• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ২৮ অক্টোবর ২০২০

 

স্ত্রীর সহযোগিতায় ছেলেদের ছুরিকাঘাতে বাবা খুন

নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক

রাজধানীর হাজারীবাগ বসিলায় ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। স্বজনরা বলছেন, পারিবারিক কলহের জেরে স্ত্রী আরজুদা বেগমের পাহারায় লাল মিয়াকে হত্যা করেছে তার সন্তানরা। পুলিশ বলছে, নতুন ফ্লাট কিনে নতুন আরেকটি বিয়ে করতে চেয়েছিলেন লাল মিয়া। কয়েক জায়গায় পাত্রী খুঁজতেও বলেছিলেন। আর এতেই ক্ষুব্ধ হয়ে স্ত্রীর সহযোগিতায় তাকে গলায় ফাঁস ও ছুরিকাঘাতে হত্যা করে সন্তানরা।

নিহতের ছোট ভাই মহর আলী জানান, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে লাল মিয়ার তিনতলা বাড়ি। ২য় তলায় থাকতেন লাল মিয়া আর ৩য় তলায় থাকতেন তিন ছেলে ও ও সাবেক স্ত্রী আরজুদা বেগম। গত ৭/৮ মাস আগে পারিবারিক কলোহের কারণে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেয় লাল মিয়া। ফলে ৩ ছেলে জহিরুল ইসলাম, সাজ্জাদুল ও মিলনসহ তাদের মা আরজুদা বেগমের সঙ্গে লাল মিয়ার বনিবনা ছিল না। প্রায় সময়ই ঝগড়াঝাঁটি চলত।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে তিনি (মহর আলী) বাড়ির পাশেই ছিলেন। লাল মিয়ার বাসা থেকে চিৎকারের শব্দ পেয়ে তিনি ওই বাসায় ঢুকে দেখেন এক ছেলে লাল মিয়ার গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে রেখেছে আর আরেক ছেলে তার বুকে ছুরিকাঘাত করছে। এ সময় স্ত্রী দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল। তখন তিনি লাল মিয়াকে তাদের কাছ থেকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ওসি মোহা. সাজেদুর রহমান বলেন, বসিলা ব্রিজের পাশে নিজের ফ্লাটে স্ত্রী ও ৩ ছেলেকে নিয়ে থাকতেন লাল মিয়া। ওই বিল্ডিংয়ে তার অন্য ভাইদেরও ফ্লাট রয়েছে। সম্প্রতি তিনি তার বোনের কাছ থেকে একটি ফ্লাট কেনেন। ওই ফ্লাটে থাকার জন্য নতুন একটি বিয়ের করতে চেয়েছিলেন। এলাকার অনেককেই পাত্রী খুঁজতেও বলে ছিলেন। আর এতেই ক্ষুব্ধ হয়ে আরজুদা বেগমের সহযোগিতায় তাকে গলায় ফাঁস লাগিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে সন্তানরা। বিশেষ করে মেজো ছেলে সাজ্জাদ বেশি বেপরোয়া ছিল। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বেকু মেশিন দিয়ে যুবককে হত্যার অভিযোগ- রাজধানীর খিলক্ষেতের মাস্তুল এলাকায় জনি মিয়া (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাতে মাস্তুল এলাকার দুলাল এন্টারপ্রাইজের বালুর গদির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে বেকু মেশিন দিয়ে হত্যা করা হয়েছে জনি মিয়াকে।

পেঁয়াজ আমদানিতে স্বস্তি ফিরছে, আলুর বাজার বেহাল

সংবাদ অনলাইন ডেস্ক

image

নিত্যপ্রয়োজনীয় পণ্য পেঁয়াজের দামে স্বস্তি ফিরলেও বেহাল আলুর বাজার। পাইকারি ও খুচরা বাজারে দাম নিয়ে রীতিমতো লুকোচুরি খেলা চলছে।

বিদেশি মুদ্রাসহ শাহ আমানতে আটক ১

সংবাদ অনলাইন ডেস্ক

image

৪২ লাখ টাকা সমমূল্যের বিভিন্ন দেশের মুদ্রাসহ চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর কাস্টমস। মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়।

রাজধানীতে ছুরিকাঘাতে কারখানার শ্রমিক নিহত

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর চকবাজারের খাজেদেওয়ান লেনের একটি প্লাস্টিক কারখানার সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইলিয়াস হোসেন (২৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই কারখানার শ্রমিক। এ সময় সেলিম নামের আরও একজন আহত হন। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

sangbad ad

বংশালের নওয়াব ইউসুফ মার্কেটে ২০টি স্থায়ী স্থাপনা উচ্ছেদ

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) চলমান উচ্ছেদ অভিযানে বংশালের নওয়াব ইউসুফ মার্কেটে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এ সময় ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। মঙ্গলবার (২৭ অক্টোবর) কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন।

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় একটি কারখানায় ওয়েলডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহসান উল্লাহ (২৭) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

হাজী সেলিমের বাড়ি অভিযানে টর্চার সেলের সন্ধান

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর নেভাল এভিয়েশনের এক লেফটেন্যান্ট ও তার স্ত্রীকে মারধর

অপহরণ বিয়ে ও ধর্ষণের অভিযোগে বাবা ছেলে গ্রেফতার!

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর দক্ষিনখানে ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে জোর পূর্বক ‘বিয়ে করে’ আটকে রেখে ধর্ষণের ঘটনায় ধর্ষক ও তার

নারায়ণগঞ্জে সড়কের পাশে মিললো নারী পাটকল শ্রমিকের লাশ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ

image

নারায়ণগঞ্জের বন্দরে রাহিমা বেগম (৪৫) নামে এক নারী পাটকল শ্রমিকের লাশ

চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত ৮১

সংবাদ অনলাইন ডেস্ক

image

চট্টগ্রামে নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৮১ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ২০ হাজার ৬৪০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ মারা যায়নি।