• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

 

হাজী সেলিমের গাড়িচালক আদালতে, ৫ দিনের রিমান্ড আবেদন

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২৬ অক্টোবর ২০২০

সংবাদ :
  • সংবাদ অনলাইন ডেস্ক
download
image

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমানকে আদালতে হাজির করা হয়েছে। একইসঙ্গে তার পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) দুপুর ২টার পর ধানমন্ডি থানার মামলায় তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে আদালতে হাজির করে মিজানুর রহমানের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান শুনানি শেষে এ ব্যাপারে আদেশ দেবেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য জানান।

এর আগে হাজী সেলিমের ছেলে ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সকালে ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) কামরুন্নাহার এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে সোমবার ভোরে মামলাটি করেছেন। মামলায় তিন জন নামীয় এবং অজ্ঞাত আরও দুই-তিন জনকে আসামি করা হয়েছে।’

আসামিরা হলেন এরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজি সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও ২-৩ জন।

রবিবার (২৫ অক্টোবর) রাতে কলাবাগানের ট্রাফিক সিগন্যালে হাজী সেলিমের একটি গাড়ি থেকে দুই-তিন জন ব্যক্তি নেমে ওয়াসিম আহমেদ খানকে ফুটপাতে ফেলে এলোপাতাড়ি মারধর করে। পরে ট্রাফিক পুলিশ এসে তাকে উদ্ধার করে। পথচারীরা এই দৃশ্য ভিডিও করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ধানমন্ডি থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে গাড়িটি থানায় নিয়ে যায়। বর্তমানে গ্রেফতার মিজানুর ও গাড়ি ধানমন্ডি থানায় রয়েছে।

ওয়াসিফ আহেমদ এজাহারে অভিযোগ করেন, তিনি নীলক্ষেত থেকে বই কিনে মোটরসাইকেলে মোহাম্মদপুরে তার বাসায় ফিরছিলেন। তার স্ত্রীও তার সঙ্গে ছিলেন। ল্যাবএইড হাসপাতালের সামনে এলে পেছন থেকে তার মোটোরসাইকেলটিকে একটি গাড়ি ধাক্কা দেয়। ওয়াসিম আহমেদ মোটোরসাইকেল থামিয়ে গাড়িটির গ্লাসে নক করে নিজের পরিচয় দিয়ে ধাক্কা দেওয়ার কারণ জানতে চান। তখন এক ব্যক্তি বের হয়ে তাকে গালিগালাজ করে গাড়িটি চালিয়ে কলাবাগানের দিকে আসেন। মোটরসাইকেল নিয়ে ওয়াসিফ আহমেদও তাদের পেছনে পেছনে আসেন। কলাবাগান বাসস্ট্যান্ডে গাড়িটি থামলে ওয়াসিফ তার মোটোরসাইকেল নিয়ে গাড়ির সামনে দাঁড়ান। তখন তিন-চার জন লোক গাড়ি থেকে নেমে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবিহিনী বাইর করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বাইর করতেছি। তোকে আজ মেরেই ফেলবো।’ এই বলতে তাকে আর কিলঘুষি দিতে থাকে। এরপর তারা পালিয়ে যায়।

ভুয়া সনদে চিকিৎসক বিএমডিসির রেজিস্ট্রারসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা

সংবাদ অনলাইন ডেস্ক

ভুয়া এমবিবিএস সনদ ব্যবহারের মাধ্যমে এমবিবিএস ডাক্তার হিসেবে রেজিস্ট্রেশন সনদ গ্রহণ করার অভিযোগে বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রারসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

সংবাদ অনলাইন ডেস্ক

image

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (২ ডিসেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন পিবিআইয়ের দেওয়া প্রতিবেদন আমলে নিয়ে এ পরোয়ানা জারি করেন।

ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন

সংবাদ অনলাইন ডেস্ক

image

ডি‌জিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফ‌টো সাংবা‌দিক শ‌ফিকুল ইসলাম কাজ‌লের জামিন মঞ্জুর

sangbad ad

গোল্ডেন মনিরের বিরুদ্ধে তিনটি মামলা করবে র‍্যাব

সংবাদ অনলাইন ডেস্ক

image

অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ গ্রেপ্তার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের

৩০ ফ্ল্যাটের মালিক ‘গোল্ডেন মনির’, ৬০০ ভরি স্বর্ণ-কোটি টাকা জব্দ

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান চালিয়ে বিদেশি

অস্ত্র-মাদক-বিপুল টাকাসহ গোল্ডেন মনির গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাতভর অভিযান চালানোর পর গাড়ি ও স্বর্ণব্যাবসায়ী মনির হোসনে ওরফে গোল্ডেন মনিরকে

বিচারপতি-আইনজীবীদের কালো কোট পরতেই হবে

সংবাদ অনলাইন ডেস্ক

image

ভার্চুয়াল অথবা আদালতে শারীরিকভাবে উপস্থিত হয়ে মামলার শুনানিতে বিচারপতি এবং আইনজীবীদের কালো

খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য

আদালত বার্তা পরিবেশক

image

বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির

তনু হত্যা মামলা এবার পিবিআইতে

সংবাদ অনলাইন ডেস্ক

image

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যা মামলার তদন্তকারী সংস্থার আবারও