• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বুধবার, ০৮ জুলাই ২০২০

 

সন্ত্রাসী পিচ্চি হেলালের তিন সহযোগী গ্রেফতার

নিউজ আপলোড : ঢাকা , সোমবার, ২৯ জুন ২০২০

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
image

রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান হাউজিং এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে তাদের ‘টর্চার সেলে’ অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। এরা হলো,মফিজউদ্দিন মফিজ, আনোয়ার ও আরিফ। এর মধ্যে মফিজ পিচ্চি হেলালের সহযোগী হিসেবে এলাকায় চাঁদাবাজি, ভূমি দখল ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। র‌্যাবের অভিযানে তাদের টর্চার সেল থেকে ১৪ বোতল ফেনসিডিল, বেশ কয়েকটি অস্ত্র, রামদা, হকিস্টিক, চাপাতি জব্দ করা হয়েছে।

র‌্যাব-২ এর বিশেষ পুলিশ সুপার (এএসপি) মহিউদ্দিন ফারুকী বলেন,মফিজউদ্দিন কুখ্যাত সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী। এই এলাকায় যত ভূমিদখল হয় সব তারা নিয়ন্ত্রণ করত। আমরা মূলত ফেনসিডিলের চালান নিয়ন্ত্রণ ও বিতরণ করার অভিযোগে মফিজউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করতে তার কার্যালয়ে যাই। এ সময় তার কার্যালয় তল্লাশি করে ১৪ বোতল ফেনসিডিল পাই। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের সময় মফিজউদ্দিনের কোমরে অস্ত্র পাওয়া গেছে। অস্ত্রের লাইসেন্স থাকলেও ৫০ রাউন্ড গুলির মধ্যে ২৫ রাউন্ড ব্যবহার করেছেন। তবে ব্যবহৃত গুলির কোনো হিসাব তিনি দেখাতে পারেননি। এছাড়া এসএমজির ৬রাউন্ড গুলিও পাওয়া গেছে। এছাড়া কার্যালয়টি তারা টর্চার সেল হিসেবে ব্যবহার করতেন। মফিজউদ্দিন মফিজ মূলত অস্ত্র ভাড়া দিয়ে থাকেন। চাঁদ উদ্যান, ঢাকা উদ্যানসহ বিভিন্ন এলাকায় অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি করতেন মফিজউদ্দিন ও তার সহযোগীরা।

রিজেন্ট হাসপাতাল সিলগালা

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনা সংক্রমণে বিনা পয়সায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা, নমুনা

রেডজোন ওয়ারীতে পরীক্ষার অর্ধেকই সংক্রমিত : তাপস

নিজস্ব বার্তা পরিবেশক

image

শনিবার ভোর থেকে ওয়ারীর যেসব এলাকা অবরুদ্ধ করা হয়েছে, গত তিন দিনে সেখানকার নমুনা পরীক্ষার অর্ধেকই ভাইরাস সংক্রমিত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস ।

৬ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর কয়েকটি এলাকায়

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর কয়েকটি এলাকায় আজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

sangbad ad

ওয়ারী : স্বাস্থ্যবিধি মানার আগ্রহ কম স্থানীয়দের

ইবরাহীম মাহমুদ আকাশ

image

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ৫ জুলাই রোববার দ্বিতীয় দিনের লকডাউন অতিক্রম করেছে রাজধানীর ওয়ারীর বিভিন্ন এলাকায়। তবে

স্বাস্থ্যবিধি মেনেই উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাওয়ার আহবান স্থানীয় সরকার মন্ত্রীর

নিজস্ব বার্তা পরিবেশক

image

সারাদেশে কোটি কোটি খেটে খাওয়া মানুষ রয়েছে তাদের জীবিকা নির্বাহের জন্য বিভিন্ন অর্থনৈতিক কর্মকা- চালু রাখা প্রয়োজন। তাই প্রাণঘাতী করোনা ভাইরাসের বাঁধা অতিক্রম করে দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারের বিভিন্ন দিকনির্দেশনা অনুসরণ করে দেশের উন্নয়ন কর্মকা- অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

চিরুনী অভিযানের ২য় দিনে প্রায় ৩ লাখ টাকা জরিমানা করেছে ডিএনসিসি

নিজস্ব বার্তা পরিবেশক

image

নগরবাসীকে ডেঙ্গু থেকে সুরক্ষা দিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) চিরুনি অভিযানের ২য় দিনে ২ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

ওয়ারীতে লকডাউনে কড়াকড়ি মাস্ক না পড়লে জরিমানা

সংবাদ অনলাইন ডেস্ক

image

রাজধানীর দ্বিতীয় রেডজোন ওয়ারীতে বিশেষ লকডাউন বাস্তবায়স্তন করতে কঠোর অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা

করোনাকালে চাকরি হারানোর হতাশায় আত্মহত্যা

নিজস্ব বার্তা পরিবেশক

image

করোনাকালে চাকরি হারিয়ে অভাব-অনটনে পড়ে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন রাজধানীর পল্লবীর এক বাসিন্দা। তার নাম আনোয়ার হোসেন মান্নান (৪৫)। তিনি গার্মেন্টস কর্মী ছিলেন। অন্যদিকে চকবাজারে আসিয়া আক্তার শান্তা (২১) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

ডিএনসিসির চিরুনি অভিযান : প্রথম দিনে ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব বার্তা পরিবেশক

image

নগরবাসীকে ডেঙ্গু থেকে সুরক্ষা দিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) বিশেষ পরিচ্ছন্নতা অভিযান (চিরুনি অভিযান) শুরু করেছে। অভিযানের প্রথম দিনে শনিবার ১২ হাজার ৬১৯ টি বাড়ি, স্থাপনা, নির্মাণাধীন ভবন পরিদর্শন করে মোট ৯১ টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এছাড়া ৮ হাজার ৭৬৪ টি বাড়ি/স্থাপনায় এডিস মশা বংশবিস্তার উপযোগী পরিবেশ পাওয়া যায়।

sangbad ad