• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ১২ এপ্রিল ২০২১

 

যশোরে বোনকে হত্যার দায়ে ভাইয়ের মৃত্যুদণ্ড

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ০৮ মার্চ ২০২১

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
image

বৃদ্ধ বোনকে হত্যার দায়ে যশোরে আব্দুর রহিম নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৮ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এম এ হামিদ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণা শেষে আসামি আব্দুর রহিমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

সাজাপ্রাপ্ত আব্দুর রহিম যশোর মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের মৃত এনায়েত আলী মোড়লের ছেলে।

সরকার পক্ষের আইনজীবী বিমল কুমার রায় জানান, পৈত্রিক জমি নিয়ে আব্দুর রহিমের সঙ্গে তার বোন নূরজাহান বেগমের (৬২) দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমা চলছিল। জমির বিষয়ে কথা বলতে ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি সকালে নূরজাহান বেগম তার স্বামীকে নিয়ে আব্দুর রহিমের বাড়িতে যান। কথাবার্তার একপর্যায়ে আব্দুর রহিম ধারালো অস্ত্র দিয়ে নূরজাহান বেগমের মাথায় কোপ দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং আব্দুর রহিমকে আটক করে।

এসময় নূরজাহান বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নূরজাহান বেগমের ছেলে জিল্লুর রহমান বাদী হয়ে আব্দুর রহিমের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা করেন।

এপিপি বিমল কুমার আরও জানান, দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক আজ আব্দুর রহিমকে ফাঁসি ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন। এ রায়ে বাদী পক্ষ সন্তুষ্ট বলে জানিয়েছেন তিনি।

মাদক সেবনের অপরাধে চাকরিচ্যুতি, অপহরণের অভিযোগে গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

মাদক সেবনের দায়ে চাকরিচ্যুত হয়ে নানা অপরাধে জড়িয়ে পড়েন পুলিশের সাবেক এসআই আসাদুজ্জামান। চাকরিজীবী, ব্যবসায়ীসহ

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রীর ছেলের নিরাপত্তা চেয়ে জিডি

সংবাদ অনলাইন ডেস্ক

image

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে তার নিজের ও মায়ের জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় গতকাল শনিবার (১০ এপ্রিল) সাধারণ ডায়েরি (জিডি) করেছে। পল্টন থানা পুলিশ তা নিশ্চিত করেছে।

অস্ত্রসহ রাজশাহীতে দুই যুবক গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

image

অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার চাঁদপুর বেংগাড়ি বাজারের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনি (২৮)।

sangbad ad

গাইবান্ধায় সিনেমা হলের সামনে মালিককে ছুরিকাঘাতে হত্যা

সংবাদ অনলাইন ডেস্ক

image

গাইবান্ধার সাঘাটায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বজলুর রশিদ বুলু (৫৮) নামে এক সাবেক সেনাসদস্য নিহত হয়েছেন।রোববার (১১ এপ্রিল) ভোরে উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের রোমা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।

হবিগঞ্জে ডাকাতির অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা

সংবাদ অনলাইন ডেস্ক

image

হবিগঞ্জের লাখাই উপজেলার গুণীপুর গ্রামে ডাকাতির অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে ফিকল দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে তাদের মারা হয়েছে।

ব্যবসায়ী টিপু সুলতান একাই হাতিয়ে নিয়েছেন হাজার কোটি টাকা

সাইফ বাবলু

কাগুজে প্রতিষ্ঠান ঢাকা ট্রেডিং হাউজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নামে বিভিন্ন ব্যাংক থেকে ঋণ জালিয়াতি করে হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছেন ব্যবসায়ী টিপু সুলতান।

অপহরণের পর মুক্তিপণ, চার র‌্যাব সদস্যকে ধরল পুলিশ

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর হাতিরঝিল থানার এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চার সদস্যকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

অবৈধভাবে বিদ্যুতের খুটি বসাচ্ছে পল্লী বিদ্যুৎ সমিতি

প্রতিনিধি, মুন্সীগঞ্জ

image

একটি সড়ক একটি জনপদের সকল শ্রেণি পেশার মানুষের জীবন যাপনের মান উন্নয়ন ঘটায়।

‘শিশু বক্তা’ রফিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিজস্ব বার্তা প্ররিবেশক

image

‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা