• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

 

সাহেদের অস্ত্র মামলার চার্জশিট দিল ডিবি

নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

download
image

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো.সাহেদের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলার চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, সাহেদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় ডিবির দায়ের করা অস্ত্র মামলার চার্জশিট ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে আদালতে জমা দেয়া হয়েছে। মাদক মামলার চার্জশিট কয়েকদিন পরে দেয়া হবে। অস্ত্রের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অস্ত্রটি তার কেনা। তবে সেটি অবৈধ। অস্ত্রটি কেনার পর কোথাও ব্যবহার করা হয়নি। এজন্য ব্যালিস্টিক পরীক্ষায় কোন হাতের ছাপ আসেনি। যেহেতু তার কাছে অবৈধভাবে রাখা অস্ত্র ও গুলি পাওয়া গেছে তাই তার বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়েছে। ডিবিতে রিমান্ড চলাকালীন অবস্থায় সাহেদকে নিয়ে উত্তরার একটি বাসায় অভিযান চালায় ডিবি। পরে সেখান থেকে অস্ত্র, গুলি মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি আলাদা দুটি মামলা করে।

এদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে র‌্যাবের একটি টিম সাহেদকে নিয়ে সাতক্ষীরার দেবহাটার উদ্দেশে রওনা হয়। দেবহাটা থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় ১০ দিনের রিমান্ডে রয়েছেন সাহেদ। র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার বজলুর রশিদ বলেন, দেবহাটা থানায় দায়ের করা মামলায় সাহেদ করিম এখন রিমান্ডে রয়েছেন। মামলার তদন্তের জন্য তদন্ত কর্মকর্তা সাহেদ করিমকে যেখান থেকে গ্রেফতার করা হয়েছিল সেখানে নিয়ে গেছেন। তদন্তকাজ শেষ হলে তাকে র‌্যাব-৬ খুলনা কার্যালয়ে নেয়া হবে। সাহেদের বিরুদ্ধে দেবহাটা থানায় দায়ের করা মামলার বাদী সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম বলেন, মামলার তদন্তের জন্য সাহেদকে সাতক্ষীরায় নিয়ে আসা হয়েছে। তদন্তকাজ শেষে আবার তাকে ফেরত নেয়া হবে।

গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। এই সময় পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার প্রমাণ পাওয়া যায়। এরপর ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। একইদিন উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর থেকে সাহেদ ও মাসুদ পারভেজ পলাতক ছিলেন। ১৪ জুলাই বিকালে গাজীপুরের কাপাসিয়া থেকে মাসুদ পারভেজকে গ্রেফতার করে র‌্যাব। এরপর ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার কমলপুর গ্রামের ইছামতি খালে নৌকায় ভারতে পালানোর সময় র‌্যাবের হাতে গ্রেফতার হন সাহেদ। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা করে র‌্যাব। প্রতারণার মামলাটি প্রথমে মহানগর গোয়েন্দা পুলিশ তদন্ত করলেও বর্তমানে মামলাটি র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। সাহেদ ও মাসুদ পারভেজ দুইজনই রিমান্ডে রয়েছেন।

ভুয়া সনদে চিকিৎসক বিএমডিসির রেজিস্ট্রারসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা

সংবাদ অনলাইন ডেস্ক

ভুয়া এমবিবিএস সনদ ব্যবহারের মাধ্যমে এমবিবিএস ডাক্তার হিসেবে রেজিস্ট্রেশন সনদ গ্রহণ করার অভিযোগে বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রারসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

সংবাদ অনলাইন ডেস্ক

image

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (২ ডিসেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন পিবিআইয়ের দেওয়া প্রতিবেদন আমলে নিয়ে এ পরোয়ানা জারি করেন।

ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন

সংবাদ অনলাইন ডেস্ক

image

ডি‌জিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফ‌টো সাংবা‌দিক শ‌ফিকুল ইসলাম কাজ‌লের জামিন মঞ্জুর

sangbad ad

গোল্ডেন মনিরের বিরুদ্ধে তিনটি মামলা করবে র‍্যাব

সংবাদ অনলাইন ডেস্ক

image

অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ গ্রেপ্তার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের

৩০ ফ্ল্যাটের মালিক ‘গোল্ডেন মনির’, ৬০০ ভরি স্বর্ণ-কোটি টাকা জব্দ

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান চালিয়ে বিদেশি

অস্ত্র-মাদক-বিপুল টাকাসহ গোল্ডেন মনির গ্রেপ্তার

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাতভর অভিযান চালানোর পর গাড়ি ও স্বর্ণব্যাবসায়ী মনির হোসনে ওরফে গোল্ডেন মনিরকে

বিচারপতি-আইনজীবীদের কালো কোট পরতেই হবে

সংবাদ অনলাইন ডেস্ক

image

ভার্চুয়াল অথবা আদালতে শারীরিকভাবে উপস্থিত হয়ে মামলার শুনানিতে বিচারপতি এবং আইনজীবীদের কালো

খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য

আদালত বার্তা পরিবেশক

image

বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির

তনু হত্যা মামলা এবার পিবিআইতে

সংবাদ অনলাইন ডেস্ক

image

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যা মামলার তদন্তকারী সংস্থার আবারও