• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , সোমবার, ১২ এপ্রিল ২০২১

 

প্রেমের ফাঁদে ফেলে আটক করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেবার অভিযোগ

মুল হোতা সুমী ও তার সঙ্গি ৫ নারী সহ ১১ জন গ্রেপ্তার

নিউজ আপলোড : ঢাকা , শুক্রবার, ০৫ মার্চ ২০২১

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক রংপুর

http://thesangbad.net/images/2021/March/05Mar21/news/aaaaaa.jpg

প্রেমের ফাঁদে ফেলে আটক করে মৃত্যুর ভয় দেখিয়ে প্রতারনার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেবার অভিযোগে প্রতারক চক্রের মুল হোতা সুমী ও তার সঙ্গি ৫ নারী সহ ১১ জনকে গ্রেপ্তার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

শুক্রবার (৫ মার্চ) বেলা সাড়ে ১২ টায় মেট্রোপলিটান পুলিশের কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ থানায় এক প্রেস ব্রিফিং কালে এসব তথ্য জানান। ওসি জানান গ্রেফতারকৃতরা বিভাগীয় নগরী রংপুরের বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে প্রেমের ফাঁদে ফেলে যৌন কর্ম এবং পরে তাদের বয়ভিতী দেখিয়ে আটকে রেখে মোটা অংকের টাকা করতো। নীলফামারী জেলার শৈলমারী গ্রামের নজম উদ্দিনের ছেলে রেজাউল ইসলামকে ফাঁদে ফেলে আটকিয়ে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয়।

http://thesangbad.net/images/2021/March/05Mar21/news/up-2.jpg

তার অভিযোগের উপর ভিত্তি করে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের মুল হোতা ধাপ এলাকার বীনা রানী ওরফে মুক্তা ওরফে সুমি, কচি, জাহাঙ্গীর আলম, আহসান হাবীব, শ্রী বিষ্ণু রায়, সেকেন্দার, রাজা, শ্যামল, সোহাগী, জোনাকি, জান্নাতুল ফেরদৌস, শাহনাজ, লিজা ও মনি। এদের মধ্যে একজন পুলিশের স্ত্রীও রয়েছে বলে ওসি জানিয়েছেন।তাদের কাছ থেকে প্রতারণার ফাঁদে ব্যবহারকৃত ১৩ টি মোবাইল, তিনটি ব্যাংক এটিএম কার্ড এবং নগদ ২২ হাজার টাকাও উদ্ধার করা হয়। পুলিশ বলছে এই সংঘবদ্ধচক্রটি দীর্ঘদিন থেকে রংপুর মহানগরীতে প্রেমের ফাঁমে ফেলে প্রতারনার মাধ্যমে মানুষকে জিম্মি লাখ লাখ টাকা হাতিয়ে নিত। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মাদক সেবনের অপরাধে চাকরিচ্যুতি, অপহরণের অভিযোগে গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

মাদক সেবনের দায়ে চাকরিচ্যুত হয়ে নানা অপরাধে জড়িয়ে পড়েন পুলিশের সাবেক এসআই আসাদুজ্জামান। চাকরিজীবী, ব্যবসায়ীসহ

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রীর ছেলের নিরাপত্তা চেয়ে জিডি

সংবাদ অনলাইন ডেস্ক

image

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে তার নিজের ও মায়ের জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় গতকাল শনিবার (১০ এপ্রিল) সাধারণ ডায়েরি (জিডি) করেছে। পল্টন থানা পুলিশ তা নিশ্চিত করেছে।

অস্ত্রসহ রাজশাহীতে দুই যুবক গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

image

অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার চাঁদপুর বেংগাড়ি বাজারের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনি (২৮)।

sangbad ad

গাইবান্ধায় সিনেমা হলের সামনে মালিককে ছুরিকাঘাতে হত্যা

সংবাদ অনলাইন ডেস্ক

image

গাইবান্ধার সাঘাটায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বজলুর রশিদ বুলু (৫৮) নামে এক সাবেক সেনাসদস্য নিহত হয়েছেন।রোববার (১১ এপ্রিল) ভোরে উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের রোমা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।

হবিগঞ্জে ডাকাতির অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা

সংবাদ অনলাইন ডেস্ক

image

হবিগঞ্জের লাখাই উপজেলার গুণীপুর গ্রামে ডাকাতির অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে ফিকল দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে তাদের মারা হয়েছে।

ব্যবসায়ী টিপু সুলতান একাই হাতিয়ে নিয়েছেন হাজার কোটি টাকা

সাইফ বাবলু

কাগুজে প্রতিষ্ঠান ঢাকা ট্রেডিং হাউজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নামে বিভিন্ন ব্যাংক থেকে ঋণ জালিয়াতি করে হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছেন ব্যবসায়ী টিপু সুলতান।

অপহরণের পর মুক্তিপণ, চার র‌্যাব সদস্যকে ধরল পুলিশ

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর হাতিরঝিল থানার এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চার সদস্যকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

অবৈধভাবে বিদ্যুতের খুটি বসাচ্ছে পল্লী বিদ্যুৎ সমিতি

প্রতিনিধি, মুন্সীগঞ্জ

image

একটি সড়ক একটি জনপদের সকল শ্রেণি পেশার মানুষের জীবন যাপনের মান উন্নয়ন ঘটায়।

‘শিশু বক্তা’ রফিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিজস্ব বার্তা প্ররিবেশক

image

‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা