• banlag
  • newspaper
  • epaper

ঢাকা , বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

 

যাকে তাকেই ‘তোদের কাছে ইয়াবা আছে’!

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ০৬ অক্টোবর ২০১৯

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
download
image

বিয়ের অনুষ্ঠান শেষ করে মধ্যরাতে পুরান ঢাকার আজিমপুরের বাসায় ফেরা এক সাংবাদিকের ভাইকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশের একজন এসআইকে প্রত্যাহার করা হয়েছে বলে লালবাগের উপ কমিশনার মুনতাসিরুল ইসলাম জানিয়েছেন। জানা গেছে, ৫ অক্টোবর শনিবার রাত ১টার দিকে লালবাগ থানার এসআই কালামসহ কয়েকজন পুলিশ সদস্য ‘বিনা কারণে’ জাহাঙ্গীর আলমকে মারধর করেন। ‘ইয়াবা পাওয়ার’ কথা বলে তাকে থানায় ধরে নিয়ে যেতে চেয়েছিলেন তারা। তবে অভিযোগ অস্বীকার করে লালবাগ থানার পরিদর্শক আসলাম বলেন, পুলিশ রাতে যে কাউকে জিজ্ঞাসাবাদ করতে পারে। সেভাবেই তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু এরা সেটাকে ভিন্ন দিকে নিয়ে বলছে, ইয়াবা দিয়ে ফাঁসাতে চেয়েছে।

এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধেও তাদের উপর চড়াও হওয়ার অভিযোগ করেছেন সাংবাদিক মোবারক। তিনি জানান, শনিবার সন্ধ্যার পর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন কনভেনশন হলে তার বিবাহোত্তর সংবর্ধনা ছিল। অনুষ্ঠান শেষ করে বাসার দিকে রওনা দিতে দিতে মধ্যরাত হয়ে যায়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নরসিংদীর গ্রামের বাড়ি থেকে আসা তার বড় ভাই জাহাঙ্গীর আলম (৩৫) ও ভাতিজা রিয়াদ (২১) সিএনজি অটোরিকশায় চড়ে রাত ১টার দিকে প্রথমে আজিমপুরের বটতলা এলাকায় বাসার সামনে এসে নামেন।

তখন লালবাগ থানার এসআই কালামের নেতৃত্বে কয়েকজন পুলিশ এসে তাদের কাছে জানতে চায়, এত রাতে বাইরে কেন? তারা বিয়ের অনুষ্ঠানের কথা জানালেও তাদের পুলিশের গাড়িতে উঠতে বলে। তারা বলে, তোদের কাছে ইয়াবা আছে। রাজি না হওয়ায় আমার ভাইকে মারধর শুরু করে। তখন আমাদের গাড়ি এসে পৌঁছালে আমি নেমে জানতে চাই, কেন মারা হচ্ছে? এর মধ্যে লালবাগ থানার পরিদর্শক আসলাম ঘটনাস্থলে চলে আসেন। তিনি এসেই এনটিভি নিউজের সাংবাদিক ফখরুল শাহীনকে থাপ্পড় মারেন। এক পর্যায়ে আমার কলার ধরে টেনে গাড়িতে তুলতে যান। তখন আমার সঙ্গে থাকা বিয়ের অনুষ্ঠানের অতিথি ১০-১২ জন সাংবাদিক আমাকে তার কাছ থেকে রক্ষা করে।

এখবর শুনে বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত আরও কয়েকজন সাংবাদিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল ছাত্র ঘটনাস্থলে চলে আসেন। তারা পরিদর্শক আসলামসহ ২০-২৫ জন পুলিশ সদস্যকে ঘিরে বিক্ষোভ করেন। এ ঘটনায় দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের দাবি করেন তারা। পরে ভোর রাত ৪টার পর মোবারক ও তার সঙ্গীরা ঘটনাস্থল ছাড়লে পুলিশ সদস্যরাও সেখান থেকে চলে যান। ঢাকা মহানগর পুলিশের লালবাগ জোনের উপ কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশের এসআই কালামকে প্রত্যাহারের আদেশ দেওয়া হয়েছে।

মার্কিন দূতাবাসের কাছে ফেলে পাওয়া ব্যাগে টেপ মোড়ানো কৌটা

সংবাদ অনলাইন ডেস্ক

ঢাকার মার্কিন দূতাবাসের এনেক্স ভবনের সামনের এলাকা থেকে পুলিশের উদ্বার করা একটি

মাস্ক থুতনিতে রাখলে ডাবল জরিমানা

সংবাদ অনলাইন ডেস্ক

image

করোনাভাইরাস মহামারীর মধ্যে বাসার বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে মাঠ প্রশাসনকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার নির্দেশ

ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ শুরু

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ডিআরইউ -এর নসরুল হামিদ মিলনায়তনে বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।

sangbad ad

সাংসদ হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

সংবাদ অনলাইন ডেস্ক

image

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা হাজী মো. সেলিমের স্ত্রী ও মদিনা গ্রুপের চেয়ারম্যান গুলশান আরা বেগম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

মালিবাগে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সংবাদ অনলাইন ডেস্ক

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আসিফ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ডিএসসিসিতে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

সংবাদ অনলাইন ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নগর ভবনের ভিতরে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। তারা হলেন পরিচ্ছন্ন কর্মী হেদায়েত কবির (৩৫), ইউসুফ দাস (৫০), রবিলাল (৩৫), স্বপন (৩৫), হাসান (৫০) ও তার ছেলে গোলাম রাব্বানী (২৩)।

দু’বছর ঘটনা ধামাচাপা দিয়ে রাখা হয়

সংবাদ অনলাইন ডেস্ক

image

দীর্ঘ দুই বছর ধামাচাপা দিয়ে রাখা হয়েছিল ৪ চিকিৎসকের ভুল অপারেশনের কাহিনী। শেষ পর্যন্ত ময়নাতদন্তে প্রমাণিত হলো বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৪ চিকিৎসক মিলে অপারেশন করে রোগী রওশন আরার শরীর থেকে ভালো কিডনি ফেলে দিয়েছিল।

বিনামূল্যে মাস্ক বিতরন র্কমসূচী

বিনোদন প্রতিবেদক

image

করোনাকালীন দুঃসময়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষা পেতে সাধারণ মানুষের মাঝে

ঢাকায় ৪ জঙ্গি গ্রেফতার

সংবাদ অনলাইন ডেস্ক

ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।