• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

 

অমিতাভের করোনা জয়

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ০২ আগস্ট ২০২০

সংবাদ :
  • অনলাইন বার্তা পরিবেশক
image

অমিতাভ বচ্চন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। তার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রোববার বিকেলে টুইট করে এ খবর জানিয়েছেন ছেলে অভিষেক বচ্চন। তবে অমিতাভ হাসপাতাল ছাড়লেও অভিষেক এখনো হাসপাতালেই আছেন।

করোনা রীতিমতো গ্রাস করেছিল ‘বলিউডের শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের (বিগ বি) পরিবারকে। স্ত্রী জয়া বচ্চন ছাড়া বিগ বি’র পরিবারের অপর চার সদস্য একসঙ্গে করোনায় আক্রান্ত হন। ১১ জুলাই বিগ বি ও অভিষেক করোনায় সংক্রমিত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যর শরীরেও করোনাভাইরাস পাওয়া গিয়েছিল। কিন্তু তারা বাসাতেই কোয়ারেন্টিন ছিলেন। প্রাথমিকভাবে বাড়িতে চিকিৎসা চললেও শ্বাসকষ্ট হওয়ায় তাদের গত ১৭ জুলাই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১১ দিন পর ২৮ জুলাই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বর্য এবং আরাধ্যা। তবে চিকিৎসা চলছিল সিনিয়র ও জুনিয়র বচ্চনের। আজ (০২ আগস্ট) অমিতাভের মুক্তি মিলল।

১১ জুলাই রাত ১০টা নাগাদ টুইটারে করোনা আক্রান্ত হওয়ার নিজেই দিয়েছিলেন ৭৭ বছরের বিগ বি। বর্ষীয়ান অভিনেতা বলেন, করোনা পজিটিভ ধরা পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহামারি করোনাও বিগ বিকে দূরে রাখতে পারেনি তার প্রিয় মাইক্রোব্লগিং সাইট কিংবা ব্লগ থেকে। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে নিজের সর্বশেষ খবর জানিয়েছেন। গান গাওয়া, কবিতা আবৃত্তিসহ নানান কাজে ব্যস্ত ছিলেন। সেসবের ভিডিও ও স্থিরচিত্র প্রকাশ করেছেন। পাশাপাশি বচ্চন পরিবারের মঙ্গল কামনায় দেশ-বিদেশ থেকে যে পরিমাণে শুভেচ্ছাবার্তা আসছে, তাতে আপ্লুত হওয়ার কথাও জানিয়েছেন এই কিংবদন্তিতুল্য অভিনেতা।

অমিতাভ বচ্চন তার অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভোলেননি। টুইট বার্তায় তিনি বলেন, ‘সবাইকে ব্যক্তিগতভাবে জবাব দেওয়া সম্ভব নয়। তবে তার, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যর জন্য সবাই যে চিন্তা, ভালোবাসা এবং শুভকামনা দেখিয়েছেন, তা সত্যিই অভাবনীয়। মন থেকে সবার কাছে কৃতজ্ঞ আমি।’

লন্ডনের পর বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সুমিতের ‘নোনা জলের কাব্য’

নিজস্ব বার্তা পরিবেশক

image

তরুণ প্রতিভাবান নির্মাতা রেজওয়ান শাহরিয়ার সুমিত পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘নোনা জলের কাব্য’র আন্তর্জাতিক যাত্রা এগিয়ে চলেছে। একের পর এক বিশ্বের বিভিন্ন মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিচ্ছে এই ছবিটি। এরই মধ্যে ৬৪তম বিএফআই লন্ডন চলচ্চিত্র উৎসব এবং ২৫তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে ‘নোনাজলের কাব্য’।

নিজেকে নিয়ে ছবি বানাবেন ম্যাডোনা

সংবাদ অনলাইন ডেস্ক

image

নিজের জীবন ও ক্যারিয়ার নিয়ে ছবি বানাবেন পপ তারকা ম্যাডোনা। সম্প্রতি দিয়েছেন

ভেনিসে গোল্ডেন লায়ন জিতল নোম্যাডল্যান্ড

সংবাদ অনলাইন ডেস্ক

image

যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নোম্যাডল্যান্ড ভেনিস চলচ্চিত্র উৎসবের গোল্ডেন লায়ন পুরস্কার জিতেছে। কোভিড-১৯ মহামারির

sangbad ad

শাহ আব্দুল করিমের একাদশ মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব বার্তা পরিবেশক

image

বাউল সাধক শাহ আব্দুল করিমের একাদশ মৃত্যুবার্ষিকী আজ। ২০০৯ সালের ১২ সেপ্টেম্বর

পুনরায় শুরু হচ্ছে বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনা মহামারীর ফলে বন্ধ থাকা বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং শিগগিরই শুরু হতে যাচ্ছে। ঢাকায় নিযুক্ত ভারতের হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাস এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ আজ বুধবার গন-মধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

‘সত্যিকার সুপার হিরো' ব্ল্যাক প্যান্থার তারকা চ্যাডউইক বোসম্যান

সংবাদ অনলাইন ডেস্ক

image

চ্যাডউইক বোসম্যান মারা গেলেন ৪৩ বছর বয়সে। ব্ল্যাক প্যান্থার চলচ্চিত্রের অভিনেতা হিসেবেই

সুশান্তের মৃত্যু: রিয়ার মিডিয়া ট্রায়াল

সংবাদ অনলাইন ডেস্ক

image

সুশান্তের মৃতদেহ উদ্ধারের দু’মাসের মাথায় তার বান্ধবী রিয়া দেখেন সব দোষ তাকে

নারীর সাথে সঙ্গীত : ইরানে শিল্পী গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

image

নারী সঙ্গীতশিল্পী ও নৃত্যশিল্পীদের সাথে কাজ করার কারণে ইরানের সঙ্গীতকার মেহদী

নজরুলের প্রয়াণ দিবসে ফেরদৌস আরার বিশেষ পরিবেশনা

বিনোদন প্রতিবেদক

image

নজরুল সংগীতের প্রচার-প্রসারে নিজ হাতে গড়ে তুলেছেন সংগীতশিক্ষা প্রতিষ্ঠান সুরসপ্তক। চলতি বছরের শুরুর দিকে প্রতিষ্ঠানটির পথচলার ২০ বছর পূর্তি উৎসব উদযাপন করা হয়।