাকালে অভিনেত্রী তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক

image

গত ১৮ মার্চ থেকে ঘরেই সময় কাটাচ্ছেন তানজিন তিশাও। করোনাভাইরাসের কারণে অনেক

sangbad ad

সেই মেয়েটি

বিনোদন প্রতিবেদক

image

প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত নাজমুল হূদা মিন্টু পরিচালিত ‘মৌসুমী’ সিনেমার ‘সেই মেয়েটি আমাকে ভালোবাসে কী না আমি জানিনা’ গানটি এখনো শ্রোতা দর্শকের মাঝে বেশ জনপ্রিয়।

চ্যানেল আইতে টলিফিল্ম ‘জমিদার বংশ’

বিনোদন প্রতিবেদক

image

চ্যানেল আইতে ২৪ জুন বিকেল ৩.০৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘জমিদার বংশ’।

উচ্ছসিত পূর্ণিমা বৃষ্টি

বিনোদন প্রতিবেদক

image

মামুনুর রশীদ এদেশের নাট্যাঙ্গনের জীবন্ত কিংবদন্তী অভিনেতা, নাট্যনির্দেশক। তার হাত ধরে এই দেশের অনেক গুনী শিল্পীরও জন্ম হয়েছে।

‘নন্দিনী’ হয়ে আসছেন হিমি

বিনোদন প্রতিবেদক

image

গেলো ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে বায়োপিক’র কাজ শুরু হবার কথা ছিলো। কিন্তু করোনা’র কারণে সারাদেশে লকডাউন শুরু হয়ে যাওয়ায় বায়োপিক’র কাজ শুরুর সময় অনিশ্চিত হয়ে যায়।

নীরবে দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক

image

দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর। এত বড় তারকার সুস্থ হয়ে দেশে ফেরার খবরটা সবারই অজানা।

‘বাবা’দের প্রতি গর্বিত সন্তানদের শ্রদ্ধা

বিনোদন প্রতিবেদক

image

প্রতিবছর সারা বিশ্বে জুন মাসের তৃতীয় রোবার বাবা দিবস হিসেবে পালন করা হয়। আজ (২১ জুন) বাংলাদেশেও উদযাপিত হবে বাবা দিবস।

sangbad ad