• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

 

সৌদি ফেরত প্রবাসীদের বিক্ষোভ অব্যাহত

নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

সৌদিয়া এয়ারলাইন্স টিকিট বিক্রি সংক্রান্ত সব কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করায় আজও বিক্ষোভ করছেন সৌদি প্রবাসীরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালেও তারা বিক্ষোভ শুরু করেছেন। গেলো দুইদিনও বিক্ষোভ করেছেন তারা।

সকাল সাড়ে ৯টার দিকে বিক্ষোভ থেকে ঘোষণা আসে, তারা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং জনকল্যাণ মন্ত্রণালয়ে দাবি-দাওয়া নিয়ে যাবেন। ঘোষণা আসার সাথে সাথে সাড়ে ৯টার দিকে তারা কাজী নজরুল ইসলাম এভিনিউ ধরে মন্ত্রণালয়গুলোর উদ্দেশে যাত্রা শুরু করেন।

করোনার সময় যারা দেশে এসেছিলেন, যেতে না পেরে ইতোমধ্যে অনেকের ভিসা ও আকামার মেয়াদ শেষ হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে অনেকের ভিসা, আকামার মেয়াদ শেষ হবে। ফলে পাঁচ শতাধিক সৌদি প্রবাসী সৌদিয়া এয়ারলাইন্সের সামনে কাওরান বাজার মোড়ে বিক্ষোভ করছেন।

প্রবাসীদের প্রতিনিধি বলেন, আমাদের প্রতিনিধি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে গিয়েছে, কিন্তু সেখান থেকে কোনো সুরাহা আসেনি। আমরা আজ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উদ্দেশে সবাই রওনা দেব। সেখানে যদি কোনো ফয়সালা না করা হয়, আমরা তাৎক্ষণিকভাবে সেখানে অবস্থান নেব। আমরা এখন পররাষ্ট্র, জনকল্যাণ এবং প্রবাসী কল্যাণ – এই মন্ত্রণালয়গুলোয় সুষ্ঠুভাবে যাবো এবং কোনো ধরনের বিশৃঙ্খলা করবো না।

ময়লার বালতিতে পড়ে ছিল শিশুটির লাশ

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর হাজারীবাগের ব্যস্ত সড়ক। কর্মমুখী মানুষ যে যার মতো ছুটছে তাদের গন্তব্যে। কারও দিকে অন্য কারও খেয়াল নেই। হঠাৎ কয়েকজনের চোখ পড়ে একটি বাসার সামনে রাখা বালতিতে। যা দেখে তাদের চক্ষু চড়কগাছ! বালতিটির মধ্যে উল্টো হয়ে পড়ে আছে একটি শিশু। তাকে উদ্ধার করা হলেও শিশুটির দেহে ছিল না প্রাণ। নিথর পড়ে থাকা আনুমানিক দেড় বছর বয়সী শিশুটি কার, তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা করছে হাজারীবাগ থানা পুলিশ।

রাজধানীতে হিযবুত তাহরীরের সদস্য গ্রেফতার

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর পল্টন থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল (সিটিটিসি) ইউনিট। গ্রেফতার জঙ্গি সদস্যের নাম সাদ মোহাম্মদ কামরান (৩০)।

ডিএনসিসিতে মশা নিয়ন্ত্রণে `নোভালুরন’ ব্যবহার শুরু আজ

সংবাদ অনলাইন ডেস্ক

image

আসন্ন শীত মৌসুমে কিউলেক্স মশা নিয়ন্ত্রণের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আজ থেকে চতুর্থ প্রজন্মের লার্ভিসাইড কীটনাশক ‘নোভালুরন’ ব্যবহার শুরু করতে যাচ্ছে।

sangbad ad

মশা নিয়ন্ত্রণে ডিএনসিসির লার্ভিসাইড ব্যবহারের সিদ্ধান্ত

সংবাদ অনলাইন ডেস্ক

image

শীত মৌসুমে কীউলেক্স মশা নিয়ন্ত্রণে চতুর্থ প্রজন্মের লার্ভিসাইড ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা

সস্তা ফলে দামি উপকার

সংবাদ অনলাইন ডেস্ক

image

জাম্বুরা বা বাতাবি লেবু চেনেন না-এমন মানুষ কমই আছে। বিশেষ পুষ্টিগুণের কারণে এই ফল বেশ জনপ্রিয়। বলা হয়, সস্তা ফলে দামি উপকার পাওয়া যায় টক-মিষ্টি স্বাদের জাম্বুরা খেলে।

রাজধানীর ভাটারায় মাদরাসার নিয়ন্ত্রণ নিয়ে তাবলিগ জামাতের দুই পক্ষের সংঘর্ষ

নিজস্ব বার্তা পরিবেশক

image

রাজধানীর ভাটারায় আল মাদরাসাতুল মঈনুল ইসলামের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার রাতে তাবলীগ জামায়াতের বিবাদমান সাদ কাল্পব্দলভী সমর্থক ও মাওলানা জুবায়ের আহমেদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

স্ত্রীর সহযোগিতায় ছেলেদের ছুরিকাঘাতে বাবা খুন

নিজস্ব বার্তা পরিবেশক

রাজধানীর হাজারীবাগ বসিলায় ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

ময়মনসিংহে বাংলাদেশ সেনাবাহিনীর শারীরিক ও ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান উদ্বোধন করেছেন সেনা প্রধান

জেলা বার্তা পরিবেশক, ময়মনসিংহ ,

image

ময়মনসিংহে উদ্বোধন করা হযেছে বাংলাদেশ সেনাবাহিনীর শারীরিক ও ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান। মঙ্গলবার

মানবিকতার অনন্য উদাহরণ ওসমানী মেডিকেলের নার্সরা

প্রতিনিধি, সিলেট

image

আবারো মানবিকতার অনন্য নজির দেখালো বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী